রোববার, ২৩ জুলাই ২০১৭
webmail
Sat, 15 Jul, 2017 05:59:06 AM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তাডটকম
ঢাকা:এ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমচালিত চারটি নতুন স্মার্টফোন এলজি কে-৪, এলজি কে-৮, এলজি কে-১০ এবং এলজি স্টাইলাস-৩ বাজারে এনেছে এলজি মোবাইল বাংলাদেশ। সম্প্রতি রাজধানীর এক হোটেলে আয়োজিত অনুষ্ঠানে স্মার্টফোনগুলোর মোড়ক উন্মোচন করেন এলজি মোবাইল বাংলাদেশ এর পরিবেশক প্রতিষ্ঠান ‘মেট্রোসেম টেকনোলজিস’।
 
এ সময় উপস্থিত ছিলেন মেট্রোসেম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. শহিদ উল্লাহ, কোরিয়ান এ্যাম্বাসেডর টু বাংলাদেশ অং সান ডু, এলজি বাংলাদেশ এর  ব্যবস্থাপনা পরিচালক এডওয়ার্ড কিম, কেবিসিসিআই এর সভাপতি মোস্তফা কামাল, মেট্রোসেম টেকনোলজিসের ডিরেক্টর অপারেশনস জহিরুল ইসলামসহ প্রতিষ্ঠানগুলোর উচ্চপদস্থ কর্মকর্তা কর্মচারী।
 
অনুষ্ঠানে এলজি বাংলাদেশের  ব্যবস্থাপনা পরিচালক এডওয়ার্ড কিম বলেন, এলজি ইলেক্ট্রনিক বিশ্ববাজারে তাদের মোবাইল ফোন সেরা অবস্থানে নিয়ে যেতে বদ্ধ পরিকর। আর এই উদ্দেশ্য অর্জন করতে বাংলাদেশের বাজারে মেট্রোসেম টেকনোলজি লিমিটেডেকে ন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে মনোনয়ন করে তাদের সাথে আমরা ঐক্যবদ্ধ হয়েছি। এরই ধারাবাহিকতায় আমরা চারটি নতুন স্মার্টফোন বাজারে এনেছি।
 
এ বিষয়ে বাংলাদেশে এলজি মোবাইল ফোনের বাজারজাতকরণের সুযোগ দেওয়ার জন্য এলজি কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান মেট্রোসেম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. শহিদ উল্লাহ। তিনি গ্রাহকদের এলজির নতুন নতুন ফোনের সাথে সৃজনশীল অভিজ্ঞতা প্রদান করার অভিপ্রায় প্রকাশ করেন।
 
বাজারে আসা এলজির নতুন স্মার্টফোন এলজি কে-৮, এলজি কে-৮, এলজি কে-১০ এবং এলজি স্টাইলাস-৩ এর দাম যথাক্রমে  ১০ হাজার ৮০০, ১৩ হাজার ৯০০ টাকা, ১৭ হাজার ৯০০ টাকা  এবং ২৪ হাজার ৯০০ টাকা। ফোনগুলো সারাদেশে পাওয়া যাচ্ছে।
 
নতুনবার্তা/কিউএমএইচ

Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top