বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭
webmail
Sat, 02 Dec, 2017 08:59:20 AM
এমরান খান
ফিনল্যান্ড, হেলসিংকি
নতুন বার্তা ডটকম

ফিনল্যান্ড: খালেদা জিয়ার বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশকে ‘সরকারের রাজনৈতিক প্রতিহিংসার বহিপ্রকাশ’ আখ্যা দিয়ে এর নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ফিনল্যান্ড বিএনপি।

গণমাধ্যমে পাঠানো এক যৌথ বিবৃতিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ফিনল্যান্ড শাখার নেতৃবৃন্দ  বলেন, উদ্দেশ্য প্রণোদিতভাবে বিএনপি চেয়ারপারসনের বিরুদ্ধে এই গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। সরকারের বণ্য আক্রোশের কারসাজিতে এই গ্রেপ্তারি আদেশ।

খালেদা জিয়া বৃহস্পতিবার জিয়া এতিমখানা ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মপক্ষ সমর্থনে হাজির না হওয়ায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশ দেন ঢাকার পঞ্চম বিশেষ জজ আদালতের বিচারক মো. আখতারুজ্জামান। ৫ থেকে ৭ ডিসেম্বর যুক্তিতর্কের শুনানির দিন রাখেন বিচারক।

যৌথ বিবৃতে স্বাক্ষরকারীরা হলেন ফিনল্যান্ড বিএনপির জ্যেষ্ঠ নেতা জামান সরকার, দলের সক্রিয় নেতা মবিন মোহাম্মদ, মোকলেসুর রহমান চপল, এজাজুল হক ভূঁইয়া রুবেল, বদরুম মনির ফেরদৌস, প্রদীপ কুমার সাহা, সামসুল গাজী, মোস্তাক সরকার, মিজানুর রহমান মিঠু, আলাউদ্দিন আহমেদ, সাহিন মোহাম্মদ, আবুল কালাম আজাদ, তাজুল ইসলাম, নাজমুল হাসান, রফিকুল ইসলাম, ইব্রাহিম খলিল, সাজ্জাদ মুন্না, মীর সেলিম, জুয়েল, সবুজ খান, মনিরুল ইসলাম, আজহার খান, আরিফুজ্জামান বাবু প্রমুখ।

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close