মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০১৭
webmail
Mon, 04 Sep, 2017 08:53:27 PM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম

ঢাকা: জাতীয় প্রেস ক্লাবের স্থায়ী সদস্য প্রবীণ সাংবাদিক, মুক্তিযোদ্ধা সালেহ চৌধুরী ১ সেপ্টেম্বর, ২০১৭ শুক্রবার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহে ... ... রাজেউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮১ বছর । তিনি স্ত্রী ও ৩ ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি অধুনালুপ্ত দৈনিক বাংলার সহযোগী সম্পাদক ছিলেন।

জাতীয় ক্লাব সভাপতি মুহম্মদ শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন এক শোকবার্তায় প্রবীণ সাংবাদিক মুক্তিযোদ্ধা সালেহ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বলেন, তাঁর মৃত্যুতে জাতি একজন দেশবরেণ্য সাংবাদিককে হারালো।

তিনি ছিলেন একজন চিন্তাশীল ও নির্ভীক সাংবাদিক, সত্য প্রকাশে আপোষহীন। নেতৃবৃন্দ শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন। ২ সেপ্টেম্বর বসুন্ধরা আবাসিক এলাকায় প্রথম জানাজা শেষে জাতীয় প্রেসক্লাবে তাঁর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

১৯৭১ সালের মুক্তিযুদ্ধে সালেহ চৌধুরীর অবদানের জন্য জাতীয় প্রেসক্লাবে পুলিশের একটি চৌকস দল তাঁকে গার্ড অব অনার প্রদান এবং সালাম জানায়। সুনামগঞ্জ জেলার গচিয়া গ্রামে পারিবারিক গোরস্থানে তাঁকে দাফন করা হয়।

নতুন বার্তা/কেকেআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top