বিনোদন

ডিজনীর যত নতুন মুভি!

জান্নাত উল কুবরা :    ওয়াল্ট ডিজনী ছোটদের তো বটেই, সিনেমা জগতে সমানভাবে টিনেজ থেকে শুরু করে বয়স্কদেরও একসাথে বসে উপভোগ করার মত মুভি উপহার দিয়ে আসছে বরাবরই। তার ধারাবাহিকতায় ২০২০সাল পর্যন্ত প্রায় প্রতিটি মুভির কাজই শুরু করে দিয়েছে ডিজনী কর্তৃপক্ষ। আজ তবে চলুন জেনে নেয়া যাক ডিজনীর পরবর্তী মুভিগুলো সম্পর্কে।

ক্রিস্টোফার রবিন

ডিজনীর পুরনো আনটাইটেলড ফেইরিটেইলের-ই নতুন জায়গা যেন উইনি দ্য পুহ এর ক্রিস্টোফার রবিনের৷ মার্ক ফস্টারের ডিরেকশনে এই মুভিটি USA তে মুক্তি পাওয়ার কথা ছিল ৩ আগস্ট আর UK তে ১৭ আগস্ট। লাইভ একশনের এই মুভিটি যেন পুহ এর বড় হয়ে যাওয়া ক্রিস্টোফারের জীবনেরই ধারণকৃত অংশ।

র্যাল্ফ ব্রেইকস দ্য ইন্টারনেটঃ রেক ইট র্যাল্ফ ২

রেক ইট র্যাল্ফ সিরিজের ২য় অংশ এটি। কে বলতে পারে গেমিং সিক্যুয়ালের এই এনিমেশনে কোন নস্টালজিক ক্যারেক্টারের জন্য আপনি অপেক্ষা করে আছেন? আপনার অপেক্ষার অবসান ঘটাতে এই মুভিটির মুক্তির দিন ধারণ করা হয়েছে ২১নভেম্বর এবং UK তে ৩০নভেম্বর।

মেরি পপিন্স রিটার্ন্স

মেরি পপিন্স এর চরিত্রে অভিনয় করেছেন এমিলি ব্লান্ট। অরিজিনাল মেরি পপিন্স এর এটি হল একটি লাইভ একশন রিমেক। US এ ডিসেম্বর ১৯ এবং UK তে ডিসেম্বর ২১ এ রিলিজ পাওয়ার কথা রয়েছে এই মুভিটির।

ডাম্বো

ডিজনীর ক্যারেক্টারগুলোর মধ্যে বড়কানের একটি বাচ্চাহাতির কাহিনী নিয়ে তৈরী এই ক্যারেক্টারটি সবসময়ই বেশ আলাদা ছিল। এবার তাই নিয়েই ইভা গ্রিন, মাইকেল কিটন আর কোলিন ফেরেলের অভিনয়ে নির্মিত হচ্ছে ডাম্বো। মুভিটি মুক্তি পাবে মার্চ ২৯, ২০১৯ এ।

আলাদিন
ডিজনি ক্লাসিকের এই মুভিটির ডিরেকশন দেবেন রিচি। মুভিটিতে আলাদিনের চরিত্রে অভিনয় করবেন মিনা মাসুদ এবং জেসমিন চরিত্রে নওমি স্কট। মজার ব্যাপার হচ্ছে জিনি চরিত্রে অভিনয় করবেন উইল স্মিথ। মার্চ ২৪,২০১৯ এ মুক্তি পাওয়ার কথা রয়েছে মুভিটির।

ফ্রোজেন ২

এই মুভিটির জন্যই  দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছে। ফ্রোজেন- এর অসাধারণ নির্মাণশৈলী প্রায় সবারই মন ছুঁয়ে যাওয়ায়, ডিজনী এর সিক্যুয়াল বের করার সিদ্ধান্ত নেয়। এনা এলসার এই পর্ব উপভোগের জন্য আপনাকে অপেক্ষা করতে হবে নভেম্বর ২৭, ২০১৯ পর্যন্ত।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker