বিনোদন

ফের বিতর্কে প্রিয়াঙ্কা

মুম্বাই: ফের পোশাক নিয়ে বিতর্কে জড়ালেন প্রিয়াঙ্কা চোপড়া। এবার এক প্যাস্টেল রংয়ের জামা পরার ফলে বিতর্কে জড়ালেন নায়িকা। নেটিজেনদের রোষের শিকার হলেন তিনি।

পোশাকটি ‘ডিওন লি’-র একটি লজাঁরি ব্লেজার ড্রেস। যা পরে নিউ ইয়র্কে শেঠ মেইয়ারসের সঙ্গে বৃহস্পতিবার রাতে বেরিয়েছিলেন প্রিয়াঙ্কা। ছবি প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হতে থাকেন নায়িকা। অনেকে তাঁর পোশাককে ‘হাস্যকর’ বলেন। কেউ কেউ তো বিষয়টি নিয়ে রীতিমতো হাসিঠাট্টা চালাতে থাকেন। সোশ্যাল মিডিয়ায় একজন লেখেন, “আমার মা এই পোশাক দেখলে সঙ্গে সঙ্গে রিফু করতে পাঠাত।” আর একজন লেখেন, “ব্যাটম্যানের চোখ-সহ প্রিয়াঙ্কা চোপড়া।” অন্য এক সোশ্যাল সাইট ব্যবহারকারী লেখেন, “আমি তো ভেবেছিলাম ওটা স্কিন রংয়ের পকেট।”

পোশাক নিয়ে বিতর্কে এই প্রথম জড়াননি নায়িকা। এর আগেও তিনি বিপাকে পড়েছিলেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করতে গিয়েছিলেন দেশি গার্ল। তখন তিনি যে পোশাকটি পরেছিলেন, সেটি ছিল হাঁটুর উপরে। সোশ্যাল সাইটে তখন সমালোচনার ঝড় উঠেছিল। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার সময় “অশালীন” পোশাক পরা উচিত হয়নি প্রিয়াঙ্কার। এমনটাই বলেছিলেন নেটিজেনরা।

এছাড়া দিন দুই আগে আরও একবার বিতর্কে জড়িয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। অসমে গিয়েছিলেন তিনি। সেখান থেকে প্রকৃতির প্রচুর ছবি পোস্ট করেন তিনি। কিন্তু সেই সঙ্গে আরও একটি ছবি পোস্ট করেন। সেখানে প্রিয়াঙ্কার হাতে একটি রিসলেট ছিল। যা মঙ্গলসূত্রের মতো দেখতে। সেটি দেখার পর গুজব ওঠে, প্রিয়াঙ্কা নাকি বিয়ে করে ফেলেছেন। গুজব এতটাই জোরাল হয়ে ওঠে যে শেষমেশ একপ্রকার বাধ্য হয়ে মুখ খুলতে হয় প্রিয়াঙ্কাকে। তিনি বলেন, এটি ‘ইভিল আই’। যখন তিনি বিয়ে করবেন, সবাইকে জানাবেন। আপতত যাবতীয় বিতর্ক দূরে সরিয়ে রেখে ‘ভারত’ ছবির কাজেই মন দিতে চাইছেন নায়িকা।

নতুন বার্তা/কেকে

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker