বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭
webmail
Tue, 05 Dec, 2017 05:55:09 PM
আদালতে খালেদা জিয়া
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম

ঢাকা: প্রধানমন্ত্রী থাকার সময় সততা ও নিষ্ঠার সঙ্গে দ্বায়িত্ব পালন করেছে বলে দাবি করলেন, বেগম খালেদা জিয়া।

মঙ্গলবার সকালে, ঢাকার বকশীবাজারে বিশেষ জজ আদালত-৫ এ হাজির হয়ে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মপক্ষ সমর্থনের বক্তব্য উপস্থাপনের সময় খালেদা জিয়া এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী থাকার সময় কারও মাধ্যমে কোন বিষয়ে প্রভাব খাটাননি দাবি করে বিএনপি চেয়ারপার্সন বলেন, এমন কি কোন অন্যায় আদেশও দেননি তিনি। সম্পূর্ন রাজনৈতিক উদ্দেশ্যে এবং হয়রানি করতেই তাঁর বিরুদ্ধে এই মামলা করা হয়েছে বলেও আদালতের কাছে অভিযোগ করেন বেগম জিয়া। তাঁর বিরুদ্ধে আনা সব অভিযোগ বানোয়াট দাবি করে খালেদা জিয়া দৃঢ়ভাবে তা অস্বীকার করেন।

খালেদা জিয়া আরো বলেন ক্ষমতায় থাকার সময় কারো কোন অবৈধ টাকা দিয়ে ব্যক্তিগতভাবে লাভবান হননি।  অনৈতিকভাবে অন্য কাউকে লাভবান করেননি বলেও দাবি করেন সাবেক এ প্রধানমন্ত্রী।

আজ জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার যুক্তিতর্কের শুনানি ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার সাফাই সাক্ষীর দিন ধার্য ছিলো।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার শুনানির জন্য আগামী  ১৯,২০ ও ২১ ডিসেম্বর দিন ঠিক করেন আদালত। অন্যদিকে, জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায়ও একই দিনে সাফাই শুনানির দিন ঠিক করা হয়েছে।

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close