শনিবার, ২৪ জুন ২০১৭
webmail
Sun, 14 May, 2017 12:58:35 AM
নতুন বার্তা ডেস্ক

কর্মসূত্রে ভ্রমণের পরিকল্পনাটি লাভদায়ী হবে তুলা রাশির জাতকদের জন্য ? যাবতীয় কর্কট রাশির জাতকরা বেআইনি বিষয় এড়িয়ে চলতে পারবেন ? কী বলছে মেষ রাশির ভাগ্যচক্র ? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।

মেষ : আজকের দিনটি আপনার জন্য আনন্দমুখর হবে। পরিকল্পনামাফিক কাজে সুফল পাবেন। একটি ছোটও ভ্রমণের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। কঠোর পরিশ্রম করার জন্য আজকের দিনটি উপযুক্ত। শারীরিক ও মানসিকভাবে আপনি সুস্থতার চরমসীমায় থাকবেন।

বৃষ : আপনার খোলামেলা মানসিকতা ও নম্র ব্যবহার, কথাবার্তা আজ সকলকে প্রভাবিত করবে। সকলের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখতে পারবেন। কর্মক্ষেত্রে কাঙ্খিত ফল না পেলেও নিশ্চিতভাবেই বিশেষ অগ্রগতি লাভ করবেন। বদ হজমের সমস্যায় ভুগতে পারেন। গণেশ পরামর্শ দিচ্ছেন, বাড়ির খাবার খাওয়ার জন্য।

মিথুন : আপনার মন আজ বিভ্রান্তি ও অনিশ্চয়তায় ভড়ে থাকবে। আজ কোনও বুদ্ধিজীবী আলোচনায় অংশ নিতে পারেন। তবে বিতর্ক এড়িয়ে চলুন। সম্পত্তি ও পরিবার সংক্রান্ত আলোচনা থেকে আজ দূরে থাকাই ভালো। নয়তো প্রিয়জনের সঙ্গে বিরোধ বাধতে পারে। ভ্রমণের জন্য দিনটি শুভ নয়।

কর্কট : আজ আপনি আপনার ভাইদের কাছ থেকে লাভবান হতে পারেন। বন্ধুবান্ধব ও প্রিয়জনদের সঙ্গে দেখা করার ও সুন্দর সময় কাটানোর সুযোগ পাবেন। কোনও সুন্দর স্থানে বেড়াতে যেতে পারেন। গণেশ বলছেন, আজ আপনি যে কাজে হাত দেবেন তাতেই সাফল্য পাবেন। আপনার আর্থিক ও সামাজিক মর্যাদার উন্নতি হবে।

সিংহ : নানা রকম চিন্তায় আজ আপনি কিছুটা বিভ্রান্ত বোধ করতে পারেন। যদিও পারিবারের সদস্যদের সাহায্যে আপনি খুশি বোধ করতে পারবেন। সমস্ত বিষয়গুলি নিজের নিয়ন্ত্রণে রাখতে পারবেন। অহেতুক খরচ বন্ধ করুন। আপনার কঠোর পরিশ্রমের কাঙ্খিত ফল আপনি আজ নাও পেতে পারেন। সবদিক থেকে দেখতে গেলে দিনটি মোটামুটি।

কন্যা : আজকের দিনটি আপনার জন্য ভালো। আপনি শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। আর্থিক দিকে দিনটি আপনার জন্য লাভজনক হবে। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে ভালো সময় কাটাবেন। ভ্রমণের জন্য আজকের দিনটি শুভ।

তুলা : ক্রোধের উপর নিয়ন্ত্রণ রাখুন। সম্ভব হলে কোনও রকম বিতর্ক ও অপ্রয়োজনীয় আলোচনা থেকে দূরে থাকুন। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ এড়িয়ে চলুন। শারীরিক সমস্যা দেখা দিতে পারে। গণেশ আজ আপনাকে সাবধানে থাকতে বলছেন, দূর্ঘটনার প্রবণতা উড়িয়ে দেওয়া যায় না। আইনি বিষয়গুলিতে সাবধান থাকুন।

বৃশ্চিক : আজকের দিনটি আপনার জন্য লাভদায়ী হবে। আজ আপনি যাবতীয় সব সুখ লাভ করবেন। বিবাহে ইচ্ছুকদের জন্য এটি শুভ দিন। ব্যবসায়ীরা প্রচুর আর্থিক মুনাফা লাভের আশা রাখতে পারেন। চাকুরিজীবীরা ঊর্ধ্বতনদের খুশি করতে পারবেন। বন্ধুদের সঙ্গে ঘুরতে যেতে পারেন।

ধনু : আপনার জন্য আজকের দিনটি সৌভাগ্যেময়। আজ আপনার সব ইচ্ছে পূরণ হওয়ার আশা রাখতে পারেন। ব্যবসার বৃদ্ধি ঘটবে এবং ব্যবসা সূত্রে আপনাকে বাইরে যেতে হতে পারে। ঊর্ধ্বতনেরা আপনার প্রতি সন্তুষ্ঠ থাকবেন। পদোন্নতির আশাও রাখতে পারেন।

মকর : আজ আপনি নানান কাজে ব্যস্ত থাকবেন। তবে মানসিক দৃঢ়তা ও ভাষায় সাচ্ছ্যন্দ বজায় রাখা প্রয়োজন। মানসিক যন্ত্রণা ভোগাতে পারে। সন্তানদের শিক্ষা ও স্বাস্থ্য চিন্তার কারণ হতে পারে। প্রয়োজন বুঝে খরচ করুন, নয়তো অহেতুক খরচ হয়ে যেতে পারে।

কুম্ভ : আজ আপনাকে সাবধানে থাকতে হবে। আজ কোনও রকম বেআইনি কাজকর্ম থেকে দূরে থাকুন। নেতিবাচক চিন্তাভাবনা ত্যাগ করুন। ক্রোধ নিয়ন্ত্রণে রাখতে পারলে পরিস্থিতির জটিলতা কম হবে। আধ্যাত্মিকতা আপনাকে সঠিক পথে ফিরতে এবং ভাগ্য ফেরাতে সাহায্য করবে।

মীন : আজ আপনি চরম হাসি-মজায় দিনটি কাটাবেন। শিল্পী অথবা লেখকরা নিজেদের সৃজনশীলতা প্রদর্শনের সুযোগ পাবেন। ব্যবসায়ীরা যৌথ উদ্দ্যোগে নতুন প্রকল্প শুরু করতে পারেন। প্রিয়জনদের সঙ্গে সময় কাটাতে পারবেন। ভালোবাসার মানুষটির সঙ্গে সম্পর্ক উন্নত হবে।

নতুন বার্তা/এমআর                                                                                         


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top