ব্যবসা ও বাণিজ্য

নড়াইল এক্সপ্রেসের সাথে আইপিডিসি

ঢাকা: বাংলাদেশের প্রথম বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাথে তিন বছর মেয়াদি একটি সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর করেছে।
রাজধানীর হোটেল দি ওয়েস্টিন ঢাকায় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক এবং নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরাফি বিন মর্তুজা এবং আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের এমডি এবং সিইও মমিনুল ইসলাম এই অংশিদারিত্ব চুক্তি স্বাক্ষর করেন। এতে আরও উপস্থিত ছিলেন আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের জিএম এন্ড হেড অব বিজনেস রিজওয়ান ডি শামস, হেড অব ব্র্যান্ড এন্ড কর্পোরেট কমিউনিকেশন মাহজাবীন ফেরদৌস সহ উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।
চুক্তি স্বাক্ষর শেষে সংবাদ সম্মেলনে মাশরাফি বিন মর্তুজা বলেন, ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের মাধ্যমে পুরো নড়াইলবাসীর শিক্ষা, স্বাস্থ্য, আইসিটি, পর্যটন, সংস্কৃতি এবং খেলাধুলাসহ সব কিছু বদলে দেওয়ার স্বপ্ন দেখি আমরা। ফাউন্ডেশনের একার পক্ষে এ স্বপ্ন বাস্তবায়ন সম্ভব নয়। নড়াইল থেকে প্রতিভাবান খেলোয়াড় তৈরির জন্য খেলাধুলার যাবতীয় প্রশিক্ষণ সুবিধা প্রদানে এগিয়ে আসার জন্য আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডকে আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি।’

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker