বিনোদনহোমপেজ স্লাইড ছবি

দেবী এবার বিউটি!

এতদিন ‘দেবী’ নিয়েই ব্যস্ত ছিলেন জয়া আহসান। জয়া আহসান অভিনীত ও প্রযোজিত আলোচিত সিনেমা ‘দেবী’। এবার মনোযোগী হলেন তার অভিনীত পরবর্তী সিনেমা ‘বিউটি সার্কাস’ নিয়ে।

সার্কাসকে কেন্দ্র করে এক নারীর টিকে থাকার গল্প ‘বিউটি সার্কাস’। সার্কাস সেট পুড়িয়ে দেয়ার পরও একজন নারীর আপন শক্তিতে টিকে থাকার গল্প ফুটে উঠেছে সিনেমাটির গল্পে।

২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি থেকে নওগাঁর সাপাহার ও মানিকগঞ্জে সার্কাসের বিশাল যজ্ঞে সিনেমাটির শুটিং হয়। সম্প্রতি শুটিং শেষ হয়েছে। কোনো ধরণের স্ট্যান্টম্যান ছাড়াই ৬০ ফুট ওপরে দড়ির ওপর হেঁটেছেন জয়া আহসান। হাতি ঘোড়া ভালুকের সঙ্গেও মিশেছেন স্বাভাবিকভাবেই।

আগামী বছরের শুরুতেই মুক্তি পেতে যাচ্ছে মাহমুদ দিদার পরিচালিত এ সিনেমা। শুটিং শেষে সিনেমাটি এখন সম্পাদনার টেবিলে। এরই মধ্যে গত সোমবার সিনেমাটির ডাবিংয়ে অংশ নেন জয়া আহসান।

তিনি বলেন, ‘এই কাজটি আমার অভিনয় জীবনের খুব রোমাঞ্চকর কাজের একটি। অভিনয়শিল্প আপনাকে এমন কিছু জায়গায় নিয়ে যায়, যেখানে আপনি আগে কোনোদিন যাননি আবার এমন কিছু চরিত্র প্রদর্শন করার সুযোগ করে দেয় যার অভিজ্ঞতাটাও একেবারে নতুন। এবার এমনি একটি ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছি। তাও আবার সার্কাস প্রদর্শনকারী সেজে এক জম্পেশ সার্কাসের স্টেজে! সার্কাসের পুরো অভিজ্ঞতাই আমার জন্য সম্পূর্ণ নতুন ছিল।

পরিচালক মাহমুদ দিদার বলেন, ‘‘এটা খুবই চমৎকার এবং উত্তেজনাকর, এক শীতে সিনেমাটির শুটিং শুরু হয়েছিল, অন্য শীতে ডাবিং চলছে। সিনেমার কাজও শেষের দিকে। আমাদের প্রধান অভিনেত্রী জয়া আহসান আমাদের সঙ্গে আছেন। এ মাসের শেষের দিক থেকেই একটা ক্যাম্পেইন প্ল্যানিংয়ের দিকে যাব। নতুন বছরে নতুন সম্ভাবনা আকারে ‘বিউটি সার্কাস’ বড় পর্দায় দেখা দেবে।”

এ সিনেমায় জয়া আহসানের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস, তৌকির আহমেদ, এবিএম সুমন। বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন হুমায়ূন সাধু। সরকারি অনুদানের চলচ্চিত্রটির প্রযোজনা সহযোগী হিসেবে আছে ইমপ্রেস টেলিফিল্ম।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker