বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭
webmail
Thu, 30 Nov, 2017 12:04:24 PM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম
ঢাকা: আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, ইন্টারন্যাশনাল সাপ্লাই চেইন এডুকেশন  এ্যালায়েন্স (এইএসসিইএ)-এর সহযোগিতায় ‘আইপিডিসি প্রেজেন্টস সাপ্লাই চেইন কনফারেন্স ২০১৭’ আয়োজন করতে যাচ্ছে। আগামী ৯ ডিসেম্বর র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেল ঢাকা’তে এই কনফারেন্স অনুষ্ঠিত হবে। অধিকতর কার্যকর ও ফলপ্রসূ পদ্ধতি প্রয়োগের মাধ্যমে প্রতিষ্ঠানসমূহে সাপ্লাই চেইন ব্যবস্থাপনার সর্বাধুনিক ও প্রাসঙ্গিক সুযোগ-সুবিধা সম্পর্কে সচেতনতা তৈরি করাই এই কনফারেন্সের মূল লক্ষ্য।
 
কনফারেন্সে বক্তা হিসিবে উপস্থিত থাকবেন আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম, ব্রিটিশ অ্যামেরিকান টোব্যাকো এশিয়া প্যাসিফিক-এর রিজিওনাল অপারেশনস প্রোগ্রাম ম্যানেজার সাইফুদ্দিন এম খালেদ, এইএসসিইএ (এশিয়া)-এর সিইও এজাজুর রহমান, রবি অ্যাজিয়াটা লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মাহতাব উদ্দিন আহমেদ, বাংলাদেশ সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট সোসাইটি-এর প্রেসিডেন্ট ও নেসলে বাংলাদেশ-এর কর্পোরেট অ্যাফেয়ার্স ডিরেক্টর নকিব খান, কোটস শ্রীলঙ্কা-এর সাবেক সাপ্লাই চেইন ডিরেক্টর, সিআএলটিই শ্রীলঙ্কা-এর ভাইস চেয়ারপার্সন এবং ফাইভ এমএনসি-এর সাপ্লাই চেইন প্রধানগণ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
 
আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম বলেন, “এই কনফারেন্সে বিজনেস লিডার ও সাপ্লাই চেইন প্রফেশনালগণ, যারা নিজ নিজ প্রতিষ্ঠানকে নতুন করে ঢেলে সাজাতে সক্ষম হয়েছেন, তারা নিজেদের জ্ঞান ও চিন্তা-ভাবনা শেয়ার করবেন। আমরা আশা করি, কনফারেন্সের কী নোট, প্যানেল ডিসকাশন এবং ব্রেক-আউট সেশন থেকে প্রতিনিধিগণ সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট-এর সর্বাধুনিক সুযোগ-সুবিধা সম্পর্কে সংশ্লিষ্ট স্টেকহোল্ডারদের জানাতে পারবেন এবং সুযোগ-সুবিধা বৃদ্ধিতে তাদের মধ্যে ইতিবাচক প্রতিযোগিতা তৈরিতে সহায়তা করতে পারবেন।”
 
নতুনবার্তা/কিউএমএইচ
 

Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close