মঙ্গলবার, ১৯ জুন ২০১৮
Mon, 02 Apr, 2018 01:05:20 AM
নতুন বার্তা ডেস্ক

আজ কেমন থাকবে ঊর্ধ্বতনদের সঙ্গে সম্পর্ক? স্বাস্থ্য ভালো থাকবে তো? মিটবে কি পারিবারিক সমস্যা? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।

মেষ : সামাজিকভাবে দিনটি ভালো। নতুন বন্ধু হতে পারে। প্রেমিক-প্রেমিকাদের সম্পর্ক রোমান্টিক হবে। জীবনসঙ্গী খুঁজে পাওয়ার জন্য দিনটি খুব ভালো। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক কাটাতে পারবেন। তাদের সহায়তা পাবেন। তাদের ধন্যবাদ জানান। লাল আজ আপনার প্রিয় রং। শুভ সময় বিকেল সওয়া চারটে থেকে পাঁচটা।

বৃষ : আজ অন্যদের প্রতি সহানুভূতিশীল হোন। পরিস্থিতি যাই আসুক বন্ধুদের সাহায্য করার ক্ষেত্রে সন্দেহপ্রবণ হবেন না। সহানুভূতি এবং সমবেদনা আজ আপনার সহজাত প্রবৃত্তি। যা আপনাকে অন্যদের কাছে আকর্ষণীয় করে তুলবে। তবে মানুষের কাছে বেশি কিছু আশা করবেন না। তাহলে কিন্তু হতাশ হতে পারেন। মানসিকভাবে আপনার ক্ষতি হতে পারে এমন কাজ না করাই ভালো। সাড়ে পাঁচটা থেকে সওয়া সাতটা আপনার জন্য গুরুত্বপূর্ণ সময়। গোলাপী আজ আপনার শুভ রং।

মিথুন : অযথা বিতর্কে জড়াবেন না। অনেক ক্ষেত্রে এর দাম দিতে পারবেন না। তবে গ্রহসন্নিবেশের কারণে আজ আপনি সৌভাগ্যবান। এর সুযোগ নিন। কর্মস্থানে গুরুত্বপূর্ণ কাজগুলি মন দিয়ে করুন। ইতিবাচক ফল পাবেন। শুভ সময় বিকেল তিনটে থেকে চারটে। কমলা আপনার শুভ রং।   

কর্কট : আজ ঝুঁকি নিতে পারেন। কেরিয়ার ও বৃদ্ধির জন্য দিনটি ভালো। কঠোর পরিশ্রমের ফল পাবেন। বিভিন্ন ক্ষেত্রে ভালো জায়গায় থাকবেন। কিছু লাভ করতে পারবেন। হলুদ রঙের কিছু পরুন। বিকেল পাঁচটা থেকে সাড়ে ছটা গুরুত্বপূর্ণ সময়।

সিংহ : বৌদ্ধিক কাজে সাফল্য আসবে। পড়াশোনায় অগ্রগতি হবে। বুদ্ধির দিগন্ত প্রসারিত হবে। নতুন চাকরি খোঁজার জন্য সময়টি অনুকূল। কর্মস্থানে কঠোর পরিশ্রমের ফল পাবেন। বোনাস অথবা পদোন্নতির সুযোগ পেতে পারেন। উত্তরাধিকার লাভ করতে পারেন। কমলা রঙের পোশাক পরুন। বিকেল পৌনে ছটা থেকে সাড়ে ছটা আপনার জন্য শুভ সময়।

কন্যা : স্বাস্থ্যের সমস্যা বাড়তে পারে। তার জন্য খরচ বাড়বে। তবে এসব সাময়িক। সময় হলে কেটে যাবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। পারিবারিক বন্ধন দৃঢ় করুন।  সব ঠিক হবে। উদার ও খোলাখুলি সমন্বয় সবকিছু ঠিক করবে। বেগুনি রঙের কিছু পরুন। বিকেল সওয়া চারটে থেকে সওয়া পাঁচটা পর্যন্ত পর্যন্ত আপনার জন্য শুভ সময়।

তুলা : আজ একাধিক সমস্যার সম্মুখীন হতে পারেন। বিশেষ করে কর্মস্থানে সমস্যায় পড়তে পারেন। সহকর্মীদের ইগোর শিকার হতে পারেন। সাবধান হোন। ভেবেচিন্তে পা ফেলুন। তবে দিনের শেষে পরিবার ও ভালোবাসার মানুষের সমর্থন পাবেন। তাদের সংস্পর্শে দিনটি মনগ্রাহী হয়ে উঠবে। বন্ধুবান্ধবদের সহযোগিতা পাবেন। বিকেল পাঁচটা থেকে ছটা আপনার জন্য শুভ সময়। নীল আজ আপনার প্রিয় রং।

বৃশ্চিক : দিনটি ইতিবাচক। আজ ঋণ নিয়ে তা সঠিক কাজে ব্যবহার করতে পারেন। আইনি সমস্যাগুলি আজ কেটে যেতে পারে। পরিবারের সঙ্গে হাসি ও মজা করে দিনটি কাটাবেন। রাতে তাদের সঙ্গে কোথাও ঘুরে আসতে পারেন। মালাই রঙের কোনও পোশাক পরুন। সকাল দশটা থেকে এগারোটা আপনার জন্য শুভ সময়।     

ধনু : দিনটি কঠিন পরিস্থিতির মধ্যে কাটবে। স্বচ্ছ মন নিয়ে কোনও কিছু করার জন্য এগিয়ে যান। তাড়াহুড়ো করবেন না। ভুল করে বসতে পারেন। ধীরে সুস্থে কাজ করুন। জয় আসবেই। সাবধানে কাজ করা উচিত। কর্মসূত্রে কোথাও ঘুরতে যেতে পারেন। দুপুর পৌনে তিনটে থেকে পৌনে চারটে আপনার জন্য শুভ সময়। সাদা রঙের পোশাক পরুন।

মকর : আর্থিক বৃদ্ধি হবে। স্বস্তি পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে ঝগড়া হওয়ার সম্ভাবনা আছে। তবে শান্তিতে থাকার চেষ্টা করুন। মাথা ঠান্ডা রাখুন। ভেবেচিন্তে সবকিছুকে ঠিকঠাক রাখার চেষ্টা করুন। কী কথা বলছেন ভেবে দেখুন। হলুদ রঙের পোশাক পরুন। বিকেল পাঁচটা থেকে সাতটা আপনার জন্য শুভ সময়।   

কুম্ভ : যা চাইছেন তা পাওয়ার দিন আজ। সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন। অতিথির আগমনের জেরে পরিবারে ছিমছাম পরিবেশ থাকবে। এককথায় দিনটি আপনার জন্য ভালো। সময়টি ইতিবাচক। এর সুযোগ নিন। সকাল সাড়ে নটা থেকে সাড়ে দশটা আপনার জন্য শুভ সময়। শুভ রং সাদা।  

মীন : আপনার মস্তিষ্কের শক্তি শীর্ষে থাকবে। সমস্যার মধ্যেও সুযোগ আসবে। যা আপনার কাছে অসাধারণ একটি সম্পদ। চাকরির চেষ্টা করলে ইতিবাচক সাড়া পাবেন। কঠিন পরিস্থিতির মোকাবিলা করার জন্য এটি সঠিক সময়। লাল আজ আপনার প্রিয় রং। বিকেল চারটে থেকে পৌনে পাঁচটা আপনার জন্য শুভ সময়।

নতুন বার্তা/কেকে


 


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top