বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭
webmail
Thu, 09 Nov, 2017 01:08:58 AM
নতুন বার্তা ডেস্ক

ঢাকা: কর্মক্ষেত্রের পরিবেশ কেমন থাকবে ? মনের মানুষকে কি খুঁজে পাবেন ? স্বাস্থ্য কেমন থাকবে ? আর্থিক অবস্থাই বা কেমন থাকবে ? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।

মেষ : জেগে উঠুন আর আপনার উজ্জ্বল দিকটিকে তুলে ধরুন। আজ সকালের দিকটিই নতুন কাজে হাত দেওয়ার জন্য সবচেয়ে ভালো সময়। ব্যবসায়ীরা ও চাকরিজীবীদের জন্য সময়টি সদয়। কারণ ঊর্ধ্বতন ব্যক্তিরা আজ আপনার পরিশ্রমে খুবই খুশি হবেন। সরকারের কাছ থেকে উপকৃত হওয়ার সম্ভাবনা আছে। আপনার চিন্তাভাবনায় কিছু আকস্মিক পরিবর্তন আসতে পারে।

বৃষ : আজ আপনি ছুটি কাটানোর মেজাজে থাকবেন। সময়টি কেনাকাটা করার, বন্ধুবান্ধবদের সঙ্গে দেখা করার। প্রচুর পোশাক ইত্যাদি কেনাকাটা করুন। আপনার পছন্দের রেস্তরাঁটিতে গিয়ে মনের মতো খাওয়াদাওয়া করুন। সন্ধেবেলা কোনও সামাজিক অনুষ্ঠানে আকর্ষণীয় কোনও ব্যক্তিত্বের সঙ্গে আলাপ হতে পারে। এই আলাপচারিতায় আপনি চনমনে হয়ে উঠতে পারেন। তবে, স্বাস্থ্যের যত্ন নিন। ছোটোখাটো অসুস্থতাগুলিকে অবহেলা করবেন না।

মিথুন : আজ আপনি আনন্দিত ও প্রাণবন্ত থাকবেন। আপনি আজ সম্পূর্ণ সক্রিয় হয়ে উঠবেন। আপনার চারপাশে ইতিবাচক শক্তি ঘিরে থাকবে। তার উপর সময়ে কাজ শেষ করা, সোনায় সোহাগার মতোই মনে হবে। কাজের ক্ষেত্রে আপনি স্বীকৃতি পাবেন এবং এটি আপনার মেজাজকে আরও ভালো করে দেবে। প্রচুর আর্থিক লাভের সম্ভাবনা আছে। বন্ধুদের সঙ্গে সন্ধেবেলাটা ঘটনাবহুলভাবে কাটান।

কর্কট : কর্কট রাশির জন্য দিনটি অসাধারণ। আপনার হাসিখুশি ও চনমনে মেজাজ এটিকে আরও ভালো করে তুলবে। অর্থ সঞ্চয় করে ভবিষ্যতকে সুনিশ্চিত করার জন্য সময়টি খুব ভালো। লক্ষ্যে স্থিরতা, মানসিক দৃঢ়তা ও আত্মবিশ্বাস আপনাকে কাজে সাফল্য পেতে সাহায্য করবে। আপনার অসম্পূর্ণ কাজ গুলি খুব শীঘ্রই সম্পন্ন হবে। আর এজন্য আপনার সহকারীদের ধন্যবাদ জানাতে ভুলবেন না। ছাত্ররাও আজ ভালো ফল পাবেন। সন্ধেবেলাটা পরিবারের সঙ্গে কাটান এবং অতীতের সুন্দর মুহূর্তগুলিকে মনে করুন।

সিংহ : এই সময়টিও কেটে যাবে- আজ এটিই আপনার মনে মনে ভাবা উচিৎ।  শারীরিক ও মানসিকভাবে আপনি দুর্বল বোধ করবেন। তার উপর মায়ের স্বাস্থ্যহানি ও ক্রমবর্ধমান ব্যয় আপনাকে মানসিকভাবে ভারাক্রান্ত করে তুলবে। তবে, সন্ধেবেলা আপনি অর্থের সংস্থান করতে সক্ষম হবেন। চাকরিজীবীরা তাদের পরিশ্রমের যথাযত ফল পাবেন। ছাত্রদের ক্ষেত্রেও একই কথা বলা যায়। লেখাপড়ায় তাদের দিনটি সহজ হবে। নতুন কাজ শুরু করার জন্য বা বিনিয়োগের জন্য সময়টি ভালো নয়।

কন্যা : পরাবিজ্ঞান ও আধ্যাত্মিকতায় আপনার আগ্রহ আরও বাড়বে। আজ আপনি দেবতাদের আশীর্বাদ পাবেন। অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা আছে। তবে, নতুন কাজ শুরু করার জন্য নক্ষত্ররা আজ অনুকূল নয়। এটি আপনাকে অবশিষ্ট দিনটিতে বিরক্তিতে রাখতে পারে। জমি ও সম্পত্তি সংক্রান্ত কাগজের কাজগুলিকেও পিছিয়ে দিন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। ধ্যান করুন, এটি আপনার মনকে ভালো রাখবে।

তুলা : আজ আপনার সকালটি একঘেয়ে ও অলস হতে পারে। সম্ভবত আপনার শরীর ভালো না থাকায় এমনটা মনে হবে। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলার সময় নিজের সীমা অতিক্রম করবেন না। পরিস্থিতিটিকে অপ্রীতিকর হতে দেবেন না। ধর্মীয় কাজে আজ আপনার খরচ হতে পারে। তবে, কিছু পেতে হলে কিছু হারাতে হয়। সন্ধেবেলার দিকে কিছু অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা আছে। ঠিক সময়ে কাজ সম্পন্ন করায় আপনার ভাগ্যের উন্নতি ঘটবে। এসময়টি মজা করার এবং বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার। দিনটি উপভোগ করুন।

বৃশ্চিক : আজ সারাদিন আপনি ইতিবাচক শক্তিগুলির দ্বারা আবৃত থাকবেন। আপনার শারীরিক ও মানসিক অবস্থা এখন তুঙ্গে আছে। মেজাজ পরিবর্তন করে বাড়ির শান্তিপূর্ণ পরিবেশটিকে নষ্ট করবেন না। মোটের উপর সবকিছুই আজ খুব প্রাণবন্ত থাকবে। তাই, নিজের মেজাজের উপর এবং কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন। সেইসব বন্ধুদের সঙ্গে আজ দেখা করুন, যাদের সঙ্গে আপনার দেখাসাক্ষাৎ প্রায় হয়ই না। দিনের পরের ভাগটি ছাত্রদের জন্য ভালো নাও হতে পারে, কারণ লেখাপড়ায় কিছু বাধা আসতে পারে।ধর্মীয় কাজে আপনি ব্যয় করতে পারেন।

ধনু : দিনটি আপনার জন্য সাধারণ। প্রথমভাগটি খুব ক্লান্তিকর হবে। আপনার স্বাস্থ্যও খুব ভালো থাকবে না। বাড়িতে  কিছু মতবিরোধও হতে পারে। তবে, পরিণত মানসিকতার সাহায্যে এটিকে এড়িয়ে যাওয়া যায়। যদি কোনও অস্ত্রোপচার ইত্যাদির পরিকল্পনা থাকে, তবে সেটিকে পিছিয়ে দিন। কারণ, অস্ত্রোপচারের জন্য সময়টি ভালো নয়। তবে, সমস্যাগুলি দিনের পরের ভাগটিতে কেটে যাবে। বন্ধুদের সঙ্গে ঝগড়া–বিবাদ মিটিতে নিন। তাদের সঙ্গে সুন্দর সময় কাটান। কোনও পুরোনো বন্ধুর সঙ্গে সম্ভবত আপনি দেখা করতে যেতে পারেন। কফি টেবিলে বসে পুরোনো দিনগুলির স্মৃতিচারণা করুন। আজ আপনি শান্তিতে ঘুমোতে পারবেন।

মকর : জীবিকাক্ষেত্রে, আর্থিকভাবে এবং সামাজিকভাবে দিনটি ফলদায়ী। কারণ, এসময়ে বিভিন্ন ক্ষেত্রে আপনি নাম-যশ অর্জন করবেন। তবে, দিনের শেষভাগে আপনাকে সাবধানতা অবলম্বন করতে হবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি মোটামুটি। আদালত সংক্রান্ত বিষয়ে কাজ করার সময় সাবধান থাকুন। সাবধানে গাড়ি চালান। আজ আপনার দুর্ঘটনার যোগ আছে। একটি কর্মব্যস্ত দিনের শেষটা আপনি বিলাসবহুল নৈশভোজে গিয়ে অথবা কোনও চলচ্চিত্র দেখে কাটাতে পারেন।

কুম্ভ : আজ প্রত্যাশিত ও অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা আছে। আপনি দূর্দান্ত কাজ করেছেন। আপনার ঊর্ধ্বতন ব্যক্তিরা আপনার কাজে খুবই খুশি ও সন্তুষ্ট, তাই দারুন একটি সংবর্ধনার জন্য প্রস্তুত থাকুন। তারা আপনার পদোন্নতিও করতে পারেন। কর্মব্যস্ত দিনটির শেষে কোথাও বেড়াতে যান।

মীন : সকালটা চাকরিজীবী ও ব্যবসায়ীদের জন্য ভালো নাও হতে পারে। ঊর্ধ্বতন ব্যক্তি ও প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় এড়িয়ে চলুন। কর্মসূত্রে আপনাকে দূরে কোথাও যাত্রা করতে হতে পারে। তবে, প্রাথমিক কিছু সমস্যার পর কাজের ক্ষেত্রে অবস্থার উন্নতি হবে। আপনি অসম্পূর্ণ কাজগুলি সন্ধের মধ্যে সম্পন্ন করে ফেলতে পারবেন। সন্তানদের উন্নতি ও সাফল্য আপনাকে আনন্দ দেবে এবং আপনি সন্তুষ্ট বোধ করবেন।

নতুন বার্তা/কেকে


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close