কলেজশিক্ষক কৃষ্ণা কাবেরী হত্যার অভিযোগ গঠন | law-court | natunbarta.com | Top Online Newspaper in Bangladesh
শুক্রবার, ২৮ এপ্রিল ২০১৭
webmail
Thu, 20 Apr, 2017 03:39:29 PM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে কলেজশিক্ষক কৃষ্ণা কাবেরী হত্যা মামলায় একমাত্র আসামি জহিরুল ইসলাম পলাশের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। আর এর মধ্যদিয়ে মামলাটির বিচার শুরুর আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার ঢাকার ১ নম্বর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক শাহেদ নূর উদ্দিন এ অভিযোগ গঠন করেন। এ সময় আসামি জহিরুলকে আদালতে হাজির করা হয়। বিচারক তাকে দোষী কিংবা নির্দোষ প্রশ্ন করলে আসামি নিজেকে নির্দোষ দাবি করে ন্যায়বিচার প্রার্থনা করেন।

গত বছরের ৩০ মে ডিবি পুলিশের পরিদর্শক দেলোয়ার হোসেন ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে জহিরুলকে একমাত্র আসামি করে অভিযোগপত্র দাখিল করেন।

এ মামলার বাদী শেখ বাহারুল ইসলাম এ বিষয়ে সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১৫ সালের ৩০ মার্চ সন্ধ্যার পর মোহাম্মদপুরে ইকবাল রোডের বাসায় কাবেরীর স্বামী সীতাংশুর জন্মদিনে কেক, মিষ্টি ও মোমবাতি নিয়ে শুভেচ্ছা জানাতে আসেন জহিরুল। কেক কাটার পর কৌশলে সীতাংশুকে চেতনানাশক মেশানো ফলের জুস পান করিয়ে অচেতন করার পর তাকে হাতুড়ি দিয়ে পেটানোর চেষ্টা করেন জহিরুল।
 
এ সময় কৃষ্ণা বাধা দিতে গেলে জহিরুল দুজনকেই এলোপাতাড়ি পেটান। পরে মোমবাতি থেকে কৃষ্ণার শাড়ি ও ঘরে আগুন ছড়িয়ে যায়। রাতেই দগ্ধ ও আহত কৃষ্ণাকে হাসপাতালে ভর্তি করার পরের দিন তার মৃত্যু হয়।

এ ঘটনায় জহিরুল ইসলামকে আসামি করে মোহাম্মদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

নতুন বার্তা/এএইচ


Print
আরো খবর
সর্বশেষ সংবাদ


শিরোনাম
Top