ব্যবসা ও বাণিজ্যহোমপেজ স্লাইড ছবি

ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডে নতুন দিনের বার্তা

স্টারকম বাংলাদেশের প্রথম বছরেই বাজিমাত!

ডিসপ্লের সবচেয়ে ভালো ব্যবহারের ক্ষেত্রে ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড পেয়েছে স্টারকম বাংলাদেশ। স্টারকম বাংলাদেশে তাদের কার্যক্রম শুরুর করার এক বছরের মধ্যেই দেশের ডিজিটাল মার্কেটিংয়ে বিশেষ সফলতা দেখানোয় প্রতিষ্ঠানটিকে পুরস্কৃত করা হয়। এছাড়াও আরও ৭৭টি ডিজিটাল ক্যাম্পাইন চলতি বছরে পুরস্কৃত হয়েছে।

শনিবার (২৪ নভেম্বর) রাতে রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে পঞ্চম ডিজিটাল সামিটের সমাপনী পর্বে প্রতিষ্ঠানগুলোর কর্ণধার ও সংশ্লিষ্টদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। স্টারকমের পক্ষে পুরস্কার গ্রহণ করেন প্রতিষ্ঠানটির একাউন্ট ডিরেক্টর তারান্নুম বুশরা,মিডিয়া ম্যানেজার সাব্বির ফেরদৌস রাতুল,হেড অব ডিজিটাল মার্কেটিং আরিফুর রহমান সাক্ষর এবং টিমের সদস্যরা।

চলতি বছর ‘বেস্ট ইউজ অব ডিসপ্লে ’ ক্যাটাগরিতে যাকাত ক্যালকুলেটার ক্যাম্পেইনের জন্য গ্রান্ড প্রি বা প্রথম পুরস্কার পায় স্টারকম বাংলাদেশ। একই ক্যাটাগরিতে পহেলা বৈশাখ পাজল এড ক্যাম্পেইনের জন্য গোল্ড পায় স্টারকম বাংলাদেশ। মোট ১৬ ক্যাটাগরিতে ৭৮টি ডিজিটাল ক্যাম্পেইন এবার পুরস্কৃত হয়েছে।

দেশের ডিজিটাল উদ্যোগগুলোকে সম্মাননা দেওয়ার একমাত্র প্ল্যাটফর্ম হিসেবে বিবেচিত ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড। পুরস্কার প্রদানে এটি ছিল তাদের দ্বিতীয় আসর। অ্যাওয়ার্ডে অংশ নিতে চলতি বছরে ৪৫৬টি মনোনয়নপত্র জমা পড়ে। প্রথম ধাপে চারটি বিচারক প্যানেল এর মধ্যে ২০২টি কাজকে প্রাথমিকভাবে বাছাই করেন। পরে আরও চারটি বিচারক প্যানেল ওই উদ্যোগগুলো থেকে ৭৮টিকে চূড়ান্তভাবে বিজয়ী ঘোষণা করেন। পুরস্কারগুলোর মধ্যে ছিল ১৬টি গ্র্যান্ড প্রি অ্যাওয়ার্ড, ৩৯টি গোল্ড অ্যাওয়ার্ড এবং ২৩টি সিলভার অ্যাওয়ার্ড।

অ্যানালাইযেন এবং মাইন্ডশেয়ার তাদের লাক্স সুপার স্টার ২০১৮ ক্যাম্পেইনের জন্য সেরা ইন্টিগ্রেটেড ডিজিটাল ক্যাম্পেইন ক্যাটাগরির অধীনে গ্রান্ড প্রি র‌্যাংকে অ্যাওয়ার্ড জিতে। ক্যাম্পেইনটি আলাদা আরও দুটি ক্যাটাগরিতে গোল্ড জিতে নেয়। ৪টি গোল্ড অ্যাওয়ার্ড পেয়ে সবচেয়ে বেশি অ্যাওয়ার্ড জিতেছে ‘এক্স’। গ্রে বাংলাদেশ কোকা-কোলা নিখোঁজ শব্দের খোঁজে ক্যাম্পেইনের মাধ্যমে জিতে নেয় ৩টি গোল্ড অ্যাওয়ার্ড। এবার সবচেয়ে বেশি সংখ্যক পুরষ্কার অর্জনকারী এজেন্সি অ্যানালাইযেন। প্রতিষ্ঠানটি পৃথকভাবে ১৫টি অ্যাওয়ার্ড এবং মাইন্ডশেয়ারের সঙ্গে যৌথভাবে আরও ৩টি অ্যাওয়ার্ড জিতেছে।

কন্টেন্ট ম্যাটারস’র পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম এই সামিটের আয়োজন করে। সামিটের মিডিয়া পার্টনার ছিল জিটিভি, ডেইলি স্টার ও রেডিও টুডে। আর সম্মেলন আয়োজনের সার্বিক সহোগিতায় ছিল মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ।

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker