বিনোদনহোমপেজ স্লাইড ছবি

‘অ্যাভেঞ্জার্স ফোর’ মার্ভেলের সবচেয়ে দীর্ঘ সিনেমা?

ইনফিনিটি ওয়ার সিনেমার পর থানোসের সঙ্গে মার্ভেল সুপারহিরোদের যুদ্ধ দেখতে মুখিয়ে আছেন সারা বিশ্বের সিনেমাপ্রেমীরা। আর ভক্তদের জন্য সুখবর-এ যাবৎ মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের সবচেয়ে দীর্ঘ সিনেমা হতে যাচ্ছে অ্যাভেঞ্জার্স ফোর।
উল্লেখ্য, মার্ভেল স্টুডিওর অন্যতম জনপ্রিয় সিনেমা অ্যাভেঞ্জার্স। এ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিনেমা অ্যাভেঞ্জার্স ফোর

ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে প্রশ্ন-উত্তর পর্বে এমন তথ্য জানিয়েছেন অ্যাভেঞ্জার্স ফোর সিনেমার পরিচালক জো রুসো। সহোদর ভাই অ্যান্থনি রুসোর সঙ্গে যৌথভাবে সিনেমাটি পরিচালনা করছেন তিনি।
অ্যাভেঞ্জার্স ফোর সিনেমাটি পোস্ট-প্রোডাকশনের কোন অবস্থায় রয়েছে এমন এক প্রশ্নের উত্তরে এ নির্মাতা বলেন, ‘আমরা সম্পাদনার মাঝামাঝি অবস্থায় রয়েছি। আমরা ভিজ্যুয়াল ইফেক্টের (ভিএফএক্স) কাজ করছি। সিনেমাটিতে মোট তিন হাজারের বেশি ভিএফএক্স দৃশ্য রয়েছে। এর জন্য প্রচুর সময় ও পরিশ্রম প্রয়োজন। আমরা ভিএফএক্স’র প্রাথমিক পর্যায়ে রয়েছি। আমরা এখন অ্যালান সিলভেস্টির সঙ্গে সিনেমা শব্দগ্রহণ এবং এর পাশাপাশি ছবি সম্পাদনার কাজ শুরু করেছি।’

বর্তমানে মার্ভেলের সবচেয়ে দীর্ঘ সিনেমার রেকর্ড রয়েছে অ্যাভেঞ্জার্স : ইনফিনিটি ওয়ার’র দখলে। সিনেমাটির রানিং টাইম দুই ঘণ্টা চল্লিশ মিনিট। গত অক্টোবরে অ্যাভেঞ্জার্স ফোর সিনেমার শুটিং শেষ হয়। আগামী বছর ৩ মে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker