আপনার দিনটি কেমন যাবে আজ | holly-ramadan | natunbarta.com | Top Online Newspaper in Bangladesh
শুক্রবার, ২৮ এপ্রিল ২০১৭
webmail
Fri, 21 Apr, 2017 01:11:47 AM
নতুন বার্তা ডেস্ক

প্রিয়জনদের সঙ্গে সম্পর্ক কেমন হবে ? অফিসে ঊর্ধ্বতনদের খুশি করতে পারবেন ? কী বলছে আপনার ভাগ্যচক্র ? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।

মেষ : আপনি আজ নিঃস্বার্থভাবে অন্যকে সাহায্য করবেন। অন্যরা যদিও এটিকে নির্বুদ্ধিতা ভাবতে পারেন। আজ মানসিক শান্তি পাবেন। শরীর সুস্থ থাকবে। খরচ একটু বেশি হবে। বুঝে শুনে খরচ করবেন। পরিমিত খাওয়াদাওয়া করবেন। বিকেলের পর পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।  

বৃষ : আপনার বক্তৃতা দিয়ে শ্রোতাদের মুগ্ধ করবেন। পরিচিতদের সঙ্গে দীর্ঘস্থায়ী সম্পর্ক তৈরি হবে। স্বাস্থ্য ভালো যাবে না। পড়ুয়াদের জন্য দিনটি বেশ ভালোই। পরীক্ষার ফল আশানুরূপ হবে না। কাছের মানুষের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। বিকেলের পর পরিবারের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। ধ্যান করুন। পারলে কাছাকাছি কোথাও বেড়িয়ে আসুন।

মিথুন : মদ্যপানে আসক্তি থাকলে আজ তা বর্জন করুন। স্বাস্থ্য ভালো যাবে না। আর জন্য অতিরিক্ত বেশ কিছু অর্থ ব্যয় হতে পারে। পরিবারের সঙ্গে কোনও বচসায় জড়াবেন না। কোনও ভাবনা আপনাকে সারাদিন বিরক্ত করবে। অতীতের কোনও কাজের জন্য আপনাকে হতাশায় ভুগতে হতে পারে।

কর্কট : বেশ ভালো কাটবে আজকের দিনটি। সারাদিন আনন্দ করে কাটাতে পারবেন। নতুন কোনও প্রকল্পের উদ্বোধন করতে পারেন আজ। বাড়িতে আত্মীয়দের আসার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য বেশ ভালোই থাকবে। কাছাকাছি কোথাও ঘুরতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। তাতে আপনারই মন ভালো থাকবে। অতিরিক্ত অর্থ ব্যয় হতে পারে।

সিংহ : সব দিক থেকেই আপনার আজকের দিনটি মোটামুটি ভালো কাটবে। আপনি কোনও সমস্যায় পড়লে পরিবারের সদস্যরা আপনাকে সমস্ত রকম সাহায্য করবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি শুভ নয়। কিন্তু আর্থিক দিকে আপনার যে ঘাটতি হবে সেটিকে ভুলিয়ে দেবে নতুন সম্পর্ক। কর্মক্ষেত্রে আরও বেশি নিয়মানুবর্তী হওয়ার চেষ্টা করুন।

কন্যা : আপনি আপনার ব্যবহার ও কথপোকথনের দ্বারা সকলকে মুগ্ধ করে দেবেন। এটি আপনাকে একাধিক সুবিধা দেবে। শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনার পরিবার একটি সুখের পরিবারের রূপ নেবে।

তুলা : স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। অধৈর্য ও অস্থির হবেন না। দুর্ঘটনার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। খরচ বাড়বে। ব্যবসার অংশীদারের সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে। বুঝেশুনে কথা বলুন। অযথা লড়াই ঝগড়ায় জড়িয়ে পড়বেন না। আদালতে কোনও মামলা চললে তা নিয়ে সাবধান থাকুন। চেনা পরিচিতদের সঙ্গে বাক বিতণ্ডায় জড়াবেন না।

বৃশ্চিক : দিনটি আপনার জন্য ভালো। পুরনো বন্ধুদের সঙ্গে অনেকদিন পর যোগাযোগ হবে। আজ খরচ বাড়বে। একটু অন্যরকম খাওয়ার সম্ভাবনা রয়েছে আজ। আপনার বেতন বৃদ্ধির সম্ভাবনা আছে। আপনার স্ত্রী আপনার কাজে সন্তুষ্ট হবেন। কর্মস্থলে ভালো ব্যবহার করুন।

ধনু : আজকের দিনটি আপনার জন্য সৌভাগ্যশালী হবে। আর্থিক বিষয়গুলি আজ আপনি খুব ভালোভাবে সামলাতে পারবেন। নিজের কাজটি আপনি সফলভাবে সম্পন্ন করবেন। ব্যবসা সংক্রান্ত কিছু গুরুত্তপূর্ণ সিদ্ধান্ত আজ নিতে পারেন। ব্যবসাসূত্রে যাত্রা করতে পারেন। আপনার প্রতিভা আপনার ঊর্ধ্বতনকে খুশি করবে। বাবা ও অন্য গুরুজনদের কাছ থেকে উপকৃত হতে পারেন।

মকর : দিনটি আর পাঁচটা সাধারণ দিনের মতোই হবে। বুদ্ধিমানের সঙ্গে কাজ করুন। যাঁরা লেখালেখি ও সাহিত্য চর্চা করেন তাঁদের জন্যও দিনটি ভালো। আজ আপনাকে কিছু প্রতিকূল পরিস্থিতির সঙ্গে লড়তে হতে পারে। আপনি মানসিকভাবেও বিধ্বস্ত হয়ে পড়বেন।

কুম্ভ : বিভিন্ন চিন্তা আজ আপনাকে বিচলিত করবে। চিন্তা বন্ধ হলে আপনি ভালো থাকবেন। নেতিবাচক চিন্তা বন্ধ করুন। পরিবারে বিবাহের সম্ভাবনা আছে। খরচ বাড়তে পারে। ভগবানের নামগান করলে আপনি অনেক ভালো বোধ করবেন।

মীন : শিল্পীদের জন্য দিনটি ভালো যাবে। প্রিয়জনদের সঙ্গে বেশ কিছুক্ষণ আড্ডা মেরে দিনটি কাটবে। ব্যবসায় নতুন অংশীদারির জন্য দিনটি উত্তম। রাতে পরিবারের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটাবেন। পরিজনদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। কাজের স্বীকৃতি পাবেন। পরিচিতদের কাছে প্রশংসা পাবেন।

নতুন বার্তা/এমআর

Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top