মঙ্গলবার, ১৯ জুন ২০১৮
Sat, 17 Feb, 2018 12:46:03 AM
নতুন বার্তা ডেস্ক

কর্মক্ষেত্রের পরিবেশ কেমন থাকবে ? মনের মানুষকে কি খুঁজে পাবেন ? স্বাস্থ্য কেমন থাকবে ? আর্থিক অবস্থাই বা কেমন থাকবে ? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।

মেষ : কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনদের সঙ্গে জরুরি আলোচনায় অংশ নিতে পারেন। সরকারি কাজে সহায়তা পাবেন। কর্মসূত্রে একাধিক স্থানে যাত্রা করতে হতে পারে। পরিবারে সুখ বজায় থাকবে। আজ যেকোনও কাজে বাস্তবিকতা বজায় রেখে এগোতে হবে। কাজের চাপে কিছুটা ভারাক্রান্ত হয়ে পড়তে পারেন। মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে।

বৃষ : দিনটি মিশ্র ফল দেবে। ব্যবসায়ীরা নিজস্ব প্রকল্পে বিনিয়োগ করে ব্যবসা বাড়িয়ে তুলতে পারবেন। সম্ভবত ভবিষ্যতের পরিকল্পনাও করবেন। ধর্মীয়স্থান পরিদর্শন আপনার আধ্যাত্মিক চেতনা বৃদ্ধি করবে। স্বাস্থ্যের যত্ন নেওয়া প্রয়োজন। কাজের চাপ বাড়বে।

মিথুন : অশুভ কিছু ঘটতে পারে। তাই সাবধান থাকুন। সম্ভব হলে অস্ত্রোপচার এড়িয়ে চলুন। রাগ নিয়ন্ত্রণ করুন। কার্যক্ষেত্রে গাছাড়া ভাব আপনার মানহানী ঘটাতে পারে।  মানসিক ও শারীরিকভাবে ক্লান্ত বোধ করবেন। ঝামেলা এড়াতে বাকসংযমী হোন। মাত্রাতিরিক্ত খরচের জন্য আজ আর্থিক প্রতিবন্ধকতায় ভুগবেন। আধ্যাত্মিকতার মাধ্যমে মানসিক শান্তি পাবেন।

কর্কট : বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে দিনটি আনন্দে কাটাবেন। আর্থিক লাভ হবে। পিতামাতার থেকে লাভ হওয়ার সম্ভাবনা আছে। ছোটো ভ্রমণের স্মৃতি ঘুরেফিরে আপনার মনে পড়ে যাবে। সামাজিক মর্যাদা অর্জন করবেন।

সিংহ : দুশ্চিন্তা ভোগাবে। সন্দেহ ও হতাশা চেপে বসবে। যার ফলে ভারাক্রান্ত হয়ে উঠবেন। কোনও কারণে আপনি নতুন করে বাধার সম্মুখীন হবেন। সহকর্মীদের কাছ থেকে সামান্যই সহযোগিতা পাবেন। ঊর্ধ্বতনদের সঙ্গে কাজ করার সময় সাবধান থাকুন। কঠোর পরিশ্রম সত্ত্বেও আশানুরূপ ফল না পাওয়ায় আপনি হতাশ হবেন।

কন্যা : ছাত্রছাত্রীদের জন্য দিনটি কঠিন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা আপনাকে সমস্যা দেবে। শেয়ারবাজার আজ আপনাকে হতাশ করবে। সাবধান থাকুন। স্মৃতিচারণায় ডুবে থাকতে পারেন। বৌদ্ধিক আলোচনা থেকে দূরে থাকুন।

তুলা : দুশ্চিন্তাগ্রস্ত থাকবেন। মায়ের জন্য চিন্তিত থাকবেন। সম্পত্তি সংক্রান্ত কাগজপত্র নিয়ে যাওয়ার সময় সাবধান থাকুন। সম্ভব হলে যাত্রা পরিত্যাগ করুন। পারিবারিক পরিবেশ স্থিতিশীল থাকবে না। এমন কোনও পরিস্থিতিতে জড়াবেন না যেটি আপনার জন্য অপমানজনক।

বৃশ্চিক : দিনটি আপনার জন্য ফলদায়ী হবে। নারীভাগ্য ভালো। প্রিয়জনেরা আজ আপনার সুন্দর দিকটি দেখতে পাবেন। নতুন প্রকল্প হাতে নেওয়ার জন্য এটি উপযুক্ত সময়। সামনে কোথাও ভ্রমণে যেতে পারেন। আপনি মানসিকভাবে শান্তি বোধ করবেন। বিরোধীদের পরাজিত করতে পারবেন।

ধনু : ধোঁয়াশাগ্রস্ত থাকবেন। পারিবারিক পরিবেশে অস্থিরতা বজায় থাকবে। দৈনন্দিন কাজগুলি সম্পন্ন করতে না পারায় আপনি হতাশ বোধ করবেন। গুরুত্বপূর্ণ কোনও সিদ্ধান্ত নেবেন না। গৃহ ও দপ্তরের বিভিন্ন কাজে ব্যস্ত থাকবেন।

মকর : প্রার্থনার মাধ্যমে দিনটি শুরু করলে উজ্জীবিত বোধ করবেন। ধর্মীয় কাজে লিপ্ত হতে পারেন। পারিবারিক পরিবেশ ইতিবাচক থাকবে। বন্ধু ও প্রিয়জনদের কাছ থেকে কিছু উপহার প্রত্যাশা করতে পারেন। ঊৰ্ধ্বতনরা আপনার কাজে সন্তুষ্ট হবেন। অফিসের কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনি মানসিকভাবে শান্তি থাকবেন।

কুম্ভ : শারীরিক ও মানসিকভাবে ক্লান্ত বোধ করতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদের সম্ভাবনাও আছে। অর্থ বিনিয়োগের ক্ষেত্রে এবং আইনি বিষয়ে সাবধান থাকুন। অধিক খরচের সম্ভাবনা আছে। জীবিকাক্ষেত্রে ক্ষতির সম্মুখীন হলেও আপনি সহায়তা পাবেন। বচন ও ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন।

মীন : অপ্রত্যাশিত আর্থিক মুনাফার সম্ভাবনা আছে। সন্তানদের নিয়ে সুখবর পাবেন। বাল্যকালের কোনও বন্ধুর সঙ্গে দেখা হওয়ায় বিশেষ আনন্দ পাবেন। নতুন কোনও বন্ধু  হতে পারে। যিনি ভবিষ্যতে উপকারে আসবে। সামাজিক কারণে বিভিন্ন জায়গায় যেতে পারেন। জীবিকাক্ষেত্রে আর্থিক মুনাফার সম্ভাবনা আছে। ভ্রমণ যোগ আছে।

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top