মঙ্গলবার, ২৩ মে ২০১৭
webmail
Sat, 18 Mar, 2017 12:36:37 AM
নতুন বার্তা ডেস্ক

প্রিয়জনদের সঙ্গে সম্পর্ক কেমন হবে ? অফিসে ঊর্ধ্বতনদের খুশি করতে পারবেন ? কী বলছে আপনার ভাগ্যচক্র ? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।

মেষ : অল্প সময়ে অধিক লাভ করার লোভ ত্যাগ করুন। নয়তো আপনি সমস্যায় পড়তে পারেন। যাবতীয় আইনি কাজকর্ম থেকে দূরে থাকুন। আর্থিক লেনদেনের বিষয়ে সাবধান থাকুন। আজ আপনার মনসংযোগে ব্যাঘাত ঘটতে পারে। ফলত কাজের ক্ষেত্রে আপনি ভালো ফল নাও পেতে পারেন। দিনের প্রথমভাগে আপনার দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। সুতরাং, সাবধানে গাড়ী চালান। তবে সন্ধেবেলা আপনি শারীরিকভাবে অনেক বেশি সক্রিয় থাকবেন। পরিবারিক পরিবেশ যথেষ্ট প্রাণবন্ত থাকবে। একটি ছোটো ভ্রমণের সম্ভাবনা আছে। কোনও ধর্মীয় স্থানে ঘুরতে যেতে পারেন। নতুন প্রকল্প শুরু করার ক্ষেত্রে দিনটি সবুজ সংকেত বহন করছে। অপ্রত্যাশিতভাবে আজ আপনার কিছু আর্থিক লাভ হতে পারে।


বৃষ  : আজ আপনি অতিরিক্ত সংবেদনশীল ও অস্থির বোধ করতে পারেন। যার কারণে আপনার স্বাস্থ্যের বিশেষ ক্ষতি হতে পারে। প্রতিমুহূর্তে মেজাজ বদল হওয়ার জন্য আপনার সম্পর্কগুলি খারাপ হয়ে যেতে পারে। মেজাজ ও কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখুন। কর্মক্ষেত্রে আজ আপনার সামনে কিছু বাধা আসতে পারে। সুতরাং নতুন কোনও কাজ শুরু করবেন না। ঊর্ধ্বতন, অংশীদার বা প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে কোনওরকম বিতর্কে জড়াবেন না। কাজ সফলভাবে শেষ হতে কিছুটা দেরি হতে পারে। ধৈর্য ধরুন। ধ্যানে করলে কিছুটা মানসিক শান্তি পেতে পারেন।

মিথুন  : সকালের শুভ সময়টির পূর্ণ ব্যবহার করুন। সকালের দিকে আপনি এমন ঘটনায় অংশ নেবেন, যেগুলি আপনাকে আনন্দ দেবে। সেটি কেনাকাটা, খাওয়াদাওয়া বা রোমাঞ্চকর খেলাধূলা যাই হোক না কেন। তবে সন্ধেবেলা আপনি অতিমাত্রায় অনুভূতিশীল হয়ে পড়তে পারেন। যা আপনাকে দুশ্চিন্তাগ্রস্ত ও বিরক্ত করে তুলবে। অনৈতিক কোনও কাজে জড়িয়ে পড়বেন না। খরচের সম্ভাবনা রয়েছে। যোগসাধনা আপনাকে অপ্রত্যাশিত পরিস্থিতিগুলির মোকাবিলা করার শক্তি যোগাবে।

কর্কট  : আপনার জন্য আজকের দিনটি শান্তিপূর্ণ হবে। কাজের ক্ষেত্রে বন্ধুত্বপূর্ণ পরিবেশ আপনাকে বিশেষ আনন্দ দেবে। তবে আপনার প্রতিদ্বন্দ্বীদের কাজ অত্যন্ত খারাপ হওয়ায় আপনার কিছু সুবিধে হবে। মায়ের থেকে আসা সুসংবাদ পারিবারিক পরিবেশকে আরও আনন্দমুখর করে তুলবে। আপনার মানসিক ও শারীরিক অবস্থা খুব ভালো থাকবে। বুদ্ধিদীপ্ত আলোচলায় অংশ নেওয়ার জন্য এবং পর্যবেক্ষনের জন্য সময়টি আদর্শ। এটি আপনাকে সমাজে সুনাম এনে দিতে পারে। ব্যবসায়ীদের ক্ষেত্রে, তাঁদের অংশীদাররা আজ ভগবানের দেওয়া একটি বরের মতো হবেন।

সিংহ  : আপনার জন্য ভালোবাসা আজ বাতাসে ভাসছে। সবকিছুই আজ ততটা সুন্দর মনে হবে, যতটা আপনি কল্পনা করেন। যেন মনে হবে, আপনি স্বপ্নের জগতে বিচরণ করছেন। প্রিয়জনের সঙ্গে সম্পর্ক মধুর হবে। ঠিক যেন কোনও হিন্দি সিনেমার মতো জীবনসঙ্গীর সঙ্গে মিলিত হবেন। তবে, নিজের মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। বদমেজাজী স্বভাব আপনার নিজেরই ক্ষতি করবে। তাই নিজের কথাবার্তা ও ব্যবহারে সংযত থাকুন। সামান্য পেটের সমস্যায় ভোগার জন্য শারীরিকভাবে আজ আপনি দুর্বল বোধ করবেন। তবে দিনের শেষভাগটি আপনার জন্য অনেক ভালো হবে। আপনি এসময়ে অনেক বেশি হাসিখুশি ও সক্রিয় থাকতে পারবেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের থেকে সাহায্য পাবেন। যা আপনাকে লাভবান করবে। আপনার প্রতিযোগীরা সেই কারণে আপনাকে হিংসা করবেন। সুন্দর দিনটিকে উপভোগ করুন।

কন্যা  : আজ আপনি অলস এবং দুর্বল বোধ করতে পারেন। প্রচুর খরচের সম্ভাবনা রয়েছে। আজ তাই সাবধানে খরচ করুন। আপনার বদমেজাজী স্বভাবের জন্যই আপনার বদনাম হতে পারে। আপনার সুনাম নষ্ট হতে দেবেন না। সময়ে কাজ শেষ না করতে পারায় আপনি হতাশ হয়ে পড়তে পারেন। সন্তানরা আপনার দুশ্চিন্তার প্রধান কারণ হয়ে উঠতে পারে। ভ্রমণের জন্য আজকের দিনটি শুভ নয়। তাই ভ্রমণের পরিকল্পনাটি অন্য কোনও দিনের জন্য স্থগিত রাখুন।

তুলা  : নতুন প্রকল্প শুরু করার জন্য আজকের দিনটি অনুকূল। একটি আদর্শ দিন আপনার জন্য অপেক্ষা করছে। বহুদিন পর ছোটোবেলার বন্ধুদের সঙ্গে দেখা হওয়ায় আপনি আরও আনন্দিত বোধ করবেন। আপনার সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাওয়ার আশা রাখতে পারেন। তবে বিকেলে আপনি কিছুতা হতাশায় ভুগতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে জড়ানোর সম্ভাবনা আছে। মায়ের স্বাস্থ্যের অবনতি দুশ্চিন্তা বাড়াবে। জমি ও সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলিতে সাবধান থাকুন। সাবধানে থাকুন।

বৃশ্চিক  : কোনও একটি কাজ সময়ে শেষ করতে না পারায়, আজ সারাদিন আপনি হতাশায় ডুবে থাকবেন। গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে আজ সিদ্ধান্ত নিতে যাবেন না। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক খারাপ হয়ে যেতে পারে। বিতর্ক এড়িয়ে চলুন। প্রিয়জনদের সঙ্গে অহেতুক বচসায় জড়াবেন না। প্রয়োজনে সামনাসামনি কথাবার্তা বলে সমস্ত মনোমালিন্যের মিটমাট করে নিন। তবেই সংসারে শান্তি বজায় থাকবে। প্রিয়জনদের সঙ্গে সময় কাটান, তাতে সম্পর্কে উন্নতি হবে।

ধনু  : আপনার সামনে একটি লাভদায়ী দিন অপেক্ষা করছে। ভগবান গণেশ ও লক্ষ্মীদেবী, উভয়েই আজ আপনার উপর খুব সন্তুষ্ট। আজ আপনার আর্থিক লাভ হবে। কাজে সাফল্য পাবেন। আর সেই সাফল্য আপনাকে আরও উদ্দীপিত করবে। সমস্ত কাজ আপনি উদ্দীপনার সঙ্গে শেষ করবেন। সন্ধেবেলা কোনও মন্দির দর্শনে যেতে পারেন। একান্তে সময় কাটিয়ে মনের সমস্ত প্রশ্নের উত্তর আপনি পেয়ে যাবেন। বাড়িতে এবং কর্মক্ষেত্রে কাজের চাপ থাকবে। যা কিছু মানসিক চাপ সৃষ্টি করতে পারে। আর্থিক সংকট এড়াতে, অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলুন।

মকর  : দিনের প্রথমভাগটিতে আপনি বিরক্তিতে ভুগবেন। সাবধানে থাকুন। কারণ এতোবার মেজাজের পরিবর্তন আপনাকে সমস্যায় ফেলতে পারে। সম্পর্কগুলিকে নষ্ট করে দিতে পারে। কাছের লোকজনের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। শুধু তাই নয়, নিজের অজান্তে তাঁদের আঘাত করে ফেলতে পারেন। তাই বিতর্কিত পরিস্থিতি এড়িয়ে যেতে মুখ বন্ধ রাখুন। ধ্যান করুন। মানসিক শান্তি বজায় রাখার এটি একটি নিশ্চিত পন্থা। তবে দিনের শেষভাগ থেকে অবস্থার উন্নতি হতে শুরু করবে। বাড়ির পরিবেশ শান্তিপূর্ণ হয়ে উঠবে। বিবাহিতরা বৈবাহিক জীবনের সুখ উপভোগ করবেন। সন্ধেবেলা আপনি কোনও শুভ অনুষ্ঠানে যোগ দিতে পারেন।

কুম্ভ  : দিনটি আপনার জন্য ফলপ্রসু হবে। সামাজিক অনুষ্ঠানগুলিতে আপনার সক্রিয় অংশ গ্রহণ আপনাকে আরও সক্রিয় করে তুলবে। আপনি স্বীকৃতি পাবেন। আপনি আজ পছন্দের জীবনসঙ্গীকে খুঁজে পেতে পারেন। যা বাড়ির পরিবেশকে আনন্দমুখর করে তুলবে। তবে আপনার শারীরিক অবস্থার কিছুটা অবনতি হতে পারে। শরীরের যত্ন নিন। খরচ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

মীন  : আপনার জন্য একটি শান্তিপূর্ণ দিন অপেক্ষা করছে। ব্যবসায়ীদের জন্য সময়টি লাভদায়ী। ব্যবসা এখন ক্রমেই বাড়তে থাকবে। সেই সূত্রে আপনাকে নানা জায়গায় যেতে হতে পারে। ঊর্ধ্বতনরা আপনার কাজে খুশি হবেন। আপনার প্রতি তাঁদের ইতিবাচক ব্যবহারে তা ধরা দেবে। আপনার আয় সম্ভবত বৃদ্ধি পাবে। আর্থিক লাভের যোগ রয়েছে। দিনটিকে সুন্দরভাবে শেষ করতে দান-ধ্যান করুন।

নতুন বার্তা/এমআর


 


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top