বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮
Thu, 25 Jan, 2018 12:35:29 AM
নতুন বার্তা ডেস্ক

মন মেজাজ কি আজ ভালো থাকবে? কেমন থাকবে দাম্পত্য জীবন? কেমন থাকবে সন্তানের স্বাস্থ্য? মিটবে কি কর্মক্ষেত্রের সমস্যা? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।

মেষ : নক্ষত্ররা আজ আপনার অনুকূলে থাকবে। আপনার মানসিক স্থিতি খুবই ভালো থাকবে। আজ আপনি কাছের মানুষদের সঙ্গে কোনও সামাজিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। আর্থিক লাভের যোগ আছে। নতুন কোনও ব্যবসা শুরু করার জন্য আপনার উৎসাহ, উদ্দীপনা তুঙ্গে থাকবে। তবে সাবধান থাকুন। শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকার চেষ্টা করুন। আপনার দিনটি শান্তিপূর্ণভাবে কাটবে।

বৃষ : দুশ্চিন্তা আজ আপনাকে ঘিরে থাকবে। এটি আপনার স্থিতিশীল মস্তিস্কে কিছুটা চাপ সৃষ্টি করবে। পরিবারের সদস্যদের মধ্যে মতানৈক্য বাড়ির স্বাস্থ্যকর পরিবেশ নষ্ট করে দেবে। আপনার পরিশ্রমের যথাযথ ফল আপনি পাবেন না বলে আপনার কিছুটা আর্থিক সঙ্কট দেখা দিতে পারে। দিনটিতে যাতে আর অধিক কোনও সমস্যা না হয় সেজন্য  বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করুন।

মিথুন : ব্যবসায়ীদের জন্য দিনটি লাভদায়ী হবে। ভালো ব্যবসা ও আয় করার পাশাপাশি বন্ধুদের কাছ থেকে কিছু সুযোগ সুবিধা পাওয়ার সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে আপনার পদন্নতি হতে পারে। কারণ আপনার ঊর্ধ্বতন ব্যক্তিরা আপনাকে যোগ্য ব্যক্তি বলে মনে করবেন। যারা বিবাহ করতে ইচ্ছুক তারা প্রস্তুত থাকুন। আজ আপনি আপনার মনের সঙ্গীকে পেয়ে যেতে পারেন। আপনার স্বামী ও পুত্রেরা আজ আপনাকে কোনও সুসংবাদ দিতে পারে।

কর্কট : কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি ফলদায়ী। চাকুরিজীবীদের পদোন্নতি হতে পারে। ব্যবসায়ীরা ভালো ব্যাবসা করতে পারেন। ঘরের সৌন্দর্য বৃদ্ধির কাজে আপনি আজ নিজেকে ব্যস্ত রাখবেন। এটি বাড়ির পরিবেশে মৈত্রী নিয়ে আসবে। আপনি সক্রিয় ও সবল বোধ করবেন। সেটি আরও বাড়বে যখন মায়ের কাছ থেকে আপনি কোনও উপকার পাবেন। আর্থিক লাভের যোগ আছে।

সিংহ : আলস্য ও স্থবিরতা আজ আপনাকে শাসন করবে। আপনার ক্রোধকে নিয়ন্ত্রণে রাখুন। কারণ আজ আপনার মেজাজ ঠিক থাকবে না। আজ আপনি বিরক্তিতে দিন কাটাতে পারেন। দুশ্চিন্তা ও কঠিন পরিস্থিতি থেকে দূরে থাকুন। সাফল্য পেতে হলে কঠোর পরিশ্রম করতে হবে। অধিক ভোজন এড়িয়ে চলুন। না হলে পেটের ব্যথায় ভুগতে পারেন। এককথায় আজ আপনাকে সাবধানতা অবলম্বন করতে হবে।

কন্যা : নক্ষত্ররা ইঙ্গিত করছে, আপনার দিনটি আজ ভালো নয়। তাই শান্ত ও ধৈর্যশীল থাকার চেষ্টা করুন। তবেই আপনি সমস্যা কাটিয়ে উঠতে পারবেন। আপনার ক্রোধ আপনার স্বাস্থ্যের ক্ষতি করতে পারে। কোনও বেআইনি বা অনৈতিক ক্রিয়াকলাপে জড়িয়ে পড়তে পারেন। খরচের সম্ভাবনা আছে। সেই বিষয়ে সতর্ক থাকুন।

তুলা : আপনার জন্য আজকের দিনটিও বেশ ভালো। আজ সামাজিক অনুষ্ঠানগুলিতে অংশ নিতে অথবা পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যাবেন। আজ আপনি মানসিকভাবে হাসিখুশি ও তরতাজা থকবেন। যশ ও স্বীকৃতি পাওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায়ীরা ব্যবসায় উন্নতি করবেন। অপ্রত্যাশিত আর্থিক লাভের যোগ রয়েছে। দিনটি বাস্তবিকই ভালো কাটবে আপনার।

বৃশ্চিক : বৃশ্চিক রাশির জাতকদের জন্য একটি হাসিখুশি দিন অপেক্ষা করছে। ইতিবাচক থাকার পাশাপাশি আপনি আজ বেশ তরতাজাও বোধ করবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। মাতুলালয় থেকে আসা সুখবর আপনার আনন্দকে আরও বাড়িয়ে তুলবে। অন্যদের সহযোগিতামূলক আচার-ব্যবহার কাজের জায়গাটিকে আরামদায়ক করে তুলবে। অসম্পূর্ণ কাজগুলি সম্ভবত আজ শেষ হবে। আর্থিক লাভেরও যোগ আছে।

ধনু :  দিনটি আর পাঁচটি সাধারণ দিনের মতোই। ওষুধ হাতের কাছে রাখুন। কারণ আপনি আজ বদহজমে ভুগতে পারেন। আপনার করা কাজগুলি আশাপ্রদ ফল না দেওয়ায় আপনি হতাশ হয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা আজ আপনার কাছে আগুনে ঘি ঢালার মতোই ব্যাপার হবে। দুশ্চিন্তা ও হতাশা ভুলে সাহিত্য চর্চা অথবা সৃজনশীল কাজে নিজেকে ব্যস্ত রাখতে পারেন। কিছু সময়ের জন্য যাত্রার পরিকল্পনা স্থগিত রাখুন।

মকর : দিনটি আর পাঁচটি সাধারণ দিনের মতোই। ওষুধ হাতের কাছে রাখুন। কারণ আপনি আজ বদহজমে ভুগতে পারেন। আপনার করা কাজগুলি আশাপ্রদ ফল না দেওয়ায় আপনি হতাশ হয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা আজ আপনার কাছে আগুনে ঘি ঢালার মতোই ব্যাপার হবে। দুশ্চিন্তা ও হতাশা ভুলে সাহিত্য চর্চা অথবা সৃজনশীল কাজে নিজেকে ব্যস্ত রাখতে পারেন। কিছু সময়ের জন্য যাত্রার পরিকল্পনা স্থগিত রাখুন।

কুম্ভ : এটি আপনার জন্য আনন্দমুখর ও সমস্যামুক্ত দিন। আপনি আনন্দিত ও উদ্যোমী বোধ করবেন। সুস্বাস্থ্য ও আনন্দ আজ আপনার সঙ্গে থাকবে। আপনার ভাই বোনেদের সঙ্গে আপনার ভালো বোঝাপড়া হবে। বাড়িতে মৈত্রী বজায় থাকবে। আপনার দিনটিকে আরও ভালো করার জন্য কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আজ দিনটি আপনার জন্য খুবই ভালো।

মীন :  আজ দিনটি মোটামুটি কাটবে। তবে সাবধানতা অবলম্বন করলে এটি যথেষ্ট ভালো হতে পারে। দুশ্চিন্তা না করে আপনার পছন্দসই কাজ করুন। ক্রোধ ও নিষ্ঠুর কথাবার্তার দ্বারা আজ আপনার বিরক্তির বহিঃপ্রকাশ ঘটতে পারে। তাই সাবধান থাকুন। বিতর্ক ও বিবাদ এড়িয়ে চলুন। স্বাস্থ্যজনিত সমস্যা আপনার আনন্দে বাধা হতে পারে। তাই সাবধান থাকুন।
 


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top