ব্যবসা ও বাণিজ্য

জীবন কে সহজ করার গল্প!

রফিক সাহেব তার ডেস্কটপ কম্পিউটারে একটা জরুরী কাজ করছেন। হঠাৎ তার মাউস টা আর কাজ করছে না । ট্রাফিক জ্যামের এই শহরে মাউস কিনে ঘরে ফিরতেই দিন শেষ। কি করা যায়? এই নিয়ে যখন ভাবছেন? তখন তার ছেলে আবিদ এসে বললো , বাবা কি নিয়ে টেনশন করছো? বাবা সমস্যার কথা বলতেই ! ছেলে হেসে বললো এটা তো সহজ ব্যাপার। বলেই pickaboo.com এ একটা মাউস অর্ডার করলো আর রফিক সাহেবের সমস্যার সমাধান।

নিত্য নতুন গ্যাজেট নিয়ে মেতে থাকে সাকিব। সে থাকে কুড়িগ্রাম। বাজারে এসেছে নতুন স্মার্টফোন । ইন্টারনেটে এই ফোনের ফিচার গুলো দেখে সে কিনতে চায় ফোন টা। কিন্তু ফোন কিনতে যেতে হবে ঢাকা! কুড়িগ্রাম থেকে ঢাকা যাওয়া ঝামেলা আর সময় সাপেক্ষ ব্যাপার! তাহলে কিভাবে কিনবে সাকিব তার পছন্দের স্মার্টফোন। এই নিয়ে যখন টেনশনে সাকিব। তখন সাকিবের বন্ধু দিলো সহজ সমাধান!  pickaboo.com এ অর্ডার করতেই পোঁছে গেলো তার শখের স্মার্টফোন। আর সাথে ১০% ডিসকাউন্ট। তখন সাকিবের আনন্দ আর দেখে কে! আর এভাবেই pickaboo.com আমাদের জীবনকে করে তুলেছে সহজ এবং গতিময়।

এখন সময়টা ই-কমার্সের। ই-কমার্সের মানে ইলেকট্রনিক কমার্স। যার অর্থ হলো- ইন্টারনেট ব্যবহারের মাধ্যমে ক্রয়-বিক্রয়ের কাজ সম্পন্ন করা। দুই দশক আগে বাংলাদেশে ই-কমার্সের তেমন ব্যাপকতা ছিল না, তখনও মানুষ ভাবতে পারেনি বাজারে না গিয়ে ঘরে বসেই তার চাহিদামাফিক পছন্দের জিনিসটি খুব সহজেই কিনে নিতে পারবেন। এখন প্রেক্ষাপট পাল্টে গেছে। ই-কমার্স এখন শহুরে শিক্ষিত সমাজে বেশ চালু হয়ে গেছে বলা যায়। এর মাধ্যমে সহজে ঝক্কি-ঝামেলা থেকে মুক্ত হয়ে চাহিদা অনুযায়ী কেনাকাটা করা যায় বলে দিনে দিনে আরো মানুষ ই-কমার্সের আওতায় চলে আসছে। গোটা অর্থনীতিতে ভিন্নমাত্রা যোগ করেছে ই-কমার্স।

দেশের অন্যতম ই -কর্মাস সাইটের নাম pickaboo.com আমাদের জীবনকে সহজ এবং গতিময় করে তুলতে এই সাইটের ভূমিকা অনেক। বছর জুড়েই এই ই-কর্মাস সাইটে থাকে ডিসকাউন্ট। কিস্তিতে পণ্য কেনার সুবিধা, হাজার ও পণের বিশাল সমাহার আর গুণগত সেবা দিয়ে pickaboo.com  হয়ে উঠেছে দেশের অন্যতম ই-কর্মাস সাইট। pickaboo.com একটি বাংলাদেশী ই-কমার্স প্ল্যাটফর্ম, । এটি সিলভার ওয়াটার টেকনোলজি বাংলাদেশ লিমিটেডের একটি প্রতিষ্ঠান। তারা ২০১৬ সালের এপ্রিল মাসে তাদের কার্যক্রম শুরু করে। সব ধরনের ইলেকট্রনিক এবং লাইফস্টাইল পণ্য যেমন – মোবাইল এবং ট্যাবলেট, ডেস্কটপ এবং ল্যাপটপ, হোম এবং রান্নাঘরের যন্ত্রপাতি, গ্যাজেট, পোশাক, মেকআপ ইত্যাদি পাওয়া যায়।ইতিমধ্যে তারা গুণগত সেবা দিয়ে বাংলাদেশের লক্ষ লক্ষ ক্রেতার মন জয় করতে সক্ষম হয়েছে।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker