মঙ্গলবার, ১৯ জুন ২০১৮
Sat, 02 Jun, 2018 12:05:38 PM
নতুন বার্তা ডেস্ক
মুম্বই: এখন বোধহয় ক্লাউড নাইনে রয়েছেন রণবীর কপূর। মুক্তি পেয়েছে ‘সঞ্জু’ ছবির ট্রেলর। সেখানে অভিনেতা সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করছেন রণবীরকে। আর ছবিতে ঋষি-পুত্রের নিখুঁত অভিনয় সকলেরই নজর কেড়েছে, সঙ্গে রণবীর পেয়েছেন উচ্ছসিত প্রশংসা।
 
তবে ইদানিং শুধু পেশাগত সাফল্য নয়, ব্যক্তিগত কারণেও শিরোনামে রয়েছেন রণবীর। বেশ কয়েকদিন ধরেই নানা সংবাদমাধ্যমে শোনা যাচ্ছে আলিয়ার সঙ্গে তাঁর সম্পর্কের কথা। এবার সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সেই সম্পর্কের কথা স্বীকার করে নিলেন রণবীর স্বয়ং।
 
সম্প্রতি সোনাম-আনন্দের বিয়েতেও একসঙ্গে হাজির হয়েছিলেন রণবীর-আলিয়া। আগে দুজনে একাধিক সাক্ষাৎকারে বলেছেন একে অপরের প্রতি ক্রাশ থাকার কথা। আলিয়া মাঝেমধ্যেই বিভিন্ন সোশ্যাল প্ল্যাটফর্মে নিজের সঙ্গে রণবীরের ঘনিষ্ঠমুহূর্তের ছবি পোস্ট করেছেন। তবে কখনও দুজনের সম্পর্কের কথা স্বীকার করেননি। এবার জিকিউ-এর এক সাক্ষাৎকারে রণবীর স্বীকার করে নিলেন তিনি ডেট করছেন আলিয়ার সঙ্গে।
 
এদিকে রণবীরের বোন ঋদ্ধিমা আবার আলিয়াকে একটি হীরের ব্রেসলেট উপহার দিয়েছেন। সেটা অভিনেত্রী নিজের ইন্সটাগ্রামে শেয়ারও করেছেন।
রণবীরের কথায় তিনি এখন সম্পর্ককে অনেক বেশি গুরুত্ব দেন। আগে কারও মনে আঘাত লাগলেও, সেভাবে রণবীর মাথাব্যথা করতেন না। কিন্তু বর্তমানে তিনি যেকোনও সম্পর্কের ব্যাপারে অনেক বেশি দায়িত্বশীল হয়েছেন।
 
নতুন বার্তা/এফকে
 

 


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top