আইন-আদালত

কারা ফটকে খালেদা জিয়ারতিন আইনজীবী

ঢাকা:বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে কেন্দ্রীয় কারাগারের ফটকে এসেছেন তার তিন আইনজীবীরা।

শুক্রবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে তারা কারা কর্তৃপক্ষের সঙ্গে দেখা করতে আসেন।

আইনজীবীরা হলেন- বিএনপির যুগ্ম মহাসিচব ও খালেদা জিয়ার এই মামলার আইনজীবী ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, জাকির হোসেন ভূইয়া ও এস এম জুলফিকার।

এ সময় অপেক্ষারত মাহবুব উদ্দীন খোকন সাংবাদিকদের বলেন, আমরা কারা কর্তৃপক্ষের সঙ্গে দেখা করতে এসেছি। ওনাদের সঙ্গে দেখা করে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করার ব্যাপারে আবেদন করব। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল, আইনি প্রক্রিয়াতে আমরা এগিয়ে যাব।

এর আগে শুক্রবার বিকেলে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সঙ্গে কারাগারে দেখা করেছেন তার স্বজন ও দলের নেতাকর্মীরা। দেখা করতে এসে তারা খালেদা জিয়ার সঙ্গে এসময় তারা প্রায় ৪০ মিনিট কথা বলেন বলে জানিয়েছেন সিনিয়ন জেল সুপার জাহাঙ্গীর কবির।

তিনি জানান: শুক্রবার বিকেল তিনটার দিকে খালেদার স্বজনেরা দেখা করতে কারা ফটকে আসেন। এবং প্রায় ৪ টা ১৫ মিনিটে তারা বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে পারেন।

তবে স্বজন ও নেতাকর্মীরা দেখা করার পর কোন কথা না বলেই চলে যান। খালেদার স্বজনের মধ্যে ছিলেন তার ভাই শামীম ইসকান্দার, তার স্ত্রী নাসরিন ইসকান্দার, ছেলে অভিক ইসকান্দার, ও খালেদা জয়ার বোন সেলিমা ইসলাম।

এছাড়াও দলীয় নেতা কর্মীর মধ্যে ছিলেন বিএনপির নিবার্হী কমিটির সদস্য ড. অ্যাডভোকেট আরিফা জেসমিন নাহিন, সুপ্রীম কোর্টের আইনজীবী ও বার এসোসিয়শনের ভাইস প্রেসিডেন্ট উম্মে কুলসুম রেখা।

নতুন বার্তা/এমআর

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker