শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭
webmail
Sat, 01 Jul, 2017 07:30:50 PM
নতুন বার্তা ডেস্ক

আমিরাত: পবিত্র ঈদুল ফিতরের আনন্দকে সবার মধ্যে ছড়িয়ে দিতে সংযুক্ত আরব আমিরাতে ঈদ পুনর্মিলনী ও আনন্দ ভ্রমণের আয়োজন করেছে প্রবাসী বাংলাদেশিদের সংগঠন ‘বাংলাদেশ বন্ধু ফোরাম’।

সংগঠনের সভাপতি এম এ খায়ের নিজামী, সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আরিফুর রহমান বাবু ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সরওয়ার উদ্দিন রণির সার্বিক তত্ত্বাবধানে গত ২৬ জুন দুবাই মামজার পার্কে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আবুধাবির বিশিষ্ট ব্যবসায়ী ছালাহ উদ্দীনের পরিচালনায় ও সংগঠনের সদস্য দুই শতাধিক প্রবাসীদের উপস্থিতিতে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে ছিল, আলোচনা সভা, নারীদের চেয়ার খেলা, ছোট-বড় সবার জন্য পৃথক হাঁড়ি ভাঙা, মোরগ লড়াই ও দৌড় প্রতিযোগিতা। বিশেষ আকর্ষণ হিসেবে ছিল র্যা ফেল ড্র।

প্রতিযোগিতা শেষে প্রত্যেক খেলার জন্য প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার এবং র্যা ফেল ফেল ড্রতে ১০টি সহ মোট ২২ টি পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া মুহাম্মদ হামিদ, মোহাম্মদ হামিদুল হকসহ অন্যান্য সদস্যদের পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আমিরাত ফোরামের উপদেষ্ঠা এইচ এম ফারুক, বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠক জসিম উদ্দীন, ‘আলোকিত রাউজান নিউজ২৪’ পোর্টালের সম্পাদক এম এম মঈনুদ্দীন, আজকের পত্রিকার সম্পাদক জিয়াউল হক ঝুমন, কম্পিউটার গ্রাফিক্স ডিজাইনার মোহাম্মদ আলি নুর খান, এইচ ডি মিক্স ফটোগ্রাফার আনোয়ার হোসেন জিল্লু, মোহাম্মদ আশরাফুল ইসলাম (জাখের), বেলাল উদ্দীন রহমান, জাহাঙ্গীর আলম, মোহাম্মদ আশরাফ আলী, রিপন, রুবেল, নুর হোসেন, ছোলাইমান হাছান, আবুল কালাম চৌধুরী ও মোহাম্মদ ইকবাল হোসেন সানী, মহিউদ্দীন সওদাগর প্রমুখ।

বন্ধু ফোরামের এই ঈদ পুনর্মিলনীতে সহযোগী হিসেবে ছিল স্টার লাইফ ও স্টার গোল্ড কোম্পানি, বাংলাদেশ মোবাইল শপ ও সিটি কেয়ার মোবাইল।

নতুন বার্তা/কেকেআর
 


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top