বিদেশ

আজব বিয়ে!

নিউ ইয়র্ক: বাথরুম যখন ছাদনাতলা! হ্যাঁ, পরিস্থিতির ফেরে বিয়ে সারতে হল বাথরুমেই। আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘দ্য নিউ ইয়র্ক পোস্ট’-এর খবর থেকে জানা গিয়েছে, আমেরিকার বাসিন্দা ব্রিয়ান শুল্জখ এবং মারিয়া শুল্জথ মনমাউথ কাউন্টি কোর্টহাউসের বাথরুমকেই বেছে নিলেন তাঁদের ছাদনাতলা হিসেবে।

ঘটনাটি ঘটেছে জানুয়ারি মাসের গোড়ায়, কিন্তু সম্প্রতি একটি ভিডিও প্রকাশ হওয়ায় ঘটনাটি সবার সামনে আসে। ভিডিও-র সূত্র ধরে জানা গিয়েছে, গত ২ জানুয়ারি বিয়ের জন্য ব্রিয়ান এবং মারিয়া যথাসময়ে উপস্থিত হন কাউন্টি কোর্টহাউসে। কিন্তু ব্রিয়ানের মা হঠাৎ বাথরুমেই অসুস্থ হয়ে পরেন।

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ব্রিয়ান জানান, ‘‘ আমরা কোর্ট রুমের বাইরে অপেক্ষা করছিলাম। হঠাৎ মা ফোন করে জানান, তাঁর শ্বাসকষ্টের সমস্যা হচ্ছে।’’ পরে তাঁকে উদ্ধার করে অক্সিজেন দেওয়া হয়।

কিন্তু তাঁদের বিয়ে আটকে গেলে ৪৫ দিন অপেক্ষা করতে হবে এবং আরও অফিসিয়াল কিছু কাজও আটকে যাবে। তাই তাঁরা স্বভাবতই ভেঙে পড়েন। কিন্তু অবশেষে গল্পটা অন্য দিকে মোড় নেয়। তাঁরা ঠিক করেন, বাথরুমেই বিয়ে করবেন। তাঁদের কথা মতো বিয়ে সম্পূর্ণ হয় বাথরুমে। এই রকম আজব বিয়ের পরে আপাতত নবদম্পতি সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটি।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker