মঙ্গলবার, ১৯ জুন ২০১৮
Tue, 13 Mar, 2018 06:02:52 PM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম
ঢাকা: বাংলাদেশ ব্যাংকের উদ্যোগে সম্প্রতি বাংলাদেশ শিশু একাডেমি প্রাঙ্গনে ৩ দিন ব্যাপি ব্যাংকার-এসএমই মহিলা উদ্যোক্তা সম্মেলন এবং পন্য প্রদর্শনী মেলার আয়োজন করা হয়।
 
মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের মাননীয় স্পিকার ডঃ শিরিন শারমিন চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের মাননীয় গভর্নর ফজলে কবির। মিডল্যান্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ আহসান-উজ জামান এবং ব্যাংকের অন্যান্য উর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাবৃন্দও এসময়  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
 
মিডল্যান্ড ব্যাংক ৩ দিন ব্যাপি পন্য প্রদর্শনী মেলায় অংশ গ্রহন করে। ব্যাংকের একজন মহিলা উদ্যোক্তা গ্রাহক মীজ রুমা আক্তার, প্রোপ্রিয়েটর, মেসার্স এস টি ইন্টারন্যাশনাল মেলায় মিডল্যান্ড ব্যাংকের স্টলে তাঁর প্রতিষ্ঠানের পন্য সামগ্রী  প্রদর্শন করেন।
 
মেলায় অন্যান্য ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানসমুহ অংশ গ্রহন করে। বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের একজন করে মহিলা উদ্যোক্তা গ্রাহক মেলায় তাঁদের জন্য নির্ধারিত স্টলে স্ব স্ব প্রতিষ্ঠানের পন্য সামগ্রী  প্রদর্শন করেন। ৩ দিন ব্যাপি অনুষ্ঠিত মেলাটি সকলের জন্য উন্মুক্ত ছিল।
 
নতুনবার্তা/কিউএমএইচ
 
 
 
 
 
 
 
  

 


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top