রাশিফল

আপনার দিনটি শুভ হোক

আজ কেমন থাকবে ঊর্ধ্বতনদের সঙ্গে সম্পর্ক? স্বাস্থ্য ভালো থাকবে তো? মিটবে কি পারিবারিক সমস্যা? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।

মেষ : সামাজিকভাবে দিনটি ভালো। নতুন বন্ধু হতে পারে। প্রেমিক-প্রেমিকাদের সম্পর্ক রোমান্টিক হবে। জীবনসঙ্গী খুঁজে পাওয়ার জন্য দিনটি খুব ভালো। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক কাটাতে পারবেন। তাদের সহায়তা পাবেন। তাদের ধন্যবাদ জানান। লাল আজ আপনার প্রিয় রং। শুভ সময় বিকেল সওয়া চারটে থেকে পাঁচটা।

বৃষ : আজ অন্যদের প্রতি সহানুভূতিশীল হোন। পরিস্থিতি যাই আসুক বন্ধুদের সাহায্য করার ক্ষেত্রে সন্দেহপ্রবণ হবেন না। সহানুভূতি এবং সমবেদনা আজ আপনার সহজাত প্রবৃত্তি। যা আপনাকে অন্যদের কাছে আকর্ষণীয় করে তুলবে। তবে মানুষের কাছে বেশি কিছু আশা করবেন না। তাহলে কিন্তু হতাশ হতে পারেন। মানসিকভাবে আপনার ক্ষতি হতে পারে এমন কাজ না করাই ভালো। সাড়ে পাঁচটা থেকে সওয়া সাতটা আপনার জন্য গুরুত্বপূর্ণ সময়। গোলাপী আজ আপনার শুভ রং।

মিথুন : অযথা বিতর্কে জড়াবেন না। অনেক ক্ষেত্রে এর দাম দিতে পারবেন না। তবে গ্রহসন্নিবেশের কারণে আজ আপনি সৌভাগ্যবান। এর সুযোগ নিন। কর্মস্থানে গুরুত্বপূর্ণ কাজগুলি মন দিয়ে করুন। ইতিবাচক ফল পাবেন। শুভ সময় বিকেল তিনটে থেকে চারটে। কমলা আপনার শুভ রং।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker