বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭
webmail
Mon, 04 Dec, 2017 11:24:23 AM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম
ঢাকা: বিশ্বের অন্যতম শীর্ষ প্রযুক্তি ব্র্যান্ড অপো সম্প্রতি ‘অপো এফ-৫’ নিয়ে আসার পর এবার ‘অপো এফ-৫ ৬জিবি’র পর্দা উন্মোচন করেছে। অপো ভক্ত এবং তরুণদের সেরা সেলফি অভিজ্ঞতা দিতে অপো এফ-৫ ৬জিবির ব্ল্যাক এডিশনই এ ধরনের ফোনগুলোর মধ্যে প্রথম একটি ফোন যা ৩২,৯৯০ টাকায় পাওয়া যাবে। আজ থেকে শুরু হচ্ছে অপো এফ-৫ এর ৬ জিবি ভার্সনের ফার্স্ট সেল। এই ফোনটি আজ থেকে বাংলাদেশের বাজারে পাওয়া যাবে।
 
আজ অপো বাংলাদেশের নব নিযুক্ত ব্র্যান্ড অ্যাম্বাসেডর, জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার তাসকিন আহমেদ বসুন্ধরা সিটি শপিং মলে এই ফোনটির ফার্স্ট সেল ইভেন্টের উপস্থিত ছিলেন। তদেশের তরুণদের পছন্দের তালিকায় অপো বাংলাদেশের অন্যতম একটি ফ্যাশন সচেতন এবং স্টাইলিশ স্মার্টফোন ব্র্যান্ডে পরিণত হয়েছে।
 
অপো বাংলাদেশের নব নিযুক্ত ব্র্যান্ড অ্যাম্বাসেডর, জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার তাসকিন আহমেদ বলেন, “সেলফি প্রেমিকদের সেরা অভিজ্ঞতা দেয়ার জন্য আমরা অপো এফ-৫ ৬জিবি একটি অনন্য ফোন। আশা করি, এই ফোনটির উদ্ভাবনী সব ফিচার গ্রাহকদেরকে সর্বোচ্চ আনন্দ দিবে”।
 
দৃষ্টিনন্দন কালো রঙের উপস্থিতির সাথে ৬জিবি র‌্যাম এবং ৬৪জিবি রম-এর অপো এফ-৫ ৬জিবি’র আছে অনেক বেশি  স্টোরেজ ক্ষমতা ও উন্নত প্রসেসর। অনেক বেশি স্টোরেজ ক্ষমতা থাকায় গ্রাহকরা স্বচ্ছন্দে এই ফোন ব্যবহার করতে পারবেন। অপো এফ-৫ ৬জিবি’র অসাধারণ বিউটি টেকনোলোজি সেলফিকে আরও সুন্দর করে তুলবে। আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স বিউটি টেকনোলোজি একটি গ্লোবাল ডাটাবেজ-এর উপর ভিত্তি করে মুখের আকার ও গঠন চিহ্নিত করে এবং একটি চেহারার গঠন ও আকার অন্যটি থেকে সহজেই আলাদা করতে পারে। সেলফিকে প্রাণবন্ত করে তুলতে আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স-এর ব্যবহার বিষয়ে প্রফেশনাল ফটোগ্রাফার ও মেক-আপ আর্টিস্টদের পরামর্শ নেওয়া হয়।
 
অপো এফ-৫ ৬জিবি’তে আছে ৬.০ ইঞ্চি ফুল এইচডি ও ফুল-স্ক্রিন এবং ১৮.৯ আসপেক্ট রেশিও ডিসপ্লে, যা ব্যবহারকারীকে ফোনের ডিসপ্লে সাইজ বাড়ানো ছাড়াই বেশকিছু ভিজুয়্যাল সুবিধা উপভোগ করার সুযোগ দিচ্ছে। মধ্যম মানের ফোনগুলোর মধ্যে এরকম ডিসপ্লে’র ফোন এটিই প্রথম। 
 
নতুনবার্তা/এফকে

Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close