বিনোদন

৭০ বছর বয়সী মহেশ ভাটের নতুন প্রেম?

ঢাকা:  কিছু ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।এক অভিনেত্রীর কাঁধে মাথা রেখেছেন খ্যাতিমান পরিচালক মহেশ ভাট। কখনও বা সেই তরুণী জড়িয়ে ধরেছেন তাকে।

মেয়েটি অভিনেত্রী রিয়া চক্রবর্তী। মহেশ ভাটের ‘জলেবী’তে অভিনয় করেছেন তিনি। মহেশের জন্মদিনে রিয়া এই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে তিনি লেখেন, ‘শুভ জন্মদিন আমার বুড়ো… মহেশ স্যার। এটাই আমরা। তুমি ভালোবেসে আমাকে জড়িয়ে ধরেছ, আমাকে ভালোবাসা দিয়েছ, তুমি আমার চিরকালের মতো গুটিয়ে রাখা ডানা খুলে দিয়েছ, আমাকে উড়তে শিখিয়েছ… আর কোনও শব্দ আসছে না, তোমাকে ভালোবাসি।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব ছবি প্রকাশ হওয়ার পর ২৬ বছরের এই তরুণীর সঙ্গে ৭০ বছর বয়সী মহেশ ভাটের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন শুরু হয়েছে ট। অনেকে মন্তব্য করেছেন, মহেশ ভাট প্রেম করছেন এই তরুণীর সঙ্গে।

ছবি দেখে মহেশের সঙ্গে রিয়ার প্রেমের সম্পর্ক রয়েছে বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। রিয়ার বক্তব্যেও সে আভাসই রয়েছে। এরপরই আলোচনায় সমালোচনায় রিয়া।

কেউ গোটা ঘটনাটিকে কাস্টিং কাউচ হিসেবে ব্যখ্যা দিয়েছেন। কেউ বা বলেছেন, মেয়ে পূজা ভাটকে মহেশের চুমু খাওয়ার ছবিও প্রকাশ হয়েছিল। তাই এ তো হতেই পারে। কেউ আবার মহেশের বয়স নিয়ে কটাক্ষ করেছেন।
তবে বিষয়টি নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি পরিচালক মহেশ ভাট।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker