বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭
webmail
Wed, 22 Nov, 2017 12:05:44 AM
নতুন বার্তা ডেস্ক

কর্মক্ষেত্রের পরিবেশ কেমন থাকবে ? মনের মানুষকে কি খুঁজে পাবেন ? স্বাস্থ্য কেমন থাকবে ? আর্থিক অবস্থাই বা কেমন থাকবে ? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।

মেষ : আজকের দিনটি আপনাকে মিশ্র ফল দেবে। আজও আপনি শারীরিকভাবে অসুস্থ ও দুশ্চিন্তাগ্রস্ত থাকবেন। অস্থিরতা, ক্লান্তি ও অলসতা আপনাকে সমস্যায় ফেলতে পারে। আপনার আক্রমণাত্মক মানসিকতা সারাদিন বজায় থাকবে এবং এটি আপনার কাজে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। কোনও কাজে এগিয়ে যাওয়ার সময় দৃঢ় থাকুন। পরিকল্পিত প্রকল্পগুলি আজ হাতে নেবেন। কোনও ধর্মীয়স্থানে ভ্রমণের সম্ভাবনা আছে। কোনও কাজ করার সময় আপনি বেনিয়ম করতে পারেন ও অবাধ্য হয়ে উঠতে পারেন।

বৃষ : সাবধানতাই আজ আপনার মন্ত্র হওয়া উচিত। কোনও নতুন প্রকল্প হাতে নেবেন না। আপনি আজ একশো শতাংশ সুস্থ নাও থাকতে পারেন। স্বাস্থ্যকর খাবার খান। দুশ্চিন্তা ও শারীরিক ক্লান্তি আপনাকে ভোগাবে। দপ্তরের কাজে আজ আপনি ক্লান্ত বোধ করবেন। যাত্রা ফলদায়ী হবে। সম্ভব হলে যতটা পারবেন আধ্যাত্মিকতায় সময় কাটান।

মিথুন : সম্পর্কে পরিপূর্ণতা ও আনন্দ পাবেন। বিভিন্ন ধরনের মানুষের সঙ্গে আজ আপনার আলাপ হবে। পরিবার ও বন্ধুদের সঙ্গে একটি প্রমোদ ভ্রমণের সম্ভাবনা আছে। আপনি কিছু নতুন জামাকাপড়ও কিনতে পারেন। প্রেম আজ আকাশে-বাতাসে ভাসছে। আপনার শারীরিক সুস্থতা এবং সামাজিক প্রতিপত্তি অনেকটা বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক খুবই আনন্দদায়ক হবে। গুরুজনদের আশীর্বাদ আজ সারাদিন আপনার সঙ্গে থাকবে।

কর্কট : আপনার দিনটি আজ ভালো কাটবে। পারিবারিক পরিবেশ শান্তিপূর্ণ ও প্রাণবন্ত থাকবে। একাধিক আনন্দঘন মুহূর্ত আজ উপভোগ করবেন। শারীরিকভাবেও আপনি আজ সুস্থ থাকবেন। পরিবারের সঙ্গে খুবই ভালো সময় কাটাবেন। চাকরিজীবীদের জন্য দিনটি ফলদায়ী হবে। অধঃস্তন কর্মচারীদের কাছ থেকে উপকৃত হবেন। মেয়ে বন্ধুদের সঙ্গে দেখা করে বিশেষ আনন্দ পাবেন। শত্রুরা পরাজিত হবে।

সিংহ : আজ দিনটি আপনি আনন্দে কাটাবেন। আপনার কল্পনাশক্তি বিকশিত হবে। প্রকৃতির সৌন্দর্য ও তার সৃষ্টির উপর কবিতা লিখতে উদ্দীপিত হবেন। প্রিয়জনদের সঙ্গে দেখা করে আপনি আনন্দিত ও লাভবান হবেন। আপনি আপনার সন্তানদের অগ্রগতির সংবাদ পেতে পারেন। ছাত্ররা তাদের পড়াশোনায় বিশেষ উন্নতি করবেন। বন্ধুদের সঙ্গে দেখা হওয়ার ও মেয়ে বন্ধুদের কাছ থেকে উপকৃত হওয়ার প্রবল সম্ভাবনা আছে। আপনি দানকর্মে যুক্ত হতে পারেন।

কন্যা : দিনটি আপনার জন্য ভালো নাও হতে পারে। শারীরিক ও মানসিকভাবে আপনি ক্লান্ত বোধ করতে পারেন। প্রিয়জনদের সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে। মায়ের স্বাস্থ্যও আপনার দুশ্চিন্তার কারণ হতে পারে। সম্পত্তি সংক্রান্ত সব কাগজপত্র সযত্নে রাখুন। জলের ভীতি আপনাকে সমস্যায় ফেলতে পারে। মহিলাদের সঙ্গে বাক্যালাপ এড়িয়ে চলুন। অপমানিত হতে পারেন, এমন পরিস্থিতি থেকে দূরে থাকুন। খরচের সম্ভাবনা আছে।

তুলা : আজকের দিনটি আপনার জন্য যথেষ্ট ফলদায়ী হবে। ভাইদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় থাকবে। তারা তাদের কিছু সংশয় নিয়ে আপনার সঙ্গে আলোচনাও করতে পারেন। কোনও ধর্মীয়স্থান দর্শনের সম্ভাবনা আছে। আর্থিক লাভের যোগও বর্তমান। বিদেশ থেকে সুসংবাদ পেতে পারেন। বাইরের কোনও সামাজিক অনুষ্ঠানের জন্য আপনাকে বিভিন্ন স্থানে ভ্রমণ করতে হতে পারে।

বৃশ্চিক : আপনার লাভ ও পাওনাগুলি আজ সারাদিন আটকে থাকবে। অপ্রয়োজনীয় খরচ বন্ধ করতে হবে। এমন কোনও পরিস্থিতি থেকে সাবধান থাকুন যেটি পরিবারে সংঘাতের আবহ তৈরি করতে পারে। পরিবারের সদস্যদের মাঝের ভ্রান্ত ধারণাগুলি দূর করুন। শারীরিক অসুস্থতার পাশাপাশি মানসিকভাবেও আপনি অবসাদে ভুগতে পারেন। নেতিবাচক চিন্তা বর্জন করুন এবং যাবতীয় অনৈতিক কার্যকলাপ থেকে দূরে থাকুন। ছাত্রদের পড়া বুঝতে অসুবিধে হতে পারে।

ধনু : স্বাস্থ্যের যত্ন নিন। পূর্বপরিকল্পিত প্রকল্পগুলিতে আজ সাফল্যের সঙ্গে কাজ শুরু করতে পারবেন। আর্থিক লাভের যোগ বর্তমান। ধর্মীয়স্থান দর্শনের প্রবল সম্ভাবনা আছে। কোনও আত্মীয়ের বাড়িতে শুভ অনুষ্ঠানে যোগ দিতে পারেন। আত্মীয়দের সঙ্গে দেখা করে আপনি আনন্দ পাবেন। বৈবাহিক জীবনে সুখ ও আনন্দ লাভ করবেন। আজ আপনার ব্যবহার সুস্থির থাকবে। আপনি আজ বিলাসিতায় মন দিতে পারেন। সামাজিকভাবে আপনার নাম-যশ বৃদ্ধি পাবে।

মকর : প্রতিটি পদক্ষেপে সাবধান থাকুন। জীবিকাক্ষেত্রে আপনি যথাযোগ্য সহায়তা পাবেন। আপনার ব্যয়, আয়কে ছাড়িয়ে যেতে পারে। আজ ধর্মীয় ও সামাজিক কার্যকলাপে ব্যস্ত থাকবেন, যা আপনার খরচ বাড়িয়ে দেবে। স্বাস্থ্য সংক্রান্ত দুশ্চিন্তাগুলি আপনাকে চেপে ধরবে। আপনি সন্তান ও আত্মীয়দের সঙ্গে বিবাদে যুক্ত হতে পারেন। সাফল্য পেতে হলে আজ আপনাকে মাথার ঘাম পায়ে ফেলে পরিশ্রম করতে হবে। দুশ্চিন্তা আপনাকে সমস্যায় ফেলতে পারে। আপনার দুর্ঘটনার যোগ আছে, তাই সাবধান থাকুন।

কুম্ভ : নতুন প্রকল্প হাতে নেওয়ার জন্য আজকের দিনটি খুবই শুভ। জীবিকাক্ষেত্রে (চাকরি অথবা ব্যবসা) আপনি উপকৃত হবেন। আপনার কোনও বন্ধু আপনাকে নতুন প্রকল্পের কাজ দিতে পারেন। আজ আপনি আশীর্বাদ লাভ করবেন। সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। সন্তানদের সঙ্গে খুব ভালোভাবে মেলামেশা করবেন। স্ত্রী ও সন্তানদের কাছ থেকে সুসংবাদের আশা রাখতে পারেন। যারা বিবাহে ইচ্ছুক, তাদের জন্য দিনটি ভালো। একটি প্রমোদ ভ্রমণের সম্ভাবনা আছে।

মীন : আর দিনটি আপনার জন্য খুবই লাভদায়ী হবে। আপনার কাজগুলি সময়ে সম্পন্ন হওয়ায় ও ঊর্ধ্বতন ব্যক্তিদের দ্বারা প্রশংসিত হওয়ায় আজ আপনি বেশ খুশি থাকবেন। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো। আপনি ধার পেতে পারেন। বাবা ও গুরুজনদের কাছ থেকে আপনি উপকৃত হবেন। আজ আপনি আর্শীবাদ পাবেন। পারিবারিক পরিবেশ আনন্দমুখর থাকবে। শারীরিক অবস্থা আজ আপনাকে হতাশ করবে না। সরকারের কাছ থেকে লাভবান হতে পারেন। আপনি আত্মসম্মান লাভ করবেন। সামাজিক জীবনে সারাদিন ধরে শান্তি বজায় থাকবে।

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close