বিনোদনহোমপেজ স্লাইড ছবি

ফিরে এলো টারমিনেটর

মাহমুদুর রহমান: আর্নল্ড শোয়ার্জনেগারের সেই টারমিনেটরের কথা এখনও নিশ্চয়ই ভোলেনি সাই-ফাই প্রেমিরা। জেমস ক্যামেরনের হাত ধরে আসা সেই টারমিনেটর অনেক সময় পার করে এসেছে, দিয়েছে নতুন আরও সিনেমা। সেই ধারায় এ বছর আসছে এই ফ্র্যাঞ্চাইজের ষষ্ঠ সিনেমা, টারমিনেটরঃ ডার্ক ফেট। প্যারামাউন্ট পিকচারস এই সিনেমাটির ট্রেইলার গত বৃহস্পতিবার উন্মুক্ত করেছে। এবং জানা গেছে সিনেমাটি ‘টারমিনেটর ২ঃ জাজমেন্ট ডে’-এর সরাসরি সিক্যুয়েল হতে যাচ্ছে।
মূল ফ্র্যাঞ্চাইজ অনুসারে এবারের সিনেমায় সারাহ চরিত্রে আছেন লিন্ডা হ্যামিল্টন এবং টারমিনেটর হিসেবে আর্নল্ড শোয়ার্জনেগার। ‘ডেডপুল’ সিনেমার পরিচালক টিম মিলার হচ্ছেন এবারের টারমিনেটরের পরিচালক। তার কাছ থেকে ভালো কাজই আশা করবে সবাই। সাই-ফাই কিংবা সুপার পাওয়ার ক্যাটাগরির সিনেমা তৈরির অভিজ্ঞতা তার রয়েছে। সিনেমার প্রযোজক হিসেবে আছেন টারমিনেটরের সৃষ্টিকর্তা জেমস ক্যামেরন। একের পর এক সিনেমা তৈরি করা হলেও এই ফ্রাঞ্চাইজের শেষ তিনটি সিনেমা বক্স অফিস এবং দর্শক মনে আশারুনুপ সাড়া ফেলতে সক্ষম হয়নি। সে কথা মাথায় রেখে সাজানো হয়েছে এবারের সিনেমাটিকে। আনা হয়েছে টিম মিলারকে।
কর্তারা চাইছেন এবং আশা করছেন এবার পুরনো ক্ষত সারিয়ে তুলবে টারমিনেটরের এই নতুন সিনেমাটি। সদ্যমুক্ত ট্রেলার দেখে আশা করা যায় যে সিনেমাটি প্রযোজকদের সে আশা বাঁচিয়ে রাখতে সক্ষম হবে। তবে অ্যাভেঞ্জার্সের সময়ে অর্থাৎ মার্ভেলের একচ্ছত্র আধিপত্যে দর্শকের মন কাড়া সহজ কাজ হবে না। দেখা যাক টারমিনেটর কি করতে পারে। ভাগ্য ভালো হবে না কালো হবে তা জানতে অপেক্ষা করতে হবে নভেম্বর পর্যন্ত। কেননা সিনেমাটি মুক্তি পাবে ১ নভেম্বর।

 

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker