শনিবার, ২৫ নভেম্বর ২০১৭
webmail
Fri, 01 Sep, 2017 11:12:19 AM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম

ঢাকা: জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য, সাংবাদিক-কলামিস্ট, মুক্তিযোদ্ধা কাজী সিরাজ আর নেই। তিনি বৃহস্পতিবার রাত ১০টায় বনশ্রীর নিজ বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে স্থানীয় ফরাজী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন (ইন্নালিল্লাহে ... রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন। কাজী সিরাজ দৈনিক দিনকালের সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

জাতীয় ক্লাব সভাপতি মুহম্মদ শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন এক শোকবার্তায় কাজী সিরাজ এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন।

তারা বলেছেন, কাজী সিরাজ এর মৃত্যুতে জাতি একজন দেশবরেণ্য সাংবাদিককে হারালো। তিনি ছিলেন একজন চিন্তাশীল ও নির্ভীক সাংবাদিক, সত্য প্রকাশে আপোষহীন। নেতৃবৃন্দ শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ ও মরহুমের রুহের মাগফিরাত কামনা করেছেন।

১ সেপ্টেম্বর, ২০১৭ সকাল ১০টায় মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে এবং জানাজা শেষে মরহুমের লাশ কুমিল্লা চৌদ্দগ্রামের ছিওড়া কাজীবাড়ি পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।  

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close