বিনোদনহোমপেজ স্লাইড ছবি

থাগস অব হিন্দুস্তানের বিজয় নিশান উড়ছে?

গত বৃহস্পতিবার মুক্তি পেয়েছে অমিতাভ বচ্চন ও আমির খানের ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমাটি। সিনেমাপ্রেমীদের মন কাড়তে সক্ষম হয়েছিলো ছবিটি। মুক্তির প্রথম দিনেই ৫০ কোটি টাকা আয় করে এ বছরের সেরা পাঁচ ওপেনিং ডে বিজনেস ফিল্মের তালিকায় শীর্ষস্থান দখল করে নেয় আমির খানের এই ছবি।

সব মিলিয়ে প্রথম দিনেই মোট ৫২ কোটি টাকা আয় করে ছবিটি। মুক্তির দিন ৫২ কোটি রুপি আয় করে সবাইকে চমকে দিয়েছিল আমির খান ও অমিতাভ বচ্চনের ‘থাগস অব হিন্দুস্তান’। ধারণা করা হয়েছিল দুই দিনেই একশ কোটি ছাড়িয়ে যাবে ছবির আয়। কিন্তু ধারণা ভুল প্রমাণিত করে দিয়ে ধস নেমেছে ছবির ব্যবসায়।

দ্বিতীয় দিনে ২৮ কোটি রুপি আয় করেছে। প্রথম দিনের প্রায় অর্ধেক আয় করেছে ছবিটি। তৃতীয় দিনে আরও কমে ছবির আয় হয় ২২ কোটি! সোশ্যাল মিডিয়ায় দর্শকদের প্রাথমিক প্রতিক্রিয়ায় দেখা গেছে প্রশংসা কম, সমালোচনা বেশি।

আর মুক্তির কয়েক ঘণ্টা পরেই পাইরেসি ওয়েবসাইট ‘তামিল রকারস’-এ ফাঁস হয়ে গেছে ‘থাগস অব হিন্দুস্তান’। পাইরেসির একটা প্রভাব পড়তে পারে সিনেমাটির উপর। বিষটি নিয়ে আতঙ্কিত সিনেমা সংশ্লিষ্টরা।

বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত ‘থাগস অব হিন্দুস্তান’-এ আমির খান ও অমিতাভ বচ্চন ছাড়াও ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ অভিনয় করেছেন।ছবিটি তৈরি করতে খরচ হয়েছে ৩০০ কোটি রুপি।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker