শুক্রবার, ১৯ জানুয়ারি ২০১৮
webmail
Mon, 01 Jan, 2018 12:51:07 AM
নতুন বার্তা ডেস্ক

কর্মক্ষেত্রের পরিবেশ কেমন থাকবে ? মনের মানুষকে কি খুঁজে পাবেন ? স্বাস্থ্য কেমন থাকবে ? আর্থিক অবস্থাই বা কেমন থাকবে ? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।

মেষ : খরচ আপনার নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে। খরচে লাগাম দিন। কার্যত, সব আর্থিক বিষয়গুলিতেই সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। ঝগড়া-বিবাদের সম্ভাবনা আছে। মতবিরোধ ও বাগবিতণ্ডা থেকে দূরে থাকুন। পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে সদ্ভাব নাও থাকতে পারে। শারীরিক সমস্যার সম্ভাবনাকেও উড়িয়ে দেওয়া যায় না। দিনটি এককথায় আপনার কাছে হতাশজনক হতে পারে।

বৃষ : আপনার দিনটি ঘটনাবহুল ও ফলদায়ী হবে। আপনার মধ্যে সৃজনশীলতা ও উদ্ভাবনী শক্তি ধরা দেবে। সারাদিন ধরে আপনার মতিস্থির থাকবে এবং আপনি স্বচ্ছভাবে ভাবতে পারবেন। কাজের ক্ষেত্রে বিশেষ উৎসাহ দেখাবেন। কাজটি উপভোগ করবেন। যাবতীয় আর্থিক বাধাগুলি দূর করতে পারবেন এবং ভবিষ্যতের পরিকল্পনা করতে পারবেন। আমোদ-প্রমোদের সামগ্রীগুলি কেনাকাটায় খরচ হতে পারে। বাড়ির পরিবেশ আপনাকে উদ্দীপিত করবে এবং আপনার আত্মবিশ্বাস বাড়াবে।

মিথুন : আজ আপনার উৎসাহ, উদ্দীপনা কিছুটা কম থাকবে। শরীর ও মন - দুই দিকেই। আপনি বিরক্ত ও নিস্তেজ বোধ করবেন। আপনার স্বাস্থ্য, বিশেষত চোখ অস্বস্তির কারণ হতে পারে। বন্ধু অথবা প্রিয়জনদের সঙ্গে সম্পর্ক অপ্রীতিকর হয়ে উঠতে পারে। কী বলছেন এবং কী করছেন সেদিকে খেয়াল রাখুন। ভুল বোঝাবুঝির সম্ভাবনা প্রবল। অপ্রত্যাশিত ঘটনার জন্য প্রস্তুত থাকুন। আপনার খরচ আপনার আয়ের চেয়ে বেশি হবে। শঙ্কা আপনাকে অস্থির ও বিরক্ত করে তুলবে। অর্থের অপচয় আজ আপনি এড়াতে পারবেন না। ঝগড়া ও বিবাদ এড়িয়ে চলুন। প্রার্থনা ও ধ্যান আপনাকে নিশ্চিতভাবে সাহায্য করবে।

কর্কট : এই দিনটি আপনাকে ধনী ও আনন্দিত করে তোলার প্রতিশ্রুতি বহন করছে। আয়ের ব্যাপক বৃদ্ধির ইঙ্গিত আছে। অন্য উৎস থেকেও লাভের প্রত্যাশা করা যায়। বন্ধুদের সঙ্গে কাটানো সময়গুলি আনন্দের ও লাভদায়ী হবে। স্ত্রীরা তাদের স্বামীকে আকর্ষণীয় উপহার দিয়ে চমক দিতে পারেন। ব্যবসা বর্ধিত হতে পারে। আপনি যদি অবিবাহিত হন, আজ আপনার জীবনসাথীকে খুঁজে পেতে পারেন। সন্তানদের সঙ্গ আজ উপভোগ করবেন। সারাদিন আপনি শক্তি ও উদ্দীপনায় ভরপুর থাকবেন। শঙ্কা ও দুশ্চিন্তা আজ আপনার থেকে দূরে থাকবে। বাইরে কোনও উৎসবে যোগদান এবং উত্তম ভোজন আজ আপনার জন্য অপেক্ষা করছে।

সিংহ : ব্যবসার জন্য দিনটি অসাধারণ। আশা করা যায়, সবকিছুই আজ খুব নিখুঁতভাবে হবে। ক্ষমতাশালী ও প্রভাবশালী ব্যক্তিরা আপনার পক্ষে থাকবেন। আপনার সামাজিক অবস্থানের উন্নতি হবে। বাবার কাছ থেকে লাভ হতে পারে। লেনদেনগুলি থেকে কিছু উপরি আশা করতে পারেন। শারীরিক সুস্থতা আজ নিশ্চিত। পারিবারিক শান্তি বজায় থাকবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত যাবতীয় চুক্তি আজ আপনার পক্ষে যাবে।

কন্যা : আজকের দিনটি নিশ্চিতভাবেই আপনার জন্য খুব শুভ হবে। আপনি ঘনিষ্ঠ আত্মীয়দের সঙ্গে কোনও প্রমোদ ভ্রমণে যেতে পারেন। মেয়েরা আপনাকে উপহারে ভরিয়ে দিতে পারে। কোনও ধর্মীয় কাজ, অথবা কোনও মন্দির দর্শনের প্রবল সম্ভাবনা আছে। দূরের কোনও স্থান থেকে আসা সুসংবাদ আপনাকে চমক দিতে পারে। ভাই অথবা বন্ধুরা আজ আপনাকে সহায়তা করবেন এবং আপনার উপকারে আসবেন। আর্থিক লাভ নিশ্চিত।

তুলা : নতুন কোনও প্রকল্পের জন্য আজকের দিনটি উপযোগী। আপনার অভিজাত ব্যবহার আপনাকে আরও বেশি ভাগ্যবান করে তুলবে। এমন কিছু করবেন না, যেটি বিরক্তিকে আমন্ত্রণ জানায়। শত্রুদের দিকে নজর রাখুন। স্বাস্থ্যকে অবহেলা করবেন না। রহস্যময় ও গুপ্ত বিষয়গুলিতে আপনার ঝোঁক দেখা দিতে পারে। আজ ধ্যান করলে আপনি এতটাই সন্তুষ্টি পাবেন, যেমনটা আর আগে পাননি। ক্ষতিকর মহিলাদের থেকে দূরে থাকুন। নিজ আত্মার গভীর প্রতিফলন ও তার খোঁজ আপনাকে শান্তি ও সন্তুষ্টি দেবে।

বৃশ্চিক : একটি অস্বাভাবিক দিন আপনার জন্য অপেক্ষা করছে। নানা ঘটনার চরম ব্যস্ততার মধ্যেও আপনি নিজের এবং বন্ধুদের সঙ্গ উপভোগ করতে পারবেন। আড্ডা, চড়ুইভাতি বা প্রচুর খাওয়া-দাওয়া করবেন। পছন্দসই জামা-কাপড় পরে আপনি নিজের মনোরঞ্জন করবেন। আপনার মনে শ্রদ্ধার ভাব দেখা দেবে। গাড়িতে করে ভ্রমণ আপনার আনন্দকে আরও বাড়িয়ে দেবে। বিদেশিদের সঙ্গে উপভোগ্য সাক্ষাৎ অথবা আত্মীয়দের সঙ্গে দেখা করার প্রবল সম্ভাবনা আছে।

ধনু : আজকের দিনটি আর্থিক লাভের দিন হিসাবে চিহ্নিত হবে। বাড়িতে আনন্দমুখর পরিবেশের জন্য আপনি শান্তি পাবেন এবং সন্তুষ্ট থাকবেন। চাকরিজীবীদের পদোন্নতি, বেতনবৃদ্ধি এবং প্রশংসা প্রাপ্তির সম্ভাবনা আছে। আপনার সহকারিরা আপনাকে সহযোগিতা করবে। জন্মস্থান থেকে ভালো কিছু হওয়ার সম্ভাবনা আছে। শত্রু ও প্রতিযোগীরা আপনার থেকে দূরে থাকবে। সকলের সঙ্গে নম্র ও সৌম্য ব্যবহার করুন। মেয়ে বন্ধুদের সঙ্গে দেখা হওয়ার প্রবল সম্ভাবনা আছে। সারাদিন আপনি তরতাজা থাকবেন।

মকর : আজ আপনার মধ্যে ক্লান্তি ও বিরক্তি থাকবে। দৈনন্দিন কাজগুলির প্রতি আপনার অনীহা দেখা দেবে। কোনও গুরুত্বপূর্ণ কাজ আজ হাতে নেবেন না। কোনওকিছু আজ আপনার পক্ষে হবে না। সন্তানদের স্বাস্থ্য ও তাদের ব্যবহার আপনার হতাশা আরও বাড়াবে। গুরুজনদেরও স্বাস্থ্যহানির সম্ভাবনা আছে। ঊর্ধ্বতন ব্যক্তিরা আপনার প্রতি অখুশি হয়ে উঠতে পারে। অহেতুক খরচের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না।

কুম্ভ : আপনার আজকের দিনটি স্নেহ ও ভালোবাসায় পূর্ণ থাকবে। চিন্তা-ভাবনা এদিক-ওদিক বিচরণ করবে, যেটি আপনাকে অস্থির ও দিশাহীন করে তুলবে। আর্থিক বিষয়ে সাক্ষাৎ ও আলাপচারিতার সম্ভাবনা আছে। মেয়েরা আজ বিলাসবহুলতা ও সাজের জিনিস কেনাকাটার পিছনে প্রচুর ব্যয় করবেন। মায়ের কাছ থেকে উপকৃত হওয়ার সম্ভাবনা আছে। সম্পত্তি সংক্রান্ত চুক্তি করার সময় বিশেষ সাবধানতা অবলম্বন করা জরুরি। ছাত্ররা খুবই উন্নতি করবেন। অনমনীয়তা ও অসহিষ্ণুতা আপনার দিনটিকে খারাপ করে দিতে পারে। এবিষয়ে খেয়াল রাখুন।

মীন : আপনার ভাগ্য আজ সুপ্রসন্ন। আজ আপনি আনন্দ ও সাফল্য, ধন-সম্পত্তি, স্বাস্থ্য, সৃজনশীলতা ও ইতিবাচকতা-এসবেরই প্রত্যাশা করতে পারেন। কর্মক্ষেত্রে আজ আপনি সর্বাধিক উজ্জ্বল থাকবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি নেওয়ার জন্য আজকের দিনটি আদর্শ। বৈবাহিক জীবনে শান্তি ও মৈত্রী বজায় থাকবে। বন্ধু-বান্ধবদের সঙ্গে একটি প্রমোদ ভ্রমণেরও সম্ভাবনা আছে। সম্মান ও জনপ্রিয়তা বৃদ্ধি হবে। শত্রু ও বিরোধীরা আজ আপনার থেকে দূরে থাকবে। সাফল্য নিশ্চিত।

নতুন বার্তা/এমআর

 


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close