ব্যবসা ও বাণিজ্য

দেশের বাজারে নতুন ফোন

নতুন বছরের শুরুতেই বেঙ্গল  গ্রুপ বাজারে আনলো নতুন মোবাইল। ১লা জানুয়ারি তেজগাঁওয়ের বেঙ্গল স্কয়ারে ‘বেঙ্গল’ ব্র্যান্ডের বিভিন্ন মডেলের ছয়টি মোবাইল উদ্বোধন করে প্রতিষ্ঠানটি। উদ্বোধনী অনুষ্ঠানে বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এবং বেঙ্গল মোবাইলের ম্যানেজিং ডিরেক্টর হুমায়ুন কবির বাবলু, জেনারেল ম্যানেজার অপারেশন প্রকৌশলী নাহিদুল ইসলাম, এজিএম মার্কেটিং কামরুল ইসলাম, আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান এবং বেঙ্গল গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

সুলভ মূল্যের এই ফোনগুলোর ব্যাটারি উচ্চ ক্ষমতা সম্পন্ন হওয়ায় ব্যবহারকারীকে চার্জ নিয়ে দুশ্চিন্তা করতে হবেনা। শক্তিশালী ব্যাটারীর সাথে আছে উচ্চ ক্ষমতার টর্চ লাইট। ফোনগুলোর স্পিকার এবং সাউন্ড কোয়ালিটিও উচ্চমানের। ফোনগুলোর দুটি মডেলে দুইয়ের অধিক সিমকার্ড ব্যবহার করা যাবে এবং সবগুলো সিমকার্ড একই  সাথে কার্যকর সম্ভব। সারাদেশেই মোবাইলগুলো পাওয়া যাচ্ছে।

বেঙ্গল ফোনের জেনারেল ম্যানেজার অপারেশন প্রকৌশলী নাহিদুল ইসলাম জানান,‘আমাদের মোবাইলগুলো  ক্রেতাদের ক্রয়ক্ষমতা বিবেচনা করেই বাজারে আনা হয়েছে। আমরা খুব শীঘ্রই দেশেই নিজস্ব কারখানায় মোবাইল উৎপাদন শুরু  করবো।’

Related Articles

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker