সোমবার, ২৯ মে ২০১৭
webmail
Thu, 12 Jan, 2017 12:06:58 AM
নতুন বার্তা ডেস্ক

মেষ
আজ কোনও অশান্তি থেকে দূরে থাকুন । প্রিয় জনের কাছ থেকে কোনও আঘাত পেতে পারেন। কোনও মহিলার সাথে বিবাদ, পেটের ব্যথা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় ভাল ফল হতে পারে ।

বৃষ
কিছু উপহার আজ পেতে পারেন । বাহিরে কোনও অচেনা লোকের জন্য বিপদ হতে পারে । অতিরিক্ত খরচ বাড়তে পারে । আইনি কোনও কাজের জন্য বিশেষ আলোচনা হওয়ার সম্ভাবনা।

মিথুন
সত্য রক্ষা করতে গিয়ে অপমান জুটতে পারে । দূরে কোনও ভ্রমনে বাধা আসতে পারে । তবে ব্যবসা ভাল যাবে ও কিছু সঞ্চয় বাড়তে পারে । সন্তানের জন্য চিন্তা বৃদ্ধি ।

কর্কট

আজ সকাল থেকে কোনও বিবাদ কপালে জুটতে পারে । অপরের কোনও উপকার করতে গিয়ে নিজের ক্ষতি হওয়ার সম্ভাবনা । সম্পত্তি ব্যাপারে কোনও চাপ আসতে পারে ।

সিংহ
আজ কোনও শুভ যোগাযোগ আসতে পারে । অর্শ জাতীয় রোগ বাড়তে পারে । মাথায় আঘাত লাগার সম্ভবনা । বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ । ব্যবসা ভাল ফল হতে পারে ।

কন্যা
সকাল থেকে শরীর ঠিক ভাল ঠেকবে না । বাড়িতে ভোগবিলাসের জন্য খরচ বাড়তে পারে , পিতামাতার সঙ্গে ছোট বিষয় নিয়ে অশান্তি । ব্যবসার দিকে ভাল সুযোগ আসতে পারে।

তুলা
শত্রুর ব্যাপারে একটু সাবধান থাকুন । বদ সঙ্গের জন্য কোনও বিপদ আসতে পারে । গঠন মূলক কোনও কাজের জন্য উন্নতি আসতে পারে । স্ত্রী ব্যপারে কোনও চাপ বৃদ্ধি ।

বৃশ্চিক
ব্যবসা বা কাজের দিকে নতুন আলো দেখতে পাবেন । তবে বাড়িতে কোনও অশান্তি আজ অনেক দূর গড়াতে পারে । বন্ধুর থেকে কোনও উপকার পেতে পারেন ।

ধনু
নতুন প্রেমের ব্যাপারে একটু চাপ বাড়তে পারে । আপনার কোনও ব্যবহার আজ বাড়ির লোকের খারাপ লাগতে পারে । কাজের চাপ বাড়তে পারে । সাহিত্য চর্চা থেকে আনন্দ পেতে পারেন।

মকর
ব্যবসার দিকে ভাল সুযোগ মিলতে পারে । স্ত্রীর সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা । গান বাজনা নিয়ে যারা থাকেন তাদের জন্য সময় ভাল । কোনও হানিকারক কিছু ঘটতে পারে ।

কুম্ভ
আজ আপনার হাতে কিছু অপচয় হতে পারে । লেখকদের জন্য ভাল কিছু ঘটতে পারে । নিজের জন্য কোনও খরচ বৃদ্ধি । সন্তানের জন্য পড়াশুনা নিয়ে চিন্তা বাড়তে পারে।

মীন
আজ সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে । ভ্রমনের জন্য কোনও আলোচনা । ব্যবসার জন্য বাড়তি খরচ হতে পারে । চাকুরির স্থানে উন্নতির যোগ ।

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top