রোববার, ২২ এপ্রিল ২০১৮
Sun, 15 Apr, 2018 12:55:28 PM
নতুন বার্তা ডেস্ক
ভারতে দুর্বৃত্তের গুলিতে আহত হয়েছেন জনপ্রিয় পাঞ্জাবি গায়ক পরমিশ ভার্মা। শুক্রবার রাতে একটি অনুষ্ঠান শেষ করে বাড়ি ফেরার পথে হামলার শিকার হন তিনি।
 
এনডিটিভিতে প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে, মোহালির সেক্টর-৭৪ এলাকায় নিজের বাড়ির সামনে তাকে গুলি করে দিলপ্রীত সিংহ ধহন নামে এক দুর্বৃত্ত। ঘটনার পর ফেসবুকে পিস্তল হাতে নিজের ছবি দিয়ে হামলার দায়ও স্বীকার করেছেন দিলপ্রীত।
 
জানা গেছে, গুলিবিদ্ধ পরমিশকে মোহালির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকেরা জানিয়েছেন, তার পায়ে গুলি লেগেছে। বর্তমানে শঙ্কামুক্ত তিনি।
 
পুলিশ জানায়, শুক্রবার রাত দেড়টার দিকে অনুষ্ঠান শেষে এক বন্ধুর সঙ্গে বাড়িতে ফিরছিলেন পরমিশ। পরে বাড়ির ঠিক সামনেই তাকে গুলি করে পালায় এক দুর্বৃত্ত। এসময় পারমিশই পুলিশকে ফোন করে সাহায্য চান। সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে হাসপাতালে নিয়ে যায়।
 
পরে ফেসবুক পোস্টে হামলার দায় স্বীকার করেন দিলপ্রীত। পিস্তল হাতে নিজের একটি ছবি পোস্ট করে দলপ্রীত জানান, তিনিই পরমিশকে গুলি করেছেন। ছবির ক্যাপশনে পঞ্জাবিতে তিনি লেখেন, পারমিশ ভাগ্যবান হওয়ায় প্রাণে বেঁচে গেছে।
 
এর আগেও বিভিন্ন অপরাধমূলক কাজে নাম জড়িয়েছে দিলপ্রীতের। তার বিরুদ্ধে থানায় একাধিক হত্যা মামলাও আছে। গত বছরের এপ্রিলে মোহালির সেক্টর-৩৮ এলাকায় প্রকাশ্যে দুজনকে হত্যার অভিযোগ ওঠে দলপ্রীতের বিরুদ্ধে। এরপরও তিনি গ্রেফতার হননি।
 
পরমিশের স্বজনরা জানান, কণ্ঠশিল্পি হিসেবে পরমিশের জনপ্রিয়তা খুব দ্রত বাড়ছে। এই জনপ্রিয়তাই তার শত্রু বাড়িয়েছে বলে ধারণা তাদের।
 
নতুন বার্তা/এফকে
 

 


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top