বিনোদন

কাউন্টার ফটোতে প্রদর্শিত হবে ‘স্বপ্নজাল’

আগামী ২৬ অক্টোবর শুক্রবার কাউন্টার ফটো’র উত্তরা ক্যাম্পাসে সন্ধ্যা সাড়ে ছয়টায় প্রদর্শিত হতে যাচ্ছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র স্বপ্নজাল। চলচ্চিত্রটি রচনা ও পরিচালনা করেছেন গিয়াস উদ্দিন সেলিম। চলচ্চিত্রের প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন পরী মনি ও নবাগত ইয়াশ রোহান।

কাউন্টার ফটো’র স্টুডেন্ট ফোরাম ‘কালো’র উদ্যোগে ‘চিলেকোঠার সিনেমা’ শিরোনামে এই প্রদর্শনী আয়োজন করা হয়েছে। প্রদর্শনীতে চলচ্চিত্রের কলাকুশলীরা উপস্থিত থাকবেন। তাদের সাথে সিনেমা নিয়ে একটি প্রশ্নোত্তর পর্ব থাকবে। যেখানে দর্শকরা প্রশ্ন করবেন কলাকুশলীরা উত্তর দিবেন।

২০০৯ সালে মনপুরা নির্মাণের পর পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের দ্বিতীয় চলচ্চিত্র স্বপ্নজাল। ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল ক্রিয়েশন্‌স। এতে শ্রেষ্ঠাংশে অভিনয় করেছেন পরীমনি ও নবাগত ইয়াশ রোহান। অন্যান্য পার্শ্ব ভূমিকায় অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, শহীদুল আলম সাচ্চু, মিশা সওদাগর, ইরেশ যাকের, শিল্পী সরকার অপু প্রমুখ।

২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে ছবিটির মূল চিত্রগ্রহণ শুরু হয়। চাঁদপুর জেলার ডাকাতিয়া নদীর পারে এবং কলকাতায়ও কিছু দৃশ্যের চিত্রায়ন হয়। ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে ছবিটি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পায়। অবশেষে ২০১৮ সালের ৬ এপ্রিল একযোগে ২০টি প্রেক্ষাগৃহে মু্ক্তি পায়।

উল্লেখ্য, কাউন্টার ফটো’র স্টুডেন্ট ফোরাম ‘কালো’ ‘চিলেকোঠার সিনেমা’ শিরোনামে প্রতি মাসে একটি  চলচ্চিত্র প্রদর্শনের আয়োজন করে থাকে। এটি কালো’র তৃতীয় আয়োজন।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker