শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭
webmail
Fri, 20 Oct, 2017 08:48:47 AM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম

ঢাকা: সকাল থেকেই আকাশ মেঘলা । বেলা বাড়তেই নামল ঝেঁপে বৃষ্টি। আজ সারাদিনই হবে বিক্ষিপ্ত বৃষ্টি।  নিম্নচাপের প্রভাবে দেশের বিভিন্ন এলাকায় বৃষ্টি হচ্ছে। আবহাওয়া অধিদফতর বলছে, আজ সোমবার সারা দিনই বৃষ্টি হতে পারে।
রোববার সকাল ৬টা থেকে আজ সোমবার সকাল ৬টা পর্যন্ত ঢাকায় ৩০ মিলিমিটার বৃষ্টি হয়েছে। একই সময়ে দেশে সবচেয়ে বেশি বৃষ্টি হয়েছে টেকনাফে। ১১৭ মিলিমিটার।
 
আবহাওয়ার বুলেটিনে জানানো হয়, উত্তর-পশ্চিম বঙ্গোপসাগর এলাকায় সৃষ্ট নিম্নচাপটি উত্তর পূর্বদিকে অগ্রসর হয়ে আজ সকাল ৬টার দিকে ভোলা ও এর আশপাশের উপকূলীয় এলাকায় অবস্থান করছিল। নিম্নচাপটি আরও উত্তর ও উত্তর পূর্বে স্থলভাগের দিকে অগ্রসর হবে। এর প্রভাবে সারা দেশের বিভিন্ন এলাকায় বৃষ্টি চলবে।

 
উত্তর বঙ্গোপসাগর, বাংলাদেশ উপকূল ও সমুদ্রবন্দরের ওপর দিয়ে আজ ঝোড়ো বাতাস বয়ে যেতে পারে। নিম্নচাপের প্রভাবে চট্টগ্রাম, কক্সবাজার নোয়াখালী, লক্ষ্মীপুর, ফেনী, চাঁদপুর বরগুনা, পটুয়াখালী, ভোলা, বরিশাল, পিরোজপুর, ঝালকাঠি, বাগেরহাট, খুলনা, সাতক্ষীরা এলাকার চরাঞ্চলে স্বাভাবিকের চেয়ে এক থেকে দুই ফুট বেশি জলোচ্ছ্বাস হতে পারে। উত্তর বঙ্গোপসাগরে অবস্থানরত নৌযান ও ট্রলারগুলোকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নিরাপদ আশ্রয়ে থাকতে বলা হয়েছে।
 
চট্টগ্রাম, মোংলা, পায়রা সমুদ্রবন্দর ও কক্সবাজারকে ৩ নম্বর স্থানীয় সতর্কতা সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে।

নতুন বার্তা/এমআর


Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close