বিনোদনহোমপেজ স্লাইড ছবি

মি. বিনের শেষ সিনেমা যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের আগে মুক্তি পেলো ঢাকায়!

ঢাকা: যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যের আগেই বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে মি. বিন-খ্যাত অভিনেতা রোয়ান অ্যাটকিনসনের নতুন সিনেমা ‘জনি ইংলিশ স্ট্রাইকস এগেইন’। আগামী ৫ অক্টোবর যুক্তরাজ্য এবং ২৬ অক্টোবর যুক্তরাষ্ট্রে মুক্তি পাবে সিনেমাটি। কিন্তু গতকাল শুক্রবার নগরীর স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছে সিনেমাটি।

ডেভিড কে পরিচালিত ডিটেকটিভ-কমেডি নির্ভর ‘জনি ইংলিশ স্ট্রাইকস এগেইন’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন রোয়ান অ্যাটকিনসন। এ ছাড়া অভিনয় করেছেন বেন মিলার, এমা থম্পসনসহ অনেকে।

সিনেমাটিতে রোয়ান অ্যাটকিনসনকে দুর্ধর্ষ অথচ মজার গোয়েন্দা হিসেবে দেখা যাবে। কঠিন কঠিন সব রহস্যের অভিযান শক্ত হাতে কমেডির সঙ্গে জয় করবেন তিনি। সিনেমার ট্রেইলারে দেখা যায়, অ্যাটকিনসন মিসাইল ছুড়ে ফরাসি রেস্তোরাঁয় আগুন লাগিয়ে দিচ্ছেন! তার চারপাশের সবকিছুতে ওলট-পালট ঘটনা ঘটছে। এদিকে ব্রিটিশ প্রধানমন্ত্রী এমা থম্পসন তাকে বলছেন- ‘দেশজুড়ে চরম বিশৃঙ্খল অবস্থা, কিন্তু জনি ইংলিশ নির্বিকার, নিষ্কর্ম।’‘জনি ইংলিশ স্ট্রাইকস এগেইন’ সিনেমাটি ‘জনি ইংলিশ’ সিরিজের তৃতীয় সিনেমা।

অ্যাটকিনসনের মি. বিন অ্যানিমেশন সিরিজ ১৯৫টি দেশে প্রচার হয়। তবে ৬৩ বছর বয়সি রোয়ান অ্যাটকিনসন আনুষ্ঠানিকভাবে ‘মি. বিন’ থেকে অবসর নিয়েছেন। আর ‘স্ট্রাইকস এগেইন’ হয়তো জনি ইংলিশ হিসেবে এ অভিনেতার শেষ সিনেমা।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker