মঙ্গলবার, ১৯ জুন ২০১৮
Wed, 06 Jun, 2018 03:00:44 PM
নতুন বার্তা ডেস্ক
ঢাকা: কপিরাইট ভঙ্গ ও প্রতারণার অভিযোগে দায়ের করা একটি মামলায় কণ্ঠশিল্পী আসিফ আকবরের রিমান্ড ও জামিন আবেদন- দুটোই নামঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দিয়েছে আদালত।
 
মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম কেশব রায় উভয় পক্ষের শুনানি শেষে এই আদেশ দেন।
 
আজ বেলা সাড়ে ১১টায় আসিফকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য সিআইডির উপ-পরিদর্শক প্রলয় রায় রিমান্ড আবেদন করেন। অন্যদিকে আসিফের আইনজীবী তার মক্কেলের জামিন প্রার্থনা করেন।
 
রিমান্ড আবেদনে তদন্তকারী কর্মকর্তা উল্লেখ্য করেন, ঘটনার সঙ্গে জড়িত অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। মামলার আসামি আসিফকে জামিন দিলে তিনি পলাতক হতে পারেন। ঘটনার মূল রহস্য উদ্ঘাটন এবং মূল হোতাদের খুঁজে বের করার জন্য আসামি আসিফকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন।
 
স্বল্প সময়ে আসামিদের নাম-ঠিকানা যাচাই করা সম্ভব হয়নি। আসিফের সহযোগীদের নাম-ঠিকানা সংগ্রহের জন্য তাকে জিজ্ঞাসাবাদ করতে হবে বলেও তদন্তকারী কর্মকর্তা অভিমত ব্যক্ত করেন।
 
রিমান্ড আবেদনে তিনি আরও উল্লেখ করেন, এই কাজে ব্যবহার করা ইলেক্ট্রনিক ডিভাইসের পরিচিতি এবং আসিফের ভবিষ্যৎ পরিকল্পনা জানার জন্য তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন।
 
উল্লেখ্য, গতকাল (৫ জুন) দিবাগত রাত দেড়টায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি টিম এফডিসির এলাকায় কণ্ঠশিল্পী আসিফ আকবরকে গ্রেপ্তার করে।
 
সিআইডির অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার মিনহাজুল ইসলাম জানান, সুরকার ও কণ্ঠশিল্পী শফিক তুহিনের তথ্যপ্রযুক্তি আইনে তেজগাঁও থানার দায়ের করা একটি মামলায় আসিফকে গ্রেফতার করা হয়েছে। মামলা নম্বর ১৫।
 
নতুন বার্তা/এফকে

 


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top