শুক্রবার, ২৩ জুন ২০১৭
webmail
Fri, 31 Mar, 2017 01:30:08 AM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম

ঢাকা:  সাফল্যের ১১ বছর পেরিয়ে আজ ১২ বছরে পদার্পণ করছে জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশন।

২০০৬ সালের ৩১ মার্চ যাত্রা শুরু করেছিল বাংলাভিশন। শুরু থেকেই বাংলাভিশনের উদ্দেশ্য ছিলো বাংলা সংস্কৃতি এবং বাংলাদেশি সংস্কৃতি সঠিকভাবে দর্শকদের সামনে তুলে ধরা।

সকাল ৯টা থেকে বাংলাভিশনের নিজস্ব কার্যালয়ের স্টুডিওতে অনুষ্ঠিত সরাসরি সংগীতানুষ্ঠান ‘দ্বাদশ বর্ষে পদার্পণ’-এর পাশাপাশি সারা দিন প্রচার হবে শুভেচ্ছা বিনিময় এবং বাংলাভিশনের ১১ বছরের পথচলা, অর্জনসহ বিভিন্ন বিষয় নিয়ে অনুষ্ঠান ‘ফিরে দেখার ১১’। মুস্তাফা মনোয়ার, জুয়েল আইচ ও আফজাল হোসেনের অংশগ্রহণে এবং মাহমুদুজ্জামান বাবুর উপস্থাপনায় রাত ৮টা ১৫ মিনিটে প্রচার হবে বিশেষ টক শো ‘আনন্দ বেদনার কাব্য-২০১৭’। সকাল ৮টা ৩০ মিনিটে প্রচার হবে ‘দিন প্রতিদিন’।

এই অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আ আ ম স আরেফিন সিদ্দিক। শফিকুর রহমান শান্তনুর রচনা ও সৈয়দ শাকিলের পরিচালনায় বিশেষ নাটক ‘দূরের পথিক’ প্রচার হবে রাত ৯টা ০৫ মিনিটে। অভিনয়ে অপূর্ব, জাকিয়া বারী মম প্রমুখ। সরাসরি সংগীতানুষ্ঠান ‘গানে উৎসবে বর্ষপূর্তি-২০১৭’ প্রচার হবে রাত ১১টা ২৫ মিনিটে।

রাত ২টায় প্রচার হবে বাংলাভিশনের ১১ বছরের পথচলা, অর্জনসহ বিভিন্ন বিষয় নিয়ে অনুষ্ঠান ‘ফিরে দেখার ১১’। ফোক সম্রাজ্ঞী মমতাজের পালাগান ‘পূরণ হলো না মনের বাসনা’ প্রচার হবে আগামীকাল বিকাল ৪টা ০৫ মিনিটে।

নতুন বার্তা/এমআর   


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top