বিনোদন

বাংলাদেশে ভালো প্রডিউসার নেই : জয়া আহসান

অনেক প্রডিউসারের কাছে গিয়েছিলাম আমি। তাদের বলেছিলাম, নতুন পরিচালক হলেও কাজ ভালো করবে। কিন্তু তারা আমার ওপর বিশ্বাস রাখতে পারেননি। আসলে বাংলাদেশে এখনও সেভাবে প্রডিউসারশিপ তৈরি হয়নি। একটা কথা এখন সবাই জানেন, দেবী হুমায়ূন আহমেদের অনবদ্য সৃষ্টি। কোনও অবকাশ নেই এতে। তবে ১৯ অক্টোবর দেবী মুক্তির পর সবাই এটাও বিশ্বাস করবেন, অনম বিশ্বাস নামের একজন পরিচালক আছেন যিনি দেবী ছবি নির্মাণ করেছেন।’ কথাগুলো এভাবেই বললেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।
 
নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের জনপ্রিয় উপন্যাস ‌‘দেবী’ নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র। সরকারী অনুদানের পাশাপাশি এতে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করছেন জয়া আহসান। উপন্যাসটির প্রধান চরিত্র মিসির আলি। রয়েছে রানু। দুটি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও জয়া আহসান।
 
১৯ অক্টোবর ছবিটির মুক্তি উপলক্ষে ১৫ অক্টোবর রাতে ঢাকা ক্লাবে আয়োজন করা হয় এক সংবাদ সম্মেলনের। এতেই কথাগুলো বলেন জয়া আহসান। পাশাপাশি ‘দেবী’ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে ছবিটি নির্মাণের নানা ঘটনা ও অভিজ্ঞতা জানান তিনি।
 
‘দেবী’ ছবিটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস। এতে কেন্দ্রীয় চরিত্র রানু হিসেবে জয়া ছাড়াও আরও অভিনয় করেছেন অনিমেষ আইচ ও ইরেশ যাকের।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker