শুক্রবার, ১৮ আগস্ট ২০১৭
webmail
Sat, 12 Aug, 2017 12:53:41 AM
নতুন বার্তা ডেস্ক

ঢাকা: কর্মক্ষেত্রের পরিবেশ কেমন থাকবে ? মনের মানুষকে কি খুঁজে পাবেন ? স্বাস্থ্য কেমন থাকবে ? আর্থিক অবস্থাই বা কেমন থাকবে ? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।

মেষ : মেষ রাশির জাতকদের জন্য দিনটি ইতিবাচক শক্তিতে ভরা। আপনি আজ সম্পূর্ণ সক্রিয় বোধ করবেন। পূর্ণ উদ্দীপনার সঙ্গে কাজে এগিয়ে যাবেন। আর্থিক লাভের যোগ আছে। বাড়ির পরিবেশ শান্তিপূর্ণ থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে সুন্দর সময় কাটান। এই সৌভাগ্যময় সময়ের পূর্ণ ব্যবহার করুন। সময়টিকে চূড়ান্তভাবে উপভোগ করুন। মায়ের দিক থেকে কিছু সুখবরের আশা রাখতে পারেন।

বৃষ : আজকের দিনটি আপনার জন্য সাধারণ। সতর্ক থাকুন। বিপদ যে কোনও রুপে আসতে পারে। আপনি আজ দুশ্চিন্তাগ্রস্ত থাকবেন। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়েই চিন্তা থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে। আজকে হাতে নেওয়া কাজগুলি অসম্পূর্ণ থেকে যেতে পারে। খরচ করার সময় খেয়াল রাখুন। নাহলে আজ আপনি আর্থিক সমস্যায় ভুগতে পারেন। তবে, কঠোর পরিশ্রমে সাফল্য আসতে পারে। দুর্ঘটনা ঘটার প্রবল সম্ভাবনা আছে। তাই, সাবধান হোন।

মিথুন : আজকের দিনটি আপনার জন্য সৌভাগ্য নিয়ে আসবে। অবিবাহিতরা যোগ্য জীবনসঙ্গীর খোঁজ পেতে পারেন। আর্থিক লাভের জন্যও দিনটি ভালো। বন্ধুদের সঙ্গে দেখা করা ও কথাবার্তা বলা আপনার জন্য লাভদায়ী হবে। আজ আপনার সঙ্গে সব ঘটনাই ভালো হবে। সন্তান ও স্ত্রী আপনার পাশে থাকবেন। সুখাদ্য আহারেরও সম্ভাবনা আছে। সন্তানদের কাছ থেকে সুখবর আশা করতে পারেন। চাকরি ও ব্যবসায় উন্নতি হওয়ার সম্ভাবনা আছে। আপনার আয় বাড়বে। এই সৌভাগ্যময় সময়ের সদ্ব্যবহার করুন।

কর্কট : কর্কট রাশির জাতকদের কাছে আজ অনেক সুযোগ আসবে। সব কাজ আজ সফলভাবে সম্পন্ন হবে। ঊর্ধ্বতন ব্যক্তিদের সঙ্গে কোনও গুরুত্বপূর্ণ আলোচনায় বসবেন। আপনার কাজে তারা খুশি হবেন। পরিবারের সদস্যদের সঙ্গে কথাবার্তা বলে ও বাড়ি সাজিয়ে আনন্দ পাবেন। চাকরিসূত্রে যাত্রারও সম্ভাবনা আছে। আপনার স্বাস্থ্য আজ ভোগাবে না। মায়ের সঙ্গে আপনার সম্পর্ক ইতিবাচক হবে। সরকারি কোনও কাজে লাভেরও প্রবল সম্ভাবনা আছে।

সিংহ : সিংহ রাশির জন্য আজকের দিনটি মোটামুটি। আপনি কোনও ধর্মীয় অথবা শুভ কাজে ব্যস্ত থাকবেন। আজ আপনি কোনও ধর্মীয় স্থানে ঘুরতেও যেতে পারেন। রাগের উপর নিয়ন্ত্রণ রাখুন। বিদেশে বসবাসকারী কোনও প্রিয়জনের কাছ থেকে সুখবর আশা করতে পারেন। আজ কিছু বাধা আসতে পারে। তাই, সময়ের কাজ সময়ে শেষ করতে নির্ধারিত কাজগুলিতে মনোসংযোগ করুন।  সন্তানের কারণে দুশ্চিন্তা থাকতে পারে।

কন্যা : আজকের দিনটি নতুন কোনও প্রকল্পের পরিকল্পনা করার জন্য সঠিক নয়। বাইরের খাবার খাবেন না। নাহলে স্বাস্থ্যের বিশেষ ক্ষতি হতে পারে। অযথা রেগে যাবেন না। কথায় নিয়ন্ত্রণ রাখুন। এভাবে কোনও অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পারেন। পরিবারের সদস্যদের  সঙ্গে কোনও উত্তপ্ত আলোচনা আপনাকে দুঃখ দেবে। জল থেকে সাবধান থাকুন। বাড়তি  খরচের সম্ভাবনা আছে। বেআইনি ও অনৈতিক কার্যকলাপ ও মতবিরোধ তৈরি হতে পারে, এমন পরিস্থিতি থেকে দূরে থাকুন।

তুলা : আপনার দিনটি আনন্দের হবে। হাসি-মজায় দিনটি কাটাবেন। নানারকম সাংস্কৃতিক কাজে আজ আপনি ব্যস্ত থাকবেন। প্রচুর কেনাকাটা করবেন। যা আপনাকে আনন্দ দেবে। শারীরিক ও মানসিকভাবে আজ আপনি সক্রিয় থাকবেন। সামাজিক সম্মান ও স্বীকৃতির পাশাপাশি আজ রসনার তৃপ্তিও হবে। সময়টি উপভোগ করুন।

বৃশ্চিক : বাড়ির পরিবেশ শান্তিপূর্ণ থাকবে। আপনি সুস্থ থাকবেন। শারীরিক ও মানসিকভাবে সক্রিয় থাকবেন। যাঁরা অসুস্থ তাঁদের স্বাস্থ্যের উন্নতির নিশ্চিত সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে সহকর্মীদের কাছ থেকে সহায়তা পাবেন। প্রতিযোগীদের হারাতেও সক্ষম হবেন। কোনও পুরানো বন্ধুর সঙ্গে আজ দেখা হতে পারে। মামাবাড়ির দিক থেকে সুসংবাদ আসারও সম্ভাবনা আছে। অসম্পূর্ণ কাজগুলি আজ সম্পন্ন হবে। আর্থিক উন্নতি হবে। খরচ নিয়ন্ত্রণে থাকবে।

ধনু : যাত্রার পরিকল্পনা স্থগিত রাখুন। হজমের গোলমালের কারণে সমস্যায় পড়তে পারেন। সন্তানদের স্বাস্থ্য ও শিক্ষা সংক্রান্ত বিষয়গুলি সারাদিন আপনাকে চিন্তায় রাখবে। কাজে সাফল্য না পাওয়ায় আপনি হতাশ হবেন। ক্রোধ নিয়ন্ত্রণ করুন। কোনও আলোচনায় অংশ না নেওয়ার চেষ্টা করুন। শিল্প ও সাহিত্যে আজ আপনার আগ্রহ থাকবে। প্রিয়জনদের সঙ্গে ভালো সময় কাটাবেন। আনন্দ করুন।

মকর : আজকের দিনটি আপনার জন্য সুখকর নয়। কাজের ক্ষমতা ও উদ্দীপনা কম থাকবে। শারীরিক ও মানসিকভাবেও আপনি সম্পূর্ণ সুস্থ থাকবেন না। পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধ হতে পারে। আপনি কিছুটা হতাশ বোধ করবেন। বুকে ব্যথা বা অনিদ্রায় ভুগতে পারেন। এমন কিছু ঘটনা ঘটতে পারে, যেগুলি আপনার সামাজিক অবস্থানের অবনতি ঘটাতে পারে। আনন্দ ও উদ্দীপনার অভাব আপনার দিনটিকে একঘেয়ে করে তুলতে পারে। জল থেকে দূরে থাকুন। দিনের শেষে ভালোভাবে ঘুমানোর জন্য ধ্যান করুন।

কুম্ভ : আপনার জন্য দিনটি আনন্দদায়ক হবে। আপনি হাসিখুশি থাকবেন। কোনও বিষয়েই দুশ্চিন্তা থাকবে না। যা আপনাকে মানসিক দিক থেকে শক্তি দেবে। বন্ধুবান্ধবের সঙ্গে আড্ডা দিয়ে ও ভাইবোনদের সঙ্গে সময় কাটিয়ে খুশি হবেন। আপনি একটি ছোটো ভ্রমণেরও পরিকল্পনা করতে পারেন। ভাগ্য আজ আপনার সঙ্গে থাকবে। প্রতিদ্বন্দ্বীদের হারিয়ে আপনি সাফল্য পাবেন। খরচ নিয়ে চিন্তার কোনও কারণ নেই।

মীন : দিনটি আপনার জন্য কোনও চমক আনবে না। অন্য দিনের মতোই সাধারণভাবে কাটবে। গুরুত্বপূর্ণ কাজটি সবার আগে শেষ করুন। আর্থিক দিকে নজর দিন। আজ আপনার খরচের সম্ভাবনা আছে। নিজের উপর নিয়ন্ত্রণ রাখুন। বুঝেশুনে কথা বলুন। রেগে যাবেন না। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। আর্থিক লেনদেনের বিষয়ে সাবধান থাকুন। পরিবারের সদস্যদের সঙ্গে বিতর্ক ও অর্থহীন বাক্যালাপ পরিত্যাগ করুন। নাহলে কোনও সমস্যায় জড়াতে পারেন।

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top