শুক্রবার, ২০ অক্টোবর ২০১৭
webmail
Fri, 11 Aug, 2017 07:29:17 PM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম
ঢাকা:অপো এবং এর ব্র্যান্ড এ্যাম্বাসেডর দিপিকা পাড়ুকন মিলিতভাবে গ্রাহক এবং ভক্তদের জন্য একটি চমক নিয়ে এলেন। আজ ভারতের মুম্বাই থেকে সরাসরি সম্প্রচারিত একটি ভিডিও বার্তায় অপো এফ-৩ দিপিকা পাড়ুকন লিমিটেড এডিশন ফোনটির মোড়ক উন্মোচন করেন অপোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর দিপিকা পাড়ুকন। আগামী ১৬ অগাস্ট ২০১৭ থেকে মাত্র ২৬ হাজার ৫০০ টাকায় এফ-৩ দিপিকা পাডুকোন লিমিটেড এডিশন ফোনটি পাওয়া যাবে। বাংলাদেশে প্রথমবারের মত কোন স্মার্টফোন ব্র্যান্ড লিমিটেড এডিশন ফোন নিয়ে এল। লিমিটেড এডিশন এই ফোনটির সাথে পাওয়া যাবে স্পেশাল ফটো ফ্রেম।
 
এই স্পেশাল এডিশন ফোনটি সম্পর্কে দীপিকা পাড়ুকন বলেন  “এই ধরনের সুযোগ আমার জন্য সবসময়য়ই খুব আনন্দের এবং উৎসাহকর। রোজ-গোল্ড রঙটি আমার সব সময়ের পছন্দের একটি রং। ফোনটির আউটলুক আমার খুবই ভাল লেগেছে এবং  আমি আশাকরি আমার প্রাণপ্রিয় ভক্তরাও এটি পছন্দ করবেন।”
 
দিপিকা পডুকোন লিমিটেড লিমিটেড এডিশন ফোনটি শুধু রোজ-গোল্ড রঙে পাওয়া যাবে। এই  রঙটি ফ্যাশনেবল এবং বর্তমান সময়ে ফোনের অউটলুকের ক্ষেত্রে খুবই জনপ্রিয়। এই ফোনটির পিছনে দীপিকা পাড়ুকনের লেজার সিগনেচারসহ ইংরেজি অক্ষর ডি এর ভিতর ইংরেজি অক্ষর পি থাকছে। এই লোগোটি তৈরি করা হয়েছে পালিশড মেটাল দিয়ে যা মিরর ইফেক্ত তৈরি করার পাশাপাশি রোজ-গোল্ড রঙের সাথে বাড়তি গ্ল্যামার যোগ করে।
 
এর চমকলাগানো আউটলুকের পাশাপাশি থাকছে অরজিনাল  অপো এফ-৩ এর স্পেসিফিকেশন এবং সুপিরিয়র সেলফি এবং গ্রুপ সেলফি ফিচার। একসাথে  এর শক্তিশালী স্পেসিফিকেশন এবং মনকাড়া আউটলুক ফোনটিকে করেছে আকর্ষণীও এবং ফ্যাশনেবল।
 
এছাড়াও গত মাসের ২০ তারিখ  থেকে ৩০ তারিখ পর্যন্ত চলা  মিট দীপিকা অফারের দুইজন ভাগ্যবান বিজয়ী সরাসরি দেখা করার সুযোগ পাবেন দিপিকা পাড়ুকনের সাথে।
 
নতুনবার্তা/কিউএমএইচ
 

Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top