বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭
webmail
Fri, 13 Oct, 2017 12:34:57 AM
নতুন বার্তা ডেস্ক
ঢাকা: কর্মক্ষেত্রের পরিবেশ কেমন থাকবে ? মনের মানুষকে কি খুঁজে পাবেন ? স্বাস্থ্য কেমন থাকবে ? আর্থিক অবস্থাই বা কেমন থাকবে ? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।
 
মেষ : আজ দুঃখ ও বেদনাময় একটি দিনের জন্য মানসিকভাবে প্রস্তুত থাকুন। আপনি আপনার অনুভূতি এবং ধারণাগুলিতে নিজেকে হারিয়ে ফেলবেন। এমন কিছু কথা বলবেন, যার জন্য ভবিষ্যতে পস্তাতে হতে পারে। মায়ের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন। সম্পত্তি সংক্রান্ত কোনও আলাপ-আলোচনা বা বিতর্কে জড়াবেন। সাবধানে গাড়ি চালান। জল থেকে দূরে থাকুন। ছাত্রদের জন্য আজকের দিনটি আর পাঁচটা দিনের মতোই হবে।
 
বৃষ : আজ আপনি সুস্থ থাকবেন। আপনার মানসিকতা সুন্দর থাকবে। চনমনে এবং উৎসাহিত বোধ করবেন। আপনি আজ বেশ উদ্বুদ্ধ থাকবেন। সৌখিন ও সৃষ্টিশীল মানসিকতা পোষণ করবেন। চারপাশে সবকিছু স্বর্গের মতো মনে হবে। আপনি পরিবারের সদস্যদের সঙ্গ পেতে চাইবেন এবং সেটি উপভোগ করবেন। আর্থিক বিষয়গুলি আজ আপনার ভাবনাচিন্তার কেন্দ্রবিন্দুতে থাকবে। ভালো খাবার খাওয়ার সম্ভাবনা আছে।
 
মিথুন : আপনি আজ কাজের ক্ষেত্রে পিছিয়ে পড়লেও অধিক পরিশ্রমের দ্বারা পূর্বপরিকল্পনামাফিক সেটিকে সময়েই শেষ করতে সক্ষম হবেন। আর্থিক বিষয়গুলিতে ক্ষয়ক্ষতি ও ব্যর্থতার সম্ভাবনা আছে। যদিও আবার সেগুলি মসৃণভাবে এগোবে বলেই অনুমান। কর্মক্ষেত্রে আজকের দিনটি আর পাঁচটা দিনের মতোই হবে। সহকর্মীদের ব্যবহার স্বাভাবিক থাকবে। বন্ধুবান্ধব এবং শুভাকাঙ্খীদের সঙ্গ আপনাকে আনন্দ দেবে।
 
কর্কট : আজ আপনি বন্ধুবান্ধবের সঙ্গে হাসি, মজা এবং উৎসবমুখরতায় দিনটি কাটাবেন। ভ্রমণের সম্ভাবনা আছে। সুস্বাদু খাবার ও মিষ্টি খাওয়ার আশা রাখতে পারেন। অনুভূতি ও সহানুভূতিশীলতা উচ্চ মাত্রায় পৌঁছোবে। অর্থ লাভের সম্ভাবনা আছে।
 
সিংহ : আজ আপনার অনুভূতিগুলি মনের মধ্যে আন্দোলন তুলবে, এটি আপনাকে মানসিকভাবে অস্থির করে তুলতে পারে। বুদ্ধি করে মহিলাদের সঙ্গে মেলামেশা করুন। কাউকে কোনও প্রতিশ্রুতি দেবেন না। কোনওরকম ঝগড়া অথবা বাগবিতণ্ডা থেকে দূরে থাকুন। আইনি বিষয়গুলিতে সাবধানতা অবলম্বন করা আবশ্যক। বিবেচকের মতো ব্যবহার করুন। পক্ষপাতিত্ব করবেন না। আজ আপনার খরচ নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে।
 
কন্যা : আপনার আজকের দিনটি আনন্দ ও সন্তুষ্টিতে ভরে যাবে। সবক্ষেত্রগুলি থেকে লাভের যোগ বর্তমান। এবিষয়ে মেয়ে বন্ধুরা বিশেষ ভূমিকা পালন করবে। বন্ধুদের সঙ্গে সুন্দর কোনও স্থানে প্রমোদ ভ্রমণের সম্ভাবনা আছে। সন্তানদের থেকে সুখবরের আশা রাখতে পারেন।
 
তুলা : আপনার আজকের দিনটি খুব শুভ হবে। ব্যবসা অথবা কর্মক্ষেত্র যথেষ্ট উজ্জ্বল। অভিজ্ঞ ও ঊর্ধ্বতন ব্যক্তির সঙ্গে গুরুত্বপূর্ণ আলাপচারিতার সম্ভাবনা রয়েছে। পদোন্নতির প্রবল সম্ভাবনা বর্তমান। বাড়ি ভরে উঠবে সুখ ও শান্তিতে। লাভবান হতে মায়ের সাহায্য পাবেন। কর্মক্ষেত্রে সবকিছু আপনার মনের মতো হবে।
 
বৃশ্চিক : কর্মক্ষেত্রে আজ আপনাকে সাবধান থাকতে হবে। ঊর্ধ্বতন ব্যক্তিরা আপনার জন্য অসহায়তা ও সংকটমূলক পরিস্থিতির সৃষ্টি করতে পারেন। এতে আপনি দুঃখ পাবেন এবং মানসিক হতাশায় ভুগবেন। অলস ও উৎসাহহীন বোধ করবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার পক্ষে আজকের দিনটি যথাযোগ্য নয়। অপরিকল্পিত খরচের জন্য প্রস্তুত থাকুন। আপনি ছোটোখাটো ভ্রমণের কথা ভাবতে পারেন।
 
ধনু : নতুন কোনও প্রকল্প হাতে নেওয়ার জন্য আজকের দিনটি শুভ নয়। একইভাবে নতুন কোনও চিকিৎসাও আজ শুরু করা উচিত নয়। আপনার বাচনভঙ্গি ও ব্যবহারে সাবধানতা অবলম্বন করুন। মাত্রাতিরিক্ত সহানুভূতিশীলতা আপনার জন্য ক্ষতিকর হতে পারে। স্বাস্থ্যের দিকে নজর দিন। খরচ নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে। বেআইনি কোনও সম্পর্ক অথবা ঘটনা থেকে দূরে থাকুন। ধ্যান ও প্রার্থনা আপনাকে সাহায্য করবে।
 
মকর : আপনার আজকের দিনটি বর্ণময় হবে। ব্যবসা বাড়ার সবরকম সম্ভাবনা আছে। লভ্যাংশ, সুদ এবং ব্যবসা থেকে আয় বাড়ার সম্ভাবনা সুস্পষ্ট। এখন আপনি আর্থিকদিকে অনেক শক্ত জমিতে দাঁড়াতে পারবেন। কর্মক্ষেত্রে এবং সমাজে আপনার ভাবমূর্তির দৃষ্টান্তমূলক উন্নতি ঘটবে। ছোটোখাটো ভ্রমণের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না।
 
কুম্ভ : আজ আপনি উচ্চতার শিখরে পৌঁছোবেন। কর্মক্ষেত্রে আজ আপনি দৃষ্টান্তমূলক সাফল্য পাবেন। প্রশংসিতও হবেন। ব্যবসার অংশীদার অথবা সহকর্মীরা বন্ধুত্বপূর্ণ ব্যবহার করবে। পরিবারের সঙ্গে কাটানো সময়গুলি নিশ্চিতভাবেই খুব মধুর হবে। সকাল থেকে সন্ধে অবধি আপনি তাজা বোধ করবেন, এমনটাই আশা করা যায়।
 
মীন : আজ আপনি চূড়ান্ত সৃষ্টিশীল হয়ে উঠবেন। কল্পনার জগতে ঘুরে বেড়াবেন। ছাত্রদের জন্য এটি অত্যন্ত ভালো দিন। আজ আপনি চিন্তাশীল ও অনুভূতিপরায়ণ হয়ে উঠবেন।
 
নতুন বার্তা/এমআর

Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close