বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮
Fri, 28 Jul, 2017 04:52:32 PM
নতুন বার্তা ডেস্ক

পরীক্ষাগারে বিশেষ মাকড়সার কামড়ে রাতারাতি ‘সুপার’ ক্ষমতার অধিকারী হয়ে ওঠে পিটার পার্কার। পরে এই বিশেষ ক্ষমতার জোরেই সে সুপার হিরো হয়ে উঠেছিল। বিখ্যাত কমিক্স ‘স্পাইডারম্যান’-এর এই গল্প আমরা অনেকেই জানি। ‘স্পাইডারম্যান’ ছবির সেই পরিচিত দৃশ্য আবার যেন ধরা পড়ল বাস্তবে।

লাইভ খবর সম্প্রচারিত হওয়ার সময় হঠাত্ ক্যামেরায় ধরা পড়ল কিছু একটি তড়তড়িয়ে সঞ্চালকের কাঁধ থেকে বাঁ হাত বেয়ে নেমে আসছে। জুম করতেই বোঝা গেল, সঞ্চালকের বাঁ হাত বেয়ে নেমে আসছে একটা বড় মাকড়সা। ইউনিটের সকলেই তখন তটস্থ! সকলেই ভাবছে, এখনই হয়তো ভয়ে চিত্কার করবেন সঞ্চালক। লাইভ শোয়ে বিচ্ছিরি একটা কাণ্ড ঘটল বলে! তারপর...



ঘটনাটি ঘটেছে বুধবার সকালে টেক্সাসের ফক্স ৪ নিউজ চ্যানেলের একটি খবরের শো ‘গুড ডে’র লাইভ অনুষ্ঠানে। খবর সঞ্চালনার দায়িত্বে ছিলেন শ্যানন মারে। সে দিনের শো-এর সেই দৃশ্য দেখে অনেকে আঁতকে উঠলেও নির্বিকার ভঙ্গিতেই কাজ চালিয়ে যান শ্যানন। তা হলে, শ্যানন কি ব্যপারটা বুঝতেই পারেননি? ফেসবুকে তাঁর এক ফলোয়ারের প্রশ্নের জবাবে শ্যানন জানান, হাতে কিছু একটা তিনি তখনই অনুভব করেছিলেন। কিন্তু সেটা যে একটা মাকড়সা তা তিনি ফেসবুক দেখেই জানতে পারেন। শ্যানন কি তা হলে পরবর্তী স্পাইডারম্যান হতে পারেন? এখনও অবশ্য তেমন কিছু জানা যায়নি।

ক্লিক করে ভিডিওটি দেখুন

https://www.facebook.com/Fox4DFW/videos/10154648075887093/

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top