বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭
webmail
Thu, 07 Dec, 2017 01:00:34 PM
নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম
ঢাকা: বিএনপি’র সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ক্ষমতাসীন দলের লোকেরা ভোটারদের যেভাবে ভয়ভীতি দেখাচ্ছে তাতে করে রংপুর সিটি করপোরেশন নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হবে কিনা তা নিয়ে যথেষ্ট সন্দিহান। নির্বাচন কমিশনকে বলতে চাই ক্ষমতাসীন দলের প্রার্থীদের পিছনের দরজা দিয়ে বিজয়ী করতে কারচুপির চেষ্টা করলে জনগণ মেনে নেবে না। তাই অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনী পরিবেশ তৈরিতে সেনা মোতায়েন করার দাবি জানাচ্ছি।
 
বৃহস্পতিবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে আসন্ন রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দিয়ে সেনা মোতায়েনের দাবি জানিয়ে রিজভী এ দবির কথা বলেন।
 
এসময় তিনি অভিযোগ করে বলেন, 'আওয়ামী লীগের মনোনীত প্রার্থীরা নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘণ করলেও ইসি তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিচ্ছে না। শুধু তাই নয় নির্বাচন কমিশন রংপুর সিটি নির্বাচনে এখনও অবাধ সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনী পরিবেশ সৃষ্টি করতে পারেনি।
 
সংবাদ সম্মেলনে বিএনপির কেন্দ্রীয় নেতা আবুল খায়ের ভূইয়া, আব্দুস সালাম, হাবিবুল ইসলাম হাবিব, মীর সরাফত আলী সপু, আব্দুস সালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।
 
প্রসঙ্গত, আগামী ২১ ডিসেম্বর রসিক নির্বাচন অনুষ্ঠিত হবে।
 
নতুন বার্তা/এফকে
 

Print
আরো খবর
    সর্বশেষ সংবাদ


    শিরোনাম
    Top
    close