রোববার, ২৩ জুলাই ২০১৭
webmail
Fri, 14 Jul, 2017 01:13:39 AM
নতুন বার্তা ডেস্ক

ঢাকা: আজকের দিনটা কি ভালোভাবেই মিটে যাবে, নাকি কোনও প্রতিকূলতার মুখোমুখি হতে হবে আপনাকে। কী বলছে রাশিচক্র? কেমন যাবে আপনার দিন?

মেষ : এটি বন্ধুদের সঙ্গে আনন্দ করার সময়। বন্ধুদের থেকে আসা চমক ও উপহার আপনার মুখে হাসি ফোটাবে। বিনিময়ে আপনিও তাঁদের জন্য কিছু করবেন ও তাঁদের সঙ্গে সময় কাটাবেন। নতুন সম্পর্কগুলি ভবিষ্যতে উপকারী প্রমাণিত হতে পারে। এক্ষেত্রে সন্তানরাও মুখ্য ভূমিকা পালন করতে পারে। একটি সুন্দর, মনোরম স্থানে ঘুরতে যাওয়ার সম্ভাবনা আছে। সরকারি কাজগুলি লাভদায়ী হবে এবং তাতে ভালো ফল পাবেন।


বৃষ : চাকুরিজীবীদের জন্য এবং সমস্ত কাজ সংক্রান্ত বিষয়গুলির জন্য এটি একটি ভালো দিন। নতুন প্রকল্পগুলি মসৃণভাবে এবং সাফল্যের সঙ্গে শুরু হবে। সহকারীরা সহায়তা করবেন এবং ঊর্ধ্বতনরাও আপনার পাশে থাকবে। আপনার পদোন্নতি হলে, ব্যবসায় বা চাকরিতে ভালো ফল পেলে অবাক হবেন না। বৈবাহিক শান্তি ও সরকারি কাজে সাফল্যের যোগ বিদ্যমান।

মিথুন : সাবধান! আজ নতুন কিছু শুরু করা বুদ্ধিমানের কাজ হবে না। আলস্যই আজ আপনার বেশির ভাগ সময় নষ্ট করে দেবে। এটি হাতে নেওয়া যেকোনও কাজে উদ্দীপনার অভাবের কারণ হতে পারে। শারীরিক অসুস্থতা অন্যান্য সমস্যাগুলির সঙ্গে যুক্ত হতে পারে। কর্মক্ষেত্রে বা ব্যবসায় শত্রুতার সম্ভাবনা আছে। এছাড়া, আপনার সহকর্মী ও ঊর্ধ্বতনরাও আপনার উপর অসন্তুষ্ট হয়ে পড়তে পারেন। আপনার খরচ বাড়তে পারে। আজ গুরুত্বপূর্ণ কোনও সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন।

কর্কট : সাবধান থাকুন। পরিবারের সদস্যদের সঙ্গে যাবতীয় বিতর্ক এড়িয়ে চলুন। প্রতিকূল পরিস্থিতিতে জড়িয়ে পড়া থেকে বাঁচতে বচন ও ক্রোধকে নিয়ন্ত্রণ করুন। দিনের শেষে আপনার প্রচুর খরচ হতে পারে। আজ কোনও কেনাকাটা এড়িয়ে যাওয়াই ভালো। যাবতীয় বেআইনি, অনৈতিক কামনা ও পরিস্থিতি এড়িয়ে যান। মন্ত্র উচ্চারণ ও প্রার্থনা বা অন্যান্য আধ্যাত্মিক ক্রিয়াকলাপে আজ আরাম পাবেন।

সিংহ : বিবাহিত দম্পতিরা একে-অপরের সঙ্গে মতোবিরোধের জন্য অসুখী হবেন। আপনার জীবনসঙ্গী শারীরিক সমস্যায় ভুগবেন। ধৈর্য ও স্থিরতা, এই দুটি আজ আপনার মন্ত্র। অকারণ বিতর্ক এড়িয়ে চলুন। এটি আপনাকে ব্যবসার অংশীদার বা অন্য কারোর সাথে অপ্রীতিকর পরিস্থিতি এড়িয়ে যেতে সাহায্য করবে। আদালতের কাজগুলি আজ সুফল নাও পেতে পারে। সামাজিক স্বীকৃতি আজ আপনার অধরা থেকে যাবে। মন শক্ত করুন।

কন্যা : আজকের দিনটি ভরপুর উৎসাহ ও উদ্দীপনার। আজ গৃহে ও কর্মস্থলে এক নিখুঁত শান্তিপূর্ণ পরিবেশ আপনার জন্য অপেক্ষা করছে। আপনি সহকারী ও অংশীদারদের থেকে সহায়তা পাবেন। তাঁদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। ভালো কাজের জন্য স্বীকৃতি পাবেন। সময়সীমার মধ্যে কাজ শেষ হবে এবং উৎপাদন ক্ষমতা অনেক বৃদ্ধি পাবে। যাঁরা অসুস্থতায় ভুগছেন, তাঁদের জন্য সুখবর। স্বাস্থ্য ভালো হতে পারে। বিবাহিত মহিলারা বাবার বাড়ি থেকে সুসংবাদ পেতে পারেন। একটি সাবধানবানী – কম খরচ করতে চেষ্টা করুন। পরিশেষে অনেক খরচ হয়ে যাবে।

তুলা : তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য দিনটি মোটামুটি। যেখানে আপনার উপর নক্ষত্রদের মিশ্র প্রভাব থাকবে। সন্তান ও তাঁদের ফলাফল আপনাকে ব্যস্ত ও চিন্তিত রাখার একটি কারণ হতে পারে। ছাত্ররা তাঁদের পড়াশোনায় বাধার সম্মুখীন হতে পারেন। শিক্ষাক্ষেত্রে সময়টি মোটেও ভালো নয়। এছাড়া আপনার কোনও বিতর্ক বা দূরবর্তী কোনও স্থানে যাত্রা এড়িয়ে যাওয়া উচিত। বুদ্ধিজীবী আলোচনায় অংশগ্রহণ বা জনতার সামনে আত্মপ্রকাশও আপনার অনুকূল নয়। কাজ শুরু করা নতুন প্রকল্পগুলি ব্যর্থ হতে পারে।

বৃশ্চিক : বাইরের প্রবল চাপের মধ্যেও আজ শান্ত ও সুস্থির থাকার আপ্রাণ প্রচেষ্টাই হবে আপনার একমাত্র মন্ত্র। দুশ্চিন্তা ও অসুস্থতা আপনাকে ব্যস্ত ও বিভ্রান্ত করে রাখবে। একাধারে আপনার আত্মীয়রাও আজ আপনাকে হতাশ করতে পারেন। অর্থ ও অর্থ সংক্রান্ত বিষয়গুলির জন্য আজকের দিনটি অনুকূল নয়। অর্থহানিরও সম্ভাবনা আছে। এবিষয়ে নজর রাখুন এবং সাবধানে কাজ করুন। যাবতীয় আইনি কাগজপত্রের কাজ থেকে আজ দূরে থাকুন। কোনও দস্তাবেজে সাক্ষর করার আগে ভালোভাবে বিবেচনা করুন। মোটের উপর দিনটি খুব ভালো নয়। কিন্তু এটাই তো জীবন!

ধনু : আজ আপনি সারাদিন বন্ধু ও পরিবারের সঙ্গে ঘুরে বেড়াবেন। নতুন কিছু শুরু করার আমন্ত্রণ জানাচ্ছে। ভাগ্য আজ আপনার সঙ্গে থাকবে এবং সেই সঙ্গে আসবে সাফল্য ও সুস্বাস্থ্য। আপনি ভাইবোন বা পরিবারের সদস্যদের সঙ্গে প্রমোদ ভ্রমণে যেতে পারেন। অতিজাগতিক, আধ্যাত্মিক ও রহস্যময় বিষয়গুলি আজ আপনাকে আকৃষ্ট করবে। নিজেকে আশীর্বাদ ধন্য মনে করুন। কারণ এতকিছুর সঙ্গে আপনি সামাজিক স্বীকৃতি ও সম্মানও পেতে পারেন।

মকর : সাবধানে কাজ করুন। আপনার দায়িত্বজ্ঞানহীন ব্যবহার কোনও অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি করতে পারে। সেটি আপনার পরিবার ও প্রিয়জনকে অখুশি করবে। মিষ্টি কথায় এই সমস্যাটি বিচক্ষণতার সঙ্গে সমাধান করা যায়। যে টাকা আজ বিনিয়োগ করবেন, সেটি সুফল দেবে। তাই শেয়ার বাজার আজ আপনার দৃষ্টি আকর্ষণ করবে। এগিয়ে যান। সতর্কতা ও অন্তর্দৃষ্টি নিজ স্বার্থে ব্যবহার করুন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি মোটামুটি। সম্ভবত চোখের সমস্যা আপনাকে ভোগাবে। ছাত্রদের পড়াশোনায় আরও মনোযোগী হতে পরামর্শ দেওয়া হচ্ছে।

কুম্ভ : কুম্ভ রাশির জন্য আজকের দিনটি ভালো। মানসিক, শারীরিক ও আধ্যাত্মিকভাবে চূড়ান্ত সক্রিয় হয়ে উঠবেন। বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে মেলামেশা ও দুর্দান্ত কোনও ভ্রমণ এবং উপহার আদানপ্রদান আপনাকে আনন্দ দেবে। হাসিখুশি করে তুলবে। সুস্বাদু খাদ্যাহারের স্বাদ পাবেন। উদ্দীপক চিন্তাভাবনা বিনিময়ে সুন্দর সময় কাটাতে পারবেন। এই বিরল দিনটিকে যতদূর সম্ভব উপভোগ করুন। আধ্যাত্মিকতা আজ আপনাকে মজিয়ে দেবে। আপনাকে সংবেদনশীলও করে তুলতে পারে।

মীন : খালি পেটে থাকবেন না। শরীরের চূড়ান্ত ক্ষতি হতে পারে। পার্থিব বিষয়ে কামনা আপনার জন্মগত স্বভাব নয়। অপ্রীতিকর ঘটনা এড়াতে সেটি কাজে দেবে। নতুন কোনও বিনিয়োগের ব্যাপারে সতর্ক থাকুন। আজ কিছু সম্পত্তি আপনার হাতছাড়া হয়ে যেতে পারে। আর্থিক বিষয়গুলিতে নজর দিন। উন্মাদের মতো চিন্তাভাবনা থেকে দূরে থাকুন। শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ না থাকায় অমনোযোগী হয়ে পড়তে পারেন। প্রিয়জনদের সঙ্গে মতের অমিল হওয়ার সম্ভাবনা প্রবল। দিনটিতে ধর্মীয় কারণে খরচেরও যোগ আছে।

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top