শুক্রবার, ১৮ আগস্ট ২০১৭
webmail
Sun, 13 Aug, 2017 01:00:30 AM
নতুন বার্তা ডেস্ক

কর্মক্ষেত্রের পরিবেশ কেমন থাকবে ? মনের মানুষকে কি খুঁজে পাবেন ? স্বাস্থ্য কেমন থাকবে ? আর্থিক অবস্থাই বা কেমন থাকবে ? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।

মেষ : দিনটি আপনার জন্য মোটামুটি। কম সময়ে বেশি লাভের আশা করবেন না। নাহলে বড়সড় কোনও সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। যাবতীয় আইনি কাজ থেকে দূরে থাকুন। আর্থিক লেনদেনের বিষয়ে সাবধান থাকুন। আজ আপনার মনোসংযোগে ব্যাঘাত ঘটতে পারে। ফলে, কর্মক্ষেত্রে আপনি ভালো ফল নাও পেতে পারেন। দিনের প্রথমভাগে আপনার দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। সাবধানে গাড়ি চালান। দুপুরের পর থেকে অবস্থার পরিবর্তন হবে। আপনি শারীরিকভাবে সক্রিয় হয়ে উঠবেন। পারিবারিক পরিবেশ প্রাণবন্ত থাকবে। একটি ছোটো ধর্মীয় যাত্রার সম্ভাবনা আছে। নতুন প্রকল্প শুরু করতে পারেন। অপ্রত্যাশিত অর্থলাভের যোগ আছে।

বৃষ : অতিরিক্ত সংবেদনশীল ও মানসিকভাবে অস্থির থাকায় আপনার স্বাস্থ্যের বিশেষ ক্ষতি হতে পারে। কাছের মানুষদের সঙ্গে খারাপ ব্যবহার করবেন না। নাহলে আপনিই কষ্ট পারবেন। মাথা ঠান্ডা রাখুন। কথায় নিয়ন্ত্রণ রাখুন। কর্মক্ষেত্রে বাধার সম্মুখীন হতে পারেন। নতুন কোনও কাজ শুরু করবেন না। ঊর্ধ্বতন ব্যক্তিদের সঙ্গে সুন্দর ব্যবহার বজায় রাখুন।  অংশীদার বা প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে কোনওরকম বিতর্কে জড়াবেন না। কাজ সফলভাবে সম্পন্ন হতে কিছুটা দেরি হতে পারে। ধৈর্য ধরুন। ধ্যানে কিছুটা মানসিক আরাম পেতে পারেন।

মিথুন : আজকের দিনটি আপনার জন্য শুভ। এই সুন্দর সময়টির পূর্ণ ব্যবহার করুন। আজ আপনি যে কোনও কাজ করেই আনন্দ পাবেন। কেনাকাটার যোগ আছে। সুখাদ্য খাওয়ারও সম্ভাবনা রয়েছে। রোমাঞ্চকর খেলাধূলাতেও আনন্দ খুঁজে পেতে পারেন। দিনের শেষে আপনি অতিমাত্রায় অনুভূতিশীল হয়ে পড়বেন। যা আপনাকে দুশ্চিন্তাগ্রস্ত ও বিরক্ত করে তুলবে। অনৈতিক কোনও কাজে জড়িয়ে পড়বেন না। বাড়তি খরচ হতে পারে। যোগসাধনা আপনাকে অপ্রত্যাশিত পরিস্থিতিগুলির মোকাবিলা করার শক্তি জোগাবে।

কর্কট : কর্কট রাশির জাতকদের দিনটি শান্তিপূর্ণ হবে। কর্মক্ষেত্রে বন্ধুত্বপূর্ণ পরিবেশ আপনাকে বিশেষ আনন্দ দেবে। প্রতিদ্বন্দ্বীরা ভালো কাজ করতে না পারায় আপনি এগিয়ে যাবেন। মায়ের দিক থেকে আসা সুসংবাদ পারিবারের পরিবেশকে আরও আনন্দমুখর করে তুলবে। মনে শান্তি থাকবে। শারীরিক অবস্থাও ভালো থাকবে। কোনও আলোচনায় অংশ নিতে পারেন। সমাজে আপনার সুনাম হতে পারে। ব্যবসায়ীদের ক্ষেত্রে অংশীদার সাহায্যের হাত বাড়িয়ে দেবেন।

সিংহ : সিংহ রাশির জাতকদের জন্য ভালোবাসা আজ বাতাসে ভাসছে। জীবনসঙ্গীর সঙ্গে ফিল্মি কায়দায় দেখা হওয়ায় সম্ভাবনা রয়েছে। মেজাজের উপর নিয়ন্ত্রণ রাখুন। নাহলে পরিস্থিতি হাতের বাইরে চলে যেতে পারে। হজমের সমস্যায় ভোগার জন্য শারীরিকভাবে দূর্বল বোধ করবেন। দিনের দ্বিতীয়ভাগটি আপনার জন্য অনেক ভালো হবে। অনেক বেশি হাসিখুশি ও সক্রিয় থাকবেন। ব্যবসায় অংশীদারদের সহায়তায় আপনি প্রচুর লাভ করবেন। আপনার প্রতিযোগীরা এই কারণে আপনাকে হিংসা করবেন। কোনওরকম চিন্তা করবেন না। মনকে হালকা রাখুন।

কন্যা : আজকের দিনটিতে আপনার লাভের আশা খুব বেশি নেই। বাড়তি খরচের সম্ভাবনা রয়েছে। তাই, সাবধান থাকুন। কোনও পরিস্থিতিতেই মেজাজ হারাবেন না। নাহলে আপনার বদনাম হতে পারে। সুনাম নষ্ট হতে দিতে না চাইলে সময়ের কাজ সময়ে শেষ করার চেষ্টা করুন। হতাশ হবেন না। সন্তানরা আপনার দুশ্চিন্তার প্রধান কারণ হয়ে উঠতে পারে। যাত্রার পরিকল্পনাটি স্থগিত রাখুন।

তুলা : নতুন প্রকল্প শুরু করার জন্য আজকের দিনটি আদর্শ। বহুদিন পর বাল্যকালের বন্ধুদের সঙ্গে দেখা হওয়ায় আরও আনন্দিত বোধ করবেন। সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। বিকেলে আপনি কিছুটা হতাশায় ভুগতে পারেন। যার ফলে পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে। মায়ের স্বাস্থ্যের অবনতি আপনার চিন্তার কারণ হতে পারে। জমিজমা ও সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলিতে সাবধান থাকুন। আর্থিক দিকেও নজর দিন।

বৃশ্চিক : আজকের দিনটি আপনার জন্য শুভ নয়। কোনও একটি গুরুত্বপূর্ণ কাজ সময়ে সম্পন্ন না করতে পারায় সারাদিন হতাশায় ডুবে থাকবেন। আজ কোনও সিদ্ধান্ত নেবেন না। পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধ হতে পারে। তবে, খুব শীঘ্রই আপনি মিটমাট করে নিতে পারবেন। ভাইবোনের সঙ্গে সময় কাটিয়ে আপনিও আনন্দ পাবেন। আর্থিক বিষয়ে নজর দিন। মানসিক অস্থিরতার প্রভাব  আপনার স্বাস্থ্যের উপরও পড়বে।
 
ধনু : আপনার সামনে একটি লাভদায়ী দিন অপেক্ষা করছে। আর্থিকভাবে লাভবান হবেন। কর্মক্ষেত্রে আপনি সাফল্য পাবেন। এই সাফল্য আপনাকে উদ্দীপিত করবে। সব কাজ আপনি উদ্দীপনার সঙ্গে নিজ উদ্যোগে করবেন। সন্ধেবেলা কোনও মন্দিরে গিয়ে বসুন। নিজের সঙ্গে কিছুক্ষণ সময় কাটান। যে প্রশ্নগুলি আপনার মনে ঘুরপাক খাচ্ছে, তার উত্তর খুঁজে পাবেন। বাড়ি এবং কর্মক্ষেত্রে, আপনি মানসিক চাপে থাকতে পারেন। ব্যয়বৃদ্ধির সম্ভাবনা আছে। অপ্রয়োজনীয় ব্যয়ের ক্ষেত্রে নিজেকে নিয়ন্ত্রণ করুন।

মকর : দিনের প্রথমভাগটিতে আপনি বিরক্তিতে ভুগবেন। সাবধান থাকুন। কারণ বারবার মেজাজের পরিবর্তন আপনার সম্পর্কগুলিকে খারাপ করে দিতে পারে। প্রিয়জনদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। আপনার ব্যবহারে তারাও আঘাত পেতে পারেন। এই ধরনের পরিস্থিতি এড়িয়ে যেতে বুঝেশুনে কথা বলুন। ধ্যান করুন। মানসিক শান্তি বজায় রাখতে যোগসাধনা করুন। তবে দিনের শেষভাগ থেকে অবস্থার উন্নতি হতে শুরু করবে। বাড়ির পরিবেশ শান্তিপূর্ণ হয়ে উঠবে। দম্পতিরা বৈবাহিক সুখ উপভোগ করবেন। সন্ধেবেলা কোনও শুভ অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

কুম্ভ : দিনটি আপনার জন্য ফলদায়ক হবে। সামাজিক অনুষ্ঠানগুলিতে আপনার যোগদান আপনাকে আরও সক্রিয় করে তুলবে। আপনি কাজের স্বীকৃতি পাবেন। অবিবাহিতরা আজ তাদের জীবনসাথীর খোঁজ পেতে পারেন। এটি বাড়ির পরিবেশকে আনন্দময় করে তুলবে। তবে আপনার শারীরিক অবস্থার কিছুটা অবনতি হতে পারে। খরচ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। আপনার দিনটি ভালো কাটুক।

মীন : আজকের দিনটি আপনি শান্তিপূর্ণভাবে কাটাতে পারবেন। আপনার ব্যবসা এখন ক্রমেই বেড়ে উঠবে। সেই সূত্রে নানা স্থানে যাত্রা করতে হবে আপনাকে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন ব্যক্তিরা আপনার কাজে খুশি হবেন। আপনার প্রতি তাদের ব্যবহারও ইতিবাচক হবে। আয়বৃদ্ধির যোগ আছে। বিভিন্ন ক্ষেত্রে লাভবান হতে পারেন। দান-ধ্যানের মতো কোনও ভালো কাজ করে দিনটি শেষ করুন।

নতুন বার্তা/কেকেআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top