বিনোদন

অটিজম সচেতনা বাড়াতে বামবা’র কনসার্ট!

ঢাকা; গান মানুষের কথা বলে! গান মানবতার কথা বলে! তার প্রমাণ মেলে দেশের নানান সামাজিক উদ্যোগে ব্যান্ড সংগঠন বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ড অ্যাসোসিয়েশন(বামবা)র সম্পৃক্ততায়। এবার ও তেমনি এক উদ্যোগের সঙ্গে যুক্ত হতে যাচ্ছে গানের দলের এই সংগঠনটি। ২৮ সেপ্টেম্বর ঢাকার আর্মি স্টেডিয়ামে অটিজম রোগের প্রতিকারে সচেতনতা বাড়াতে এক কনসার্টের আয়োজন করা হয়েছে। বিকেল থেকে শুরু হওয়া এই কনসার্টে গাইবে দেশের ১২টি ব্যান্ড।

২৮ সেপ্টেম্বরের কনসার্টে গাইবে মাকসুদ ও ঢাকা, মাইলস, ওয়ারফেজ, সোলস, দলছুট, ফিডব্যাক, শিরোনামহীন, পাওয়ারসার্জ, নেমেসিস, ভাইকিংস, আর্বোভাইরাস এবং ড্রিক। কনসার্টের টিকিটের মূল্য ধরা হয়েছে ২০০ টাকা। বামবার এই উদ্যোগের সঙ্গে যুক্ত আছে সমাজকল্যাণ মন্ত্রণালয়, সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয় এবং পিডিএফএ-ভোকেশন্যাল ট্রেনিং সেন্টার।
অটিজম সারা পৃথিবীতে এখন বিশাল একটা উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে, জানিয়ে হামিন আহমেদ বলেন, আমরা মনে করেছি যে এ রকম একটা জটিল বিষয়ে সচেতনতা বাড়ানো এখনই খুব প্রয়োজন। । আমরা এই উদ্যোগের সঙ্গে নিজেদের রাখতে চাই। আমরা মনে করি, মানুষের মধ্যে অটিজম বিষয়ে সচেতনতা বাড়ানো খুব জরুরি।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker